My Steemit Awards Nominations

in Steem Bangladesh2 years ago (edited)

আসসালামু আলাইকুম

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPe9EneUGYorqY5KsdtseVUCGqA5eWrEBAD6C5bL8zG83h9g6P1nwNnQFLKc6f...bytu5DCkD35gJydh4eHnwNPNuBBMqB1gQWYH3W3F8W573sx48JRzBzG3rx2cogmnWeRwA21FGuUbgQBvcCmEjR9qMpNX1BMp4okDbQ5sWue9PHnTwFt44ttii.jpeg

বেশ কিছুদিন আগে @steemitblog তাদের পোস্টে বার্ষিক স্টিমিট এওয়ার্ডস এর ঘোষণা দিয়েছে। স্টিমিট টিম ২য় বারের মত এই এই পুরুষ্কারের আয়োজন করছেন। স্টীমিট প্লাটফর্মে যারা অনেক দিন ধরে কাজ করতেছেন এই এওয়ার্ডটি তাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। কেননা অনেকেই এই পুরুষ্কারের দাবিদার আর যারা এই পুরুষ্কারটি লাভ করবেন তারা তাদের কাজের অনুপ্রেরণা খুঁজে পাবেন এবং আরো উদ্দীপনার সাথে স্টিমিটে কাজ করবেন। আজ আমি @steemitblog এর The Steemit Awards 2021 এর পোস্ট অনুযায়ী আমি ব্যক্তিগতভাবে আমার এই পোস্টের মাধ্যমে আমার দেখা সেরা ইউজারদের মনোনয়ন দিতে যাচ্ছি।

Best Author:@emranhasan
Screenshot_20211214-001619_Chrome.jpg

আমার মতে Best Author হলেন @emranhasan! @emranhasan ভাইয়ের পোস্টগুলো কোয়ালিটি সম্পন্ন হয়। তিনি তার পোস্টে খুব সুন্দরভাবে মার্কডাউনের ব্যবহার করেন। একজন নতুন ব্যবহারকারী তার পোস্ট দেখে মার্কডাউন ব্যবহারের নিয়মগুলো শিখতে পারেন। তিনি বেশ কিছু শিক্ষনীয় পোস্ট করে থাকেন মাঝেমধ্যে। তিনি যে পোস্টগুলো করেন সে পোস্টগুলোও বেশ কোয়ালিটিসম্পন্ন হয়। তার পোস্ট দেখে অনেক কিছু শেখার আছে। তাই আমি @emranhasan ভাইকে best author হিসেবে মনোনীত করলাম।

Best Contributor : @abuahmad

Screenshot_20211214-001845_Chrome.jpg

Best contributor হিসেবে আমি @abuahmad ভাইকে মনোনীত করলাম। Steem Bangladesh কমিউনিটির সাফল্যের পিছনে সব তার বড় অবদান রয়েছে। শুধু কমিউনিটির সাফল্য নয়, তিনি গঠনমূলক কিছু পদক্ষেপের মাধ্যমে সম্প্রদায়ের মধ্যে স্টিমিটের প্রমোশনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এছাড়া তিনি বিভিন্ন প্রকার কন্টেস্ট পরিচালনা করে সম্প্রদায়ের সদস্যদের ভালো পোস্ট করতে উৎসাহ দিয়ে থাকেন। তাই best contributor হিসেবে আমি তাকে মনোনীত করলাম।

Best Community : Steem Bangladesh

Screenshot_20211214-002437_Chrome.jpg

Best community হিসেবে আমি Steem Bangladesh কে মনোনীত করলাম। এই কমিউনিটি আমার সব থেকে প্রিয় একটি কমিউনিটি। কারণ, স্টিমিটে আমার হাতেঘড়ি হয়েছে এই কমিউনিটির মাধ্যমেই। এই কমিউনিটির মডেরেটর @toufiq777, @abuahmad ভাই খুবই পরিশ্রমী এবং বন্ধুসুলভ। এই কমিউনিটির মাধ্যমে আমি বিভিন্ন ধরনের পোস্ট সম্পর্কে ধারণা পেয়েছি। এই কমিউনিটির সব থেকে সুন্দর দিক হলো "বিভিন্ন ধরনের কন্টেস্ট"। ট্র‍্যাভেল রিভিউ, ডায়েরি গেম, টেন পিক্স, বেটার লাইফ, মিউজিক কনটেস্ট, আবৃত্তি ও বিভন্ন ধরনের ফটোগ্রাফি কনটেস্ট ইত্যাদি কনটেস্টগুলো সম্প্রদায়ের সদস্যদের জন্য খুবই কার্যকারী এবং পছন্দনীয়। এই কমইউনিটিতে যতগুলোতে কন্টেস্ট পরিচালিত হয়েছে তা স্টিমিটের অন্য কমিউনিটিতে খুব কমই পরিলক্ষিত হয়। আশা করি, ভবিষ্যতে Steem Bangladesh কমিউনিটি আরো উন্নতি করবে এবং স্টিমিট এর অন্যতম সেরা কমিউনিটি হিসেবে প্রতিষ্ঠিত হবে।

আমি স্টিমিট টিম কর্তৃক মনোনীত তিনটি বিভাগে আমার ভালোলাগা প্রার্থীদের মনোনীত করেছি। আশা করি এই তিনটি বিভাগে প্রত্যাশিতভাবে সেরা প্রার্থীরাই মনোনীত হবেন। সেই-সাথে আমি যাদের মনোনীত করেছি তাদের জন্যও অনেক শুভকামনা রইলো।

Sort:  
 2 years ago 

good choice, I hope this will be the best choice and your choice will be selected as nomination 2021

 2 years ago 

Thank you so much

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.035
BTC 66739.07
ETH 3228.97
USDT 1.00
SBD 4.23