Diary Game Season 3 || 21/10/2021 || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ বৃহস্পতিবার ।
২১ অক্টোবর ২০২১।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা

আমি আজকে ঘুম সাতটা বেজে ঘুম থেকে উঠলাম। তারপর আমি সকালের ঘুম থেকে উঠে আমি সকাল বেলায় কিছু খন ব্যায়াম করলাম।তারপর আমি ব্যায়াম শেষ করে আমি সকালের বেলায় দাঁত ব্যারাস করলাম। দাঁত ব্যারাস করতে করতে আমি একটু খানি বাড়ি থেকে বাহিরে এলাম। সকাল বেলায় দাঁত ব্যারাস করার সময় আমি সকাল বেলায় কয়েক ছবি তুলাম।



শিম ফুল

device vivo y20
https://w3w.co/economies.kinetics.redressing

তারপর আমি ছবি শেষ করে আমি বাড়ির এলাম।তারপর আমি বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম। তারপর আমি ঘরে গিয়ে আমি কিছু খন বই পরলাম। তারপর বই পড়া শেষ করে আমি সকাল বেলায় সকালের নাস্তা করলাম। তারপর আমি বাড়ি থেকে আমি চলে এলাম দোকানের পারে। তারপর আমি টংগে বসলাম।তারপর টংগে বসে আমি সেখানে বসে কিছু সময় পারে করলাম। তারপর আমি দোকানের পারে থেকে আমি একটু খানি ভাটার দিকে চলাম।তারপর আমি ভাটায় দিয়ে আমি আমাদের জমি বাড়ি গুলো দেখলাম। তারপর আমি কয়েক টা মাসরুমের ছবি চোখে পড়ে। তারপর আমি মাসরুমের ছবি টা তুলাম।



মাসরুমের ছবি

device vivo y20
https://w3w.co/bribing.nearing.responded

তারপর আমি বাড়িতে এলাম।বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম তারপর আমি খাওয়া করলাম। তারপর খাওয়া শেষ করে আমি কিছু খন বিশ্রম করলাম। তারপর আমি বাড়ির কিছু টুকিটাকি কাজ করলাম। কিছু খন পড়ে দুপুর হয়ে এলেও।

দুপুরবেলা

বাড়ির কাজ শেষ করে আমি দুপুর বেলায় গোসল করলাম। তারপর আমি দুপুরে গোসল টা সেরে নিলাম তারপর আমি দুপুরে খাওয়া করলাম। তারপর খাওয়া শেষ করে আমি দুপুর বেলায় একটা ঘুম দিলাম। দুপুরের ঘুমাতে যাওয়ার আগে আমি মোবাইল টা কিছু খন সময় পাড় করার জন্য আমি মোবাইল গেম খেলাম। তারপর আমি মোবাইল রেখে ঘুমিয়ে পরলাম। ঘুম থেকে উঠলাম সাড়ে চারটার বেজে বিকাল হয়ে গেছে।



হাজারি গেম

বিকালবেলা

ঘুম থেকে উঠে আমি ফ্রেস হলাম। তারপর আমি বাড়ি থেকে ফ্রেস হয়ে আমি চলে এলাম দোকানের পারে। তারপর দেখি আজকে বিকাল বেলায় বরা-পাপর ভাজতেছে। তারপর আমি টংগে বসে বিকাল বেলায় বরা-পাপর খেলাম।তারপর আমি বিকাল বেলায় একটু খানি রাস্তায় কিছু খন হাঁটাহাঁটি করলাম।



বিকাল বেলায় বরা

সন্ধ্যা রাত

তারপর আমি বাড়িতে চলে এলাম বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম। তারপর আমি আমার সাইকেল টা নিয়ে আজকে একটু খানি বাজারে এলাম।বাজারে এসে আমি একটা বন্ধুর সাথে দেখা করলাম। তারপর কিছু নাস্তা করলাম।



এককাফ চা

তারপর আমি কিছু খরচ করে তাকে বিদায় জানিয়ে আমি বাড়িতে চলে এলাম।বাড়িতে এসে আমি হাতমুখ ধুলাম তারপর আমি ঘরে গিয়ে কয়েক ঘন্টা পড়াশোনা করলাম। তারপর বই পড়া শেষ করে আমি রাতে খাবার খেতে চলে এলাম। তারপর খাওয়া শেষ করে আমি রাতে একটু খানি হাটাহাটি করলাম। তারপর আমি ঘরে গিয়ে বিছানার শুয়ে পরলাম।বিছানায় শুয়ে আমি রাতে একটা নাটক দেখলাম। তারপর আমি মোবাইল টা চার্যে লাগিয়ে ঘুমিয়ে পরলাম শুভ রাত্রি।



নাটকের স্কীনশট

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।
Thank you
@chaitanno000

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই

You have been upvoted by @toufiq777 A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

For general information about what is happening on Steem follow @steemitblog.

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64320.07
ETH 3154.23
USDT 1.00
SBD 4.34