Betterlife || The Diary Game || 01,10, 2021 ||

in Steem Bangladesh3 years ago


হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ শুক্রবার ।
০১ অক্টোবর ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল বেলা


সকালে আমি আজকে একটু লেড করে উঠলাম। আজকে আমি সকাল সাত টার সময় ঘুম ভাংলও।তারপর আমি সকাল ঘুম থেকে উঠে ব্যায়ম করলাম।তারপর আমি ব্যায়ম শেষ করে আমি সকাল বেলায় দাঁত ব্যারাস করলাম। তারপর আমি টংগে এলাম।তারপর সেখানে কিছু তখন সময় কাটালাম। তারপর বাড়িতে গেলাম। বাড়িতে গিয়ে আমি বাড়ির একটু খরচ করার জন্য দোকানে গেলাম। সেখানে গিয়ে আমি একটা চানাচুরের প্যাকেট নিয়ে এলাম।তারপর আমি বাড়িতে চলে এলাম। তারপর সকালের নাস্তা টা করে নিলাম। তারপর নয়টার দিকে আমি আবারও দোকানে চলে এলাম। তারপর আমি দোকানে টংগে সময় পার করলাম। দশটার আগে আমি দোকানের পারে থেকে চলে এলাম। তারপর আমি কয়েক টা ফটো তুলতে। তারপর আমি কয়েক টা ফটো তুলে নিলাম। তারপর আমি ফটো তুলে আমি সাড়ে দশটার আগে আমি বাড়িতে এলাম

Device : VIvo Y20
https://w3w.co/accredits.settled.pronoun
। তারপর আমি খাওয়া করলাম। তারপর আমি খাওয়া করে একটু খানি বিশ্রম নিলাম। তারপর আমি আজকে সময় করে চুল কাটার জন্য সেলুনে গেলাম। বোড হাট গেলাম চুল কাঠতে। সাড়ে এগারো টার সময় বোড হাট এলাম।তারপর সেলুনে গেলাম। সেখানে থেকে আমি বারোটার সময় বাড়ির দিকে রওনা দিলাম।বাড়িতে গেলাম। তারপর বাড়ি থেকে চলে এলাম দোকানের পাড়ে কিছু সময় পার করলাম। দুপুর হয়ে গেল।

Device : VIvo Y20
https://maps.app.goo.gl/bVyvKDzz83BagQbJ8

দুপুরবেলা


দোকানের পার থেকে চলে গেলাম বাড়িতে। তারপর আমি দুপুর বেলায় একটু কাজ করলাম। দুপুর বেলায় একটু ছাগলের জন্য গাছ থেকে পাতা পারালাম। তারপর দুপুর বেলায় গোসল টা করলাম। তারপর দুপুর বেলায় খাওয়া করলাম। তারপর ঘরে গেলাম। ঘরে গিয়ে আমি একটু খানি বিছানার শুয়ে বিশ্রম করলাম। তারপর মোবাইল নিয়ে like app গিয়ে কয়েক টা ভিডিও দেখলাম। তারপর চোখ চলে এলাম ঘুম মোবাইল রেখে ঘুমিয়ে পড়লাম। ঘুম থেকে উঠে ফ্রেস হলাম। বিকেলে হয়ে গেল।

(স্ক্রীনশট)

বিকাল সন্ধ্যা বেলা


ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে বিকাল বেলায় খেলা দেখতে চলে গেলাম। আজ ফুটবল খেলা দেখতে গিয়েছিলাম বাসুপাড়া স্কুল মাঠে। খেলা দেখতে আমার ভালো লাগে। খেলা দেখে বিকাল বেলা টা পার করলাম। খেলা দেখে চলে এলাম বাড়িতে সন্ধ্যা হয়ে গেল।

(বাসুপাড়ার মাঠ)
Device : VIvo Y20
https://w3w.co/messy.gliders.recitals

চলে গেলাম একটু খানি বাজারে। বাজারে গিয়ে কিছু তখন সময় পার করলাম। বন্ধু মিলে বাজারে হালকা পাতলা নাস্তা করলাম। তারপর আমি একটা বন্ধুর সাথে কিছু তখন সময় পাড় করলাম।তারপর আমি বাড়িতে চলে এলাম। তারপর বাড়িতে এসে হাতমুখ ধুলাম।

Device : VIvo Y20
https://w3w.co/coldest.paragraph.confidential

রাত


হাট থেকে আমি বাড়িতে এসে আমি হাতমুখ ধুয়ে কয়েক ঘন্টা বই পরলাম। তারপর আমি পড়াশোনা করে রাতের খাবার টা সেরে নিলাম। তারপর আমি রাতের বেলায় খাওয়া শেষ একটু খানি হাঁটাহাঁটি করলাম। তারপর আমি ঘরে চলে গেলাম। তারপর ঘরে গিয়ে বিছানায় শুয়ে মোবাইল টা হাতে নিয়ে রাতের বেলায় একটা নাটক দেখলাম। নাটকের নাম হচ্ছে পুলিশের বড় ভাই।নাটকে অভিনয় করেছেন আখম হাসান, অহনা ইত্যাদি। তারপর আমি মোবাইল রেখে ঘুমিয়ে পড়লাম।আমি সবাইকে জানাই শুভ রাত্রি

(নাটকেরস্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

From,
@chaitanno000

Thank you

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63396.97
ETH 2619.18
USDT 1.00
SBD 2.80