টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোষ্ট নিয়ে ।আজ আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আর দীর্ঘদিন এই প্লাটফর্মে নিজের অবস্থানকে সুদৃঢ় করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই পাওয়ার আপ করা প্রয়োজন ।তাই আবার নতুন করে এবার পাওয়ার আপ শুরু করলাম। টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। সবাই নিজের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে পাওয়ার আপ করছে । কোন নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে খুব শীঘ্রই সেই লক্ষ্যে পৌঁছানো যায়। আর কোন লক্ষ্যমাত্রা না থাকলে কোন কিছু অর্জিত হয় না বা কোন কিছু অর্জন করা সহজ হয় না। তাই এই সিজনে আমি আমার লক্ষ্যমাত্রা ১৫০০০ স্টিম পাওয়ার রাখলাম।


আমি আশা করছি প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছতে পারবো। আসলে কোন লক্ষ্য থাকলে সেই লক্ষ্যে পৌঁছানো না গেলেও তার কাছাকাছি পর্যন্ত যাওয়া যায়। তবে আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্য পূরণ করতে। সেই লক্ষ্যে আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব।২০স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হলো।


Polish_20240218_122820028.jpg


পূর্বের এসপি৮৮৮৩
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি৮৯০৩

পাওয়ার আপ


পাওয়ার আপের আগে ৮৮৮৩ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_2024-03-19-22-56-20-95_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg



২০ স্টিম পাওয়ার আপ করলাম।



Screenshot_2024-03-19-22-56-50-70_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg



পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৮৯০৩ ।

Screenshot_2024-03-19-22-57-07-78_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg



এভাবেই আমি পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করেছি। আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 6 months ago 

অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন। হয়তোবা আপনি আপনার এই ধারাবাহিকতা যদি অব্যাহত রাখেন, তাহলে খুব দ্রুতই ডাবল ডলফিনে পদার্পণ করতে পারবেন বলে আশা রাখি। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন, শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপু প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও আপনি একই ধারাবাহিকতা বজায় রেখেছেন দেখে ভালো লাগলো। নতুন সিজন কে সামনে রেখে নতুন টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন জেনে খুশি হলাম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

হ্যাঁ আপু ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই সিজনে আমি আমার লক্ষ্যমাত্রা ১৫০০০ স্টিম পাওয়ার রাখলাম।

অনেক বড় টার্গেট হাতে নিয়েছেন আপু। নিজের লক্ষ্যে পৌঁছাতে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ ভাইয়া অনেক বড় টার্গেট হাতে নিয়েছি। জানিনা কতটুকু পূরণ করতে পারব। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

১৫ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যমাত্রা সামনে রেখে আজকে আপনার ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে নির্ধারিত সময়ের মধ্যেই আপনার লক্ষ্যটি পূর্ণ করতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ ভাইয়া আমিও চেষ্টা করব নির্দিষ্ট সময়ের মধ্যে আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই সিজনে আপনি ১৫,০০০ স্টিম পূরণের লক্ষ্য নিয়েছেন দেখে খুব ভালো লেগেছে আপু। আপনি যদি ধারাবাহিকতা বজায় রেখে সব সময় এরকম ভাবেই পাওয়ার আপ করেন, তাহলে টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগেই আপনি ১৫,০০০ স্টিম পূরণ করে নিতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আর আমাদের সবারই প্রতিনিয়ত অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ দেখলে সবাই উৎসাহিত হবে পাওয়ার আপের প্রতি। এভাবে এগিয়ে যান। দোয়া করি যেন ১৫,০০০ স্টিম পূরণ করতে আপনি সক্ষম হন।

 6 months ago 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অনেক বেশি।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে খুবই উৎসাহিত হই আর অনেক ভালো লাগে। আপনি আজকে ২০ স্টিম পাওয়ার আপ পোস্ট করে, এক ধাপ সামনের দিকে এগিয়ে গিয়েছেন দেখে ভালো লেগেছে। আপনার বর্তমান এসপি দেখে খুবই ভালো লেগেছে। আজকে ২০ স্টিম পাওয়ার আপ করার পরে আপনার ৮৯০৩ এসপি হয়ে গিয়েছে দেখে ভালো লেগেছে। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ প্রতিনিয়ত করলে ১৫ হাজার স্টিম পূরণ করে ফেলতে পারবেন। দোয়া করি যেন ১৫ হাজার স্টিম পূরণ করতে আপনি সক্ষম হন এই সিজন শেষ হওয়ার আগে।

 6 months ago 

হ্যাঁ ভাইয়া এই সিজন শেষ হওয়ার আগেই যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি, এই দোয়াই করবেন আশা করছি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি নিয়মিত ক্ষমতা অর্জন করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য। ভালো থাকবেন সব সময়।

Posted using SteemPro Mobile

 6 months ago 

পাওয়ার আপ করা মানে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।আর পাওয়ার আপ করেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমি মনে করি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।ভালো থাকবেন সব সময় এই কামনা করি।

 6 months ago 

হ্যাঁ পাওয়ার আপের মাধ্যমে নিজেকে আরও অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮৯০৩+ এসপি তে পৌঁছে গেলেন আপু। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ১৫,০০০ এসপি এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 6 months ago 

হ্যাঁ ভাইয়া আমি চেষ্টা করব একটু একটু করে আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

রেগুলার পাওয়ার আপ করতে থাকলে আশা করি আপু আপনি খুব শীঘ্রই ১৫০০০ স্টিম পাওয়ার আপ পূরণ করে ফেলতে পারবেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 6 months ago 

হ্যাঁ ভাই আমি চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66070.34
ETH 2691.62
USDT 1.00
SBD 2.88