The Diary Game//18-10-2021//shopping day

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন আপনারা সবাই?? আশা করি সকলে সুস্থ এবং ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি।

IMG_20211017_085907_194.jpg

স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের ডেইলি কনটেস্টে আজকে আমি আবারো আপনাদের সামনে একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।



শুরু করছি আজকে আমার নিত্যদিনের ডাইরিটি:


সকাল:

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল আটটার দিকে। ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে গেলাম। এর পর আমি সকালের নাস্তা খেয়ে গিয়েছিলাম।নাস্তা খাওয়ার পর আমি দিনাজপুর যাওয়ার জন্য তৈরি হয়ে ছিলাম।এর পর আমি স্টেশনে গিয়ে টিকিট কেটে ট্রেনের জন্য অপেক্ষা করছিলাম। আজকের ট্রেন অনেক লেট করে এসেছিল। এক ঘণ্টা পর ট্রেন এসেছিল। এরপর ট্রেনে করে আমি দিনাজপুরের উদ্দেশ্যে রওনা হয়েছিলাম।

IMG_20211017_121120_734.jpg

ট্রেনে আমার এক বন্ধুর সাথে দেখা হয়েছিল আমি তার সাথে গল্প করতে করতে দিনাজপুরে গিয়েছিলাম। দিনাজপুরে যাওয়ার পর আমি আমার দুলাভাই সাথে দেখা করেছিলাম।দুলাভাইয়ের সাথে মোটরসাইকেলে করে বই কিনতে গিয়েছিলাম। বই কেনা শেষ করে আমি আপুর বাসায় গিয়েছিলাম।



দুপুর:

এরপর সেখানে গিয়ে আমরা দুপুরের খাবার খেয়েছিলাম। খাওয়া-দাওয়া শেষ করার মোটরসাইকেলের চিরিরবন্দর এসেছিলাম। চিরিরবন্দর থেকে আমি বাসে করে বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি গোসল করে ছিলাম। গোসল করে আমি দুপুরে খাবার খেয়েছিলাম। কাজ শেষ করে আমি বন্ধুর দোকানে গিয়েছিলাম। সেখানে গিয়ে আমি খেজুর, কিসমিস ,নুডুলস কিনেছিলাম। এরপর আমি বাজারে গিয়েছিলাম খরচ করার জন্য।

IMG_20211017_151721_341.jpg

সেখানে আব্বু আগে খরচ করে রেখেছিল আমি সাইকেলে করে সেটা নিয়ে বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি বিকেলবেলা আবার বের হয়েছিলাম। বিকেলবেলা সাইকেল চালানোর সময় সাইকেলের ব্রেক ছিঁড়ে গিয়েছিল। এরপর সাইকেল আমি ঠিক করেছিলাম। এরপর আমরা বাজারে গিয়েছিলাম মিষ্টি কেনার জন্য। আমি মিষ্টি কিনে নিয়ে এসেছিলাম।

IMG_20211017_171013_668.jpg



রাত:

তারপর বাসায় এসে আমি খেয়েছিলাম। খাওয়া-দাওয়া শেষ করে আমি মোবাইলে গেম খেলেছিলাম। গেম খেলা শেষ করে আমি বাংলাদেশের ক্রিকেট খেলা দেখেছিলাম। এত বাজে বাংলাদেশ খেলেছে বলার মতো না। সামান্য স্কটল্যান্ড এর সাথে ম্যাচটাই হেরে গিয়েছিল। খেলা দেখাটা সার্থক হলো না।খেলা দেখে খুব রাগ উঠেছিল বাংলাদেশের প্লেয়ার দের উপর। এরপর খেলা দেখা শেষ করে আমি ঘুমিয়ে পড়েছিলাম।


সবাইকে ধন্যবাদ

@nadimmahmud

Sort:  

Sorry for this comment, please ignore it since it was not me, a hacker took over my account, and it just recovered

#club5050
#worldsmileproject50pc

Coin Marketplace

STEEM 0.33
TRX 0.11
JST 0.034
BTC 66363.68
ETH 3207.73
USDT 1.00
SBD 4.27