Contest : Art & Food জুন মাস শুরু হতে সুস্বাদু লাঞ্চ

in Steem Bangladesh2 years ago

RNFetchBlobTmp_2cauazs3u3gaxvf0587ah.jpg

আমার বাড়ির রান্নাঘরে এই রেসিপিটি তৈরি করার শেষে এই ছবিটি ক্লিক করুন অবস্থান

শুভ বিকাল ভোজনরসিক, আমার ব্লগে স্বাগতম, আজ একটি নতুন মাস শুরু হচ্ছে, তাই আমার পরিবারের সাথে উদযাপন করার জন্য একটি সুস্বাদু মধ্যাহ্নভোজ প্রস্তুত করুন, আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন।

উপকরণ:

  • একটি চিকেন ব্রেস্ট এবং তিনটি স্টেক .
  • অরেগানো গার্লিক সস
  • সয়া, সরিষা
  • হাফ গাজর
  • এক কাপ ভাত।

প্রস্তুতি:

মাংস ভালো করে পরিষ্কার করুন এবং মুরগির জন্য রসুনের সস, সয়াসস, ওরেগানো, লবণ এবং সরিষা দিয়ে সিজন করুন।

RNFetchBlobTmp_lbt8w68h17comp7zbw9du.jpg

ভাজাভুজিতে তেলের স্প্ল্যাশ যোগ করুন এবং উভয় পাশে মাংস এবং মুরগি রান্না করুন।

RNFetchBlobTmp_d050qmfu174zj6dqvs5qb.jpg

অর্ধেক গাজর গ্রেট করুন এবং একটি পাত্রে সামান্য তেল দিয়ে ভাজুন, তারপরে দুই কাপ জল এবং এক চিমটি লবণ দিয়ে ভাতের কাপ যোগ করুন, যতক্ষণ না জল বাষ্প হয়ে যায় এবং চাল নরম না হয় ততক্ষণ রান্না করতে দিন।

RNFetchBlobTmp_p9lohcisz1zdc5jxee3le.jpg

আগের দিন থেকে কিছু আরেপিটাস এবং বাঁধাকপির সালাদ সঙ্গে রাখুন। আমরা সকলেই এই হৃদয়গ্রাহী এবং সুস্বাদু মধ্যাহ্নভোজটি সত্যিই উপভোগ করেছি, আশা করছি যে জুন মাস সবার জন্য অনেক ভাল জিনিস নিয়ে আসবে।

RNFetchBlobTmp_0zaaypdn346ne6g0t2002ot.jpg

RNFetchBlobTmp_bevakth960qjr5xiss8a2.jpg

RNFetchBlobTmp_feqgxgfowj4auvcuqj8nok.jpg

সমস্ত ছবি একটি Techno Spark 7T স্মার্টফোন দিয়ে তোলা হয়েছিল এবং Google অনুবাদ ব্যবহার করে পাঠ্যটিকে ইংরেজিতে রূপান্তরিত করা হয়েছিল৷

পড়ার জন্য ধন্যবাদ এবং আমি ভবিষ্যতের পোস্টে আপনাকে দেখার জন্য উন্মুখ।

আমি আমার দুই বন্ধুকে আমন্ত্রণ জানাচ্ছি
@mehakbhatti
@iffatilyas

Sort:  
 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য। রেসিপি টি খেতে কেমন ছিল?

 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63396.97
ETH 2619.18
USDT 1.00
SBD 2.80