The Diary Game || 2% beneficiaries @bd-charity || 25/09/2021

in Steem Bangladesh3 years ago

25/09/2021
Saturday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • 20210925_193144.jpg

    সকাল ৭ টাঃ—
    সকাল ৭ টায় ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করে ফ্রেশ হই। তারপর বাইরে হাঁটতে বের। এরপর প্রতিদিনের মতো আজও ডাল,ভর্তা দিয়ে ভাত দিলো কিন্তু আমি না খেয়ে বাজারে গিয়ে খিচুড়ি খাই।

    সকাল ১০ টা

    IMG_20210922_175028_1-01.jpeg

    আজকে কলেজ বন্ধ সারাদিন ম্যাসে কাটাতে হবে। তো আমরা ফুটবল খেলার জন্য মাঠে গেলাম। খেলাধুলা শেষ করে ১২.৩০ টায় ম্যাসে ফিরি।



  • দুপুর


  • দুপুর ২.২০ মিনিট

    নামাজ শেষে ম্যাসে ফিরে আসি। এরপর দুপুরের খাবার খেয়ে নেই। তারপর দুই বন্ধু মিলে ফ্রি-ফায়ার খেলা শুরু করি। প্রায় ১.৩০ ঘন্টা খেলার পর ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৫.০০ টা

    বড় ভাই ঘুম থেকে ডাকলো, আজ নাকি বাজারের তালিকায় আমার নাম আছে। তাই বাজার করতে যেতে হবে নাহলে ৫০ টাকা জরিমানা দেওয়া লাগবে। তো আমি ফ্রেশ হয়ে বাজারে চলে। এর আগে বাজার করার কোনো অবিজ্ঞতা নাই। আজ আমি নতুন। বাজারে গিয়ে আলু,পেঁয়াজ, রসুন, ডাল, তেল ডিম ও মাছ নিলাম সব কিছুর দাম আমার কাছ থেকে বেশি নিয়েছে। এরপর সব কিছু নিয়ে ম্যাসে ফিরে আসি।

    IMG_20210924_180253383_AI.jpg

    বাজার



  • রাত


  • রাত ৮ টা

    রাত ৮ টায় পড়তে বসি। কালকে আমার রসায়ন পরিক্ষা আছে। তাই একটু চাপে আছি। সব প্রশ্ন গুলো একটু করে পড়লাম।

    রাত ১০ টা

    রাত ১০ টায় বন্ধুরা মিলে এক সাথে রাতের খাবার খাই। আজ রাতে তরকারি ছিল মাছ ও ডাল। খাওয়া শেষে একটু বাইরে বের হই। এরপর বেশি দেরি না করে ঘুমায় পরি।



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Sort:  

    সুন্দর লিখেছেন ভাইয়া।

    Coin Marketplace

    STEEM 0.31
    TRX 0.11
    JST 0.033
    BTC 64275.02
    ETH 3139.81
    USDT 1.00
    SBD 4.14