The diary game 10-10-2021

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আমিও ভালো আছি।

আমি আমার আজকের দিনলিপি আপনাদের সাথে শেয়ার করলাম।আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।
তারিখঃ০৯-১০-২০২১ ইং।

           সকাল      

শুভ সকাল,প্রতিদিনের মত আজকেও আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের খাবার খাই। এরপর আমি দাঁত ব্রাশ করে নেই।আমি খাবার খাওয়ার পরে দাঁত ব্রাশ করি। এরপর বাহিরে মন্দিরের সামনে যাই মন্দিরের ডেকোরেশন এর কাজ চলছে।
20211009_115722.jpg
আমি তাদের কাছে যাই কাজ ঠিক ভাবে হচ্ছে কিনা তা দেখার জন্য।আমি কিছু জিনিস দেখে তাদের কে সেগুলো পরিবর্তন করতে বলে বাড়িতে চলে আসি।বাড়িতে এসে শুয়ে থাকি কিছু সময় এরপর আমি ভাত রান্নার জন্য প্রস্তুতি নেই। আজকে শুধু ভাত রান্না করতে হবে।

            দুপুর        

দুপুরের আগেই রাইস কুকারে আমি ভাত রান্না করে নেই। এরপর আমি তরকারিগুলো ফ্রিজ থেকে বাহির করে গরম করে নেই। কিছু সময় পর বাবা লাউ শাক নিয়ে আসে বাজার থেকে। সেগুলো কেটে পরিস্কার করে নিয়ে ম্যাজিক চুলায় চাপিয়ে রান্না করে নেই।এরপর আমি সবকিছু ভালভাব রেখে আমি গোসল করে নেই। কিছু সময় পর আমি সবাইকে দুপুরের খাবার দিয়ে আমি খেয়ে বিছানায় শুয়ে রেস্ট করি।
20211009_120423.jpg

             বিকাল

দুপুরে শুয়ে রেস্ট করার পর আমি পুকুরে খাবার দেওয়ার জন্য বাগানে যাই। মাছের খাবার গুলো একটি বালতিতে নিয়ে যাই।খাবার দেওয়া হলে আমি ধানখেত এ যাই কেমন অবস্থায় আছে তা দেখার জন্য।পোকার উপস্তিত কিছুটা কম দেখতে পেলাম তবুও কীটনাশক প্রয়োগ করতে হবে।সবগুলো জমি ঘুরতে আমার অনেক সময় লেগে যায়। একটু ক্লান্ত হয়ে যাই। এরপর আমি বাগানে এসে বসে থাকি কি সময় এরপর বাড়িতে চলে আসি।
20211009_170957.jpg

20211009_170903.jpg

20211009_165906.jpg

              রাত

রাতে আমি আমার বন্ধুদের সাথে ভবের বাজার এ যাই ওখানে অনেক জাঁকজমক দূর্গা পূজা হয়। ওখানে যাওয়ার আগে সন্ধার সময় শুভ আমাদের এই দিকে আসে পূজার এান দিতে শৃঙ্খল সমাজ সেবা সংগঠনের পক্ষ থেকে শুভোর সাথে সোহানও এসেছিল।এরপর আমি কীটনাশক কিনতে তুহিন ভাইয়ের দোকানে যাই এরপর আমরা ভবের বাজারে গিয়েছিলাম । পূজা শুরু না হতেই ওখানে দোকান লেগে গেছে।আর এর সাথে বিভিন্ন রকমের খেলার রাইড বসানো হচ্ছে। আমারা আচার পাপর ফুচকা খাই। এরপর কিছু সময় থেকে বাড়িতে চলে আসি। বাড়িতে ঢুকার আগে পাশের দোকানে একটু বসে থাকি। এরপর বাড়িতে এসে ফ্রেশ হয়ে রাতের খাবার খাই এবং মন্দিরে আলোকসজ্জার কাজ করছিল সেখানে একটু সময় দেই। এরপর বাড়িতে এসে শুয়ে পড়ি।ইন্টারনেট এ কিছু সময় কাটানোর পর আমি ঘুমিয়ে যাই।
20211008_210412.jpg

বন্ধুরা এই ছিল আমার আজকের দিনটি। আপনাদের কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

            ধন্যবাদ
Sort:  
 3 years ago 

অনেক ব্যস্ত সময় গেছে আপনার ভাই।

 3 years ago 

হ্যা,ভাই।

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63312.28
ETH 2601.44
USDT 1.00
SBD 2.79