The Diary Game || Season 3 [ 17 September 2021]( 18 @steem-bangladesh And 2% @bd-charity beneficiaries)

in Steem Bangladesh3 years ago

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আসসালামু আলাইকুম


আজ শুক্রবার
১৭ সেপ্টেম্বর ২০২১


হ্যালো বন্ধুরা।
কেমন আছেন সবাই? আমি আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আরেকটি দিনলিপি শেয়ার করতে পারচ্ছি তাই অনেক ভালো লাগছে। চলুন শুরু করি আজকের দিনলিপি।

PicsArt_09-17-10.11.30.jpg

আমার দিনলিপি

শুভ সকাল

IMG_20210917_153929.jpg

কলা গাছ

7MMG+CP Belkuchi

আজ সকালটা শুরু হয় বাবার ডাকে। আজ সকাল ৭:৪০ মিনিট বাবা আমাকে ডেকে ঘুম থেকে উঠান। ঘুম থেকে উঠে জানতে পারি ঘরে ময়দা নেই। তাই দোকান থেকে ময়দা নিয়ে আসতে হবে। আমি ব্রাশ করে হাত-মুখ ধুয়ে দোকানে চলে গেলাম। দোকান থেকে ১০ কেজি ময়দা নিয়ে বাসায় এলাম। এরপর বাসার প্রয়োজনীয় কাজ করলাম।

IMG_20210917_121151.jpg

মুদি দোকান

7MQJ+43W, Belkuchi

১০ টায় আমি সকালের নাস্তা করলাম। এরপর বারান্দায় বসে স্টিমিট ব্যাবহার করলাম এবং ফেসবুক ব্রাউজিং করলাম। কিছুক্ষণ পরে ইউটিউবে একটা ছবি দেখতে লাগলাম।


YouTube Link

দুপুর

আজ শুক্রবার তাই ১২:১৫ মিনিট যোহরের আজান দিলেন। আজান শুনেই আমি গোসল করতে চলে গেলাম। গোসল শেষ করে অজু করলাম। এরপর তৈরি হয়ে মসজিদে চলে গেলাম।

IMG_20210714_143231 (1).jpg

মসজিদে যাওয়ার পথে

7MJM+9R8, Belkuchi

আজকের আকাশ টা ছিল খুব সুন্দর এবং সাদা মেঘ। মসজিদে যাওয়ার সময় ছবিটি তুলেছিলাম। যাইহোক মসজিদ থেকে নামাজ শেষ করে বাসায় আসতে ২:০০ টা বেজে গেল।

বাসায় এসে দুপুরের খাবার খেলাম। এরপর আমার রুমে গিয়ে শুয়ে পরলাম। শুয়ে শুয়ে ফেসবুক ব্রাউজিং করলাম কিছুক্ষণ। এরপর ফোনটি র্চাজে লাগিয়ে ঘুমিয়ে পরলাম।

বিকেল

ঘুম থেকে উঠে প্রায় দের ঘন্টা পরে। ঘুম থেকে উঠে দেখতে পেলাম আমার বন্ধু সবুজ ফোন দিয়েছিল। এরপর আমি তাকে কল করি। সে আমাকে জানায় মুকোন্দগাতী বাজারে যাবে। তাই আমি তারাতাড়ি ফ্রেশ হলাম। এরপর তৈরি হয়ে বের হলাম।

IMG_20210622_161523.jpg

আমি এবং আমার বন্ধু

7MVW+6VR, Belkuchi

মুকোন্দগাতী গিয়ে কিছু প্রয়োজনীয় কাজ শেষ করে একটা চায়ের দোকানে বসলাম। আমরা প্রায় সময় এখানেই বসি। সেখানে বসে আড্ডা দিচ্ছি এবং বাদাম খাচ্ছি। সেখানে বেশ কিছুক্ষণ বসে আড্ডা দিলাম। এরপর বাসায় ফিরে এলাম।

IMG_20210719_121934.jpg

বাদাম

7MVW+6VR, Belkuchi

রাত

বাসায় এসে হাত-মুখ ধুয়ে নিলাম। এরপর হাল্কা নাস্তা করলাম। তারপর পড়ার টেবিলে চলে গেলাম। কিন্তু পড়তে ভালো লাগছিলো না। তাই বন্ধু রশিদকে কল দিলাম। তাকে কল করে মাঠে আসতে বললাম।

IMG_20210819_184839.jpg

চাঁদনী রাতের সৌন্দর্য

7MMG+9V Belkuchi

১০ মিনিট পরে রশিদ এলো। আমরা দু'জন সেখানে বসে ছিলাম এবং বিভিন্ন আলোচনা করছিলাম। আমাদের পাশে গ্রামের কিছু ছোট ভাই ছিলো। তারা মোবাইলে ফ্রী ফায়ার গেম খেলছিলো।

রাত ৯ টায় আমি বাসায় ফিরে এলাম। বাসায় এসে রাতের খাবার খেলাম। এরপর আমার রুমে গিয়ে বিছানায় ঠিক করে শুয়ে পরলাম।

এই ছিল আমার আজকের সংক্ষিপ্ত দিনলিপি। ভালো লাগলে অবশ্যই জানাবেন। ভুল-ভ্রান্তি ক্ষমার চোখে দেখবেন।
সবাই ঘরে থাকুন
সবাই সুস্থ থাকুন

আল্লাহ হাফেজ

Downvote

20210822124717_IMG_0814.jpg
Facebook
Twitter


Sort:  
 3 years ago 

দ্বিতীয় নাম্বার ছবিটা সুন্দর হইছে।

 3 years ago 

ধন্যবাদ ব্রাদার

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59148.41
ETH 2526.30
USDT 1.00
SBD 2.48