🚎Steem Bangladesh contest:-Travel🚎// 30% beneficiaries goes to @hive-138339 #club5050

in Steem Bangladesh2 years ago

হ্যালো
আমার প্রিয় বন্ধুরা
আমি @parvag09 🇧🇩 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আমিও ভাল আছিSteem Bangladesh Contest : health, fitness, sport, leisure, food, gardening, travel প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি। আজকে আমি যে বিষয়টা নিয়ে আপনাদের সামনে আলোচনা করতে যাচ্ছি সেটি হল ভ্রমণ। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাকঃ---------------------

IMG20220326134440.jpg
Source

DeviceRealme c15
Click@parvag09
LocationRangpur

খালাতো ভাইয়ের সাথে রংপুরে, মামাতো ভাইয়ের বিবাহ বার্ষিকীতে ভ্রমন

IMG20220326142626.jpg
Source

সবাইকে জানাই রমজানের শুভেচ্ছা এবং অভিনন্দন। আজকে আমি আমার কাটানো সুন্দর একটি ভ্রমণ নিয়ে আপনাদের সামনে বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি। কয়েকদিন আগের কথা। আমার একটা বড় ভাই আমাকে কল করে বলল তুই রেডি থাক আজকে রংপুর যাব। তুই নাকি সেকেন্ডহ্যান্ড বই নিবি তো রংপুরে পাওয়া যায় চলো রংপুর যাই।

IMG20220329181159.jpg
Source

তারপর আমরা আমাদের বাড়ি থেকে রওনা দিয়ে পার্বতীপুর বাস টার্মিনালে যাই। বাস টার্মিনালে গিয়ে রংপুরের দুটি টিকিট কেটে নিলাম।

IMG20220329181147.jpg
Source

তারপর টার্মিনালের দুজনে বসে ছিলাম। তারপর বড় ভাইকে জিজ্ঞেস করলাম যে রংপুর গিয়ে কি করবেন। একবার বড় ভাই বলল যে আমরা বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে যাচ্ছি। আমি বললাম আমাকে আগে বলবেন না বললে হয়তো পাঞ্জাবি টুপি পরে আসতাম। বড় ভাই মুচকি হেসে বলল আমরা কি ওয়াজ মাহফিলে যাচ্ছি যে আমাদেরকে পাঞ্জাবি টুপি পরতে হবে। আমরা যাচ্ছি বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে। তারপর বাসে উঠলাম বাসে উঠার পর রংপুরে উদ্দেশ্যে রওনা দিলাম। রংপুরে গিয়ে বাসস্ট্যান্ডে নামলাম। সেখানে অটোয় বসে আমরা উপজেলার কাছে গেলাম।

IMG20220326121547.jpg
Source

বড় ভাই তার খালামণিকে ফোন দিয়ে জিজ্ঞাসা করল যে কোন কমিউনিটি সেন্টারে যেতে হবে। তারপর বড় ভাইয়ের কথা শুনে খালামণি বললেন তুমিতো সেদিনে বললাম এখনি মনে নেই তুই উপজেলা কমিউনিটি সেন্টারে আয়।

IMG20220326121634.jpg
Source

তারপর আমরা কমিউনিটি সেন্টারে গেলাম সেখানে গিয়ে দেখি কমিউনিটি সেন্টারে কেউ নেই তারপর আবার খালামণিকে কল দিলাম। খালামণি বললো অনুষ্ঠান তিনটা বাজে শুরু হবে। আমরা সবাই রেডি হচ্ছি সেখানে যাওয়ার জন্য তোমরা কিছুক্ষণ ওয়েট করো।

IMG20220326134456.jpg
Source
তারপর আমি একা গেস্ট রুমে গিয়ে বসলাম আর বড় ভাই ফ্রেশ হওয়ার জন্য দুই তলায় গেলাম। বড় ভাই শেষ হওয়ার পর আমার কাছে আসলো দুইজনে কিছুক্ষণ গল্প করলাম।

IMG20220326143031.jpg
Source

তারপর বড় ভাইয়ের তিনজন নানা চলে আসলো। নানা দের সাথে বেশ কিছুক্ষণ গল্প করলাম বেশ ভালই লাগল তাদের ছোটবেলার কাহিনী শুনে। তারপর বাড়ির সব সদস্যরা এবং বর-কনে চলে আসলো।

IMG20220326142631_01.jpg
Source

বড় ভাই ছিল নম্র-ভদ্র এবং শান্তস্বভাবের ভাবির কাছে যেতে লজ্জা বোধ করতেছে। তাই আমি ভাবির কাছে গিয়ে ২ টা সেলফি নিয়ে আসলাম, তারপর বড় বলল তোর তো অনেক সাহস।

IMG20220326142836.jpg
Source

তারপর তাদের পরিবারের জন্য একটু দোয়া করে খাওয়ার রুমে চলে গেলাম।

IMG20220326143025.jpg
Source

তারপর খাওয়া দাওয়া করে চলে আসলাম। তারপর আবার বাসে করে আবার চলে আসলাম।

এই ছিল আমার আজকের পোষ্ট। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। সকলের সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করি সবাই ভাল থাকবেন।

Steem Bangladesh Contest : health, fitness, sport, leisure, food, gardening, travel এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি ভিন্নদেশের দুজন বন্ধুকে @hidayat96 এবং @yeri52 আশা করি আপনারা দুজনেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন ধন্যবাদ।।

🙏🙏সবাইকে ধন্যবাদ🙏🙏

Sort:  
 2 years ago 

দিনটি আপনার জন্য বেশ আনন্দময় ছিল। কি কি খাবার খেয়েছিলেন?

 2 years ago 

মাছ, গরুর মাংস, খাসির মাংস,মুরগির মাংস ডিম, পোলাও,মাছের বড়া,মিস্টি পোলাও,দই, সেভেন আপ।ভাই সেই খাচ্ছি কিন্তু খাবারের ছবি তুলতে পারিনি কারন হলোঃ- মোবাইল হাতে নিছি নানা বলছে খাবার খাওয়ার সময় কিসের মোবাইল পকেটোত ঢুকাও😄😄😄😄আমি অল্প খাইছি,আর বড় ভাই পুরা খাইছে।বড় ভাই ২দিন টয়লেটে কাটাইছে, মানে পাতলা পায়খানা🤑🤑🤑

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050YES
#club75NO
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @sohanurrahman

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64271.38
ETH 3157.43
USDT 1.00
SBD 4.25