টার্গেট ডিসেম্বর সিজন ৪|| ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোষ্ট নিয়ে ।আজ আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আর দীর্ঘদিন এই প্লাটফর্মে নিজের অবস্থানকে সুদৃঢ় করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই একটু একটু করে পাওয়ার আপ করা প্রয়োজন । টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। সবাই নিজের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে পাওয়ার আপ করছে । তাই আমিও একটি লক্ষ্য মাত্রা নির্ধারণ করলাম।কেননা কোন নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে খুব শীঘ্রই সেই লক্ষ্যে পৌঁছানো যায়। আর কোন লক্ষ্যমাত্রা না থাকলে কোন কিছু অর্জিত হয় না বা কোন কিছু অর্জন করা সহজ হয় না। তাই এই সিজনে আমি আমার লক্ষ্যমাত্রা ১৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। যদিও এটি একটি বড় এমাউন্ট । তারপরেও আমি আমার যথাসাধ্য চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য।

Polish_20240529_203952187~2.jpg

আশা করছি প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছতে পারবো। আসলে কোন লক্ষ্য থাকলে সেই লক্ষ্যে পৌঁছানো না গেলেও তার কাছাকাছি পর্যন্ত যাওয়া যায়। তবে আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্য পূরণ করতে। সেই লক্ষ্যে আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব।২০স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হলো।

পাওয়ার আপ


পূর্বের এসপি১১,১৭০
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি১১,১৯০

পাওয়ার আপের আগে ১১,১৭০ স্টিম পাওয়ার ছিল।


IMG_20240726_115604.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম ।


IMG_20240726_115638.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার হলো ১১,১৯০ স্টিম ।


IMG_20240726_115710.jpg


এভাবেই আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করলাম।আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা আফরোজ সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১১,১৯০+ এসপি তে পৌঁছে গেলেন আপু। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য ট্রিপল ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 last month 

হ্যাঁ ভাইয়া আমি চেষ্টা করছি একটু একটু করে পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

আপনার 20 স্টিম পাওয়ার আপের পোস্টটি পড়ে আবার অনেক ভালো লেগেছে। আসলে আমাদের প্রত্যেকের উচিত পাওয়ার আপ করা। কেননা যার পাওয়ার যত বেশি, তার কাজের সক্ষমতা তত বেশি। এভাবে পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পছাবেন আশা করি ধন্যবাদ আপনাকে।

 last month 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন আমাদের সবারই পাওয়ার আপ করা প্রয়োজন। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

স্টিমিট প্লাটফর্মে দৃঢ় অবস্থান তৈরি করতে হলে পাওয়ার আপ খুবই দরকারি। পাওয়ার আপের মাধ্যমে আমরা একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। সক্ষমতা যখন বৃদ্ধি হবে তখন ভালোভাবে কাজ করার সুযোগ হবে। বেশ ভালো লেগেছে আপনি প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছেন পাওয়ার আপ করে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

হ্যাঁ আপু আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি পাওয়ার আপ করার জন্য। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।এই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টকে একটি শক্ত অবস্থানে আনতে সক্ষম হচ্ছেন।পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি।অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last month 

হ্যাঁ আপু পাওয়ার আপ আমাদের সকলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ ।তাই সকলেরই পাওয়ার আপ করা প্রয়োজন ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

এই সিজনে আপনি ১৫০০০ স্টিম পাওয়ার আপের টার্গেট নিয়েছেন দেখে ভালো লাগলো আপু। নিয়মিত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। টার্গেট পূরণের লক্ষ্যে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

হ্যাঁ আপু আমি চেষ্টা করছি আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

টার্গেট ডিসেম্বর নতুন সিজনে আপনি আপনার লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করতে শুরু করেছেন দেখে ভালো লাগলো । নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পেয়ে যা আমাদের জন্য সত্যিই অনেক ভালো । আপনার জন্য শুভকামনা রইল অনেক ।

 last month 

হ্যাঁ আমাদের সবারই কমবেশি পাওয়ার আপ করা প্রয়োজন।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58861.70
ETH 2499.51
USDT 1.00
SBD 2.48