ডি'বনসাই রান্নাঘরে সীফুড ভার্মিসেলি এবং গ্রিলড চিকেন উপভোগ করুন || @shy-fox-এর 10%

in আমার বাংলা ব্লগ3 years ago

PicsArt_12-04-10.02.43.jpg
আমার তোলা আলোকচিত্র

হাই বন্ধুরা #amarbanglablog আজ আমার বন্ধুরা এবং আমি একটি রেস্তোরাঁয় লাঞ্চ করার পরিকল্পনা করছি যেখানে কয়েক ডজন বনসাই ফুল রয়েছে, আমি আমার বন্ধুর ভাগ্নেকে আমার এবং বন্ধুদের সাথে খেতে আমন্ত্রণ জানাই। রেস্তোরাঁ ডি'বনসাই শহর থেকে খুব বেশি দূরে অবস্থিত নয় এবং অন্যান্য রেস্তোরাঁ থেকে আলাদা সাজসজ্জা, ধারণা এবং নকশা রয়েছে।

PicsArt_12-04-10.03.41.jpg
আমার তোলা আলোকচিত্র

এই রেস্তোরাঁটিতে কয়েক ডজন ডিনার থাকার জন্য যথেষ্ট জায়গা রয়েছে, বাম দেয়ালে কিছু খুব সুন্দর চিত্রকর্ম রয়েছে, প্রতিটি স্তম্ভ কাঠের মতো সজ্জিত, কাঠের টেবিল এবং চেয়ার ব্যবহার করে এটিকে আরও আকর্ষণীয় করে তোলা হয়েছে। এই রেস্তোরাঁয় 2টি আড়োয়ানা মাছ রয়েছে যা খুব ভাল এবং বড়।

PicsArt_12-04-10.04.08.jpg
আমার তোলা আলোকচিত্র

উপরের ছবিটি এই রেস্তোরাঁর ভিতরের, এখানে প্রচুর গাছের সাজসজ্জা এবং জীবন্ত গাছপালা রয়েছে যা এই রেস্তোরাঁটিকে শোভিত করে, প্রতিটি কোণে 1 বা 2টি বিভিন্ন ধরণের পাখি রয়েছে, আমি এই রেস্টুরেন্টে পাখির কিচিরমিচির সত্যিই উপভোগ করি, সম্ভবত মালিকের রেস্টুরেন্ট পাখি খুব পছন্দ.

PicsArt_12-04-10.05.43.jpg
আমার তোলা আলোকচিত্র

এখন আমি এই রেস্তোরাঁর বাগানের অংশে যাই, সেখানে একটি খুব সুন্দর কৃত্রিম জলপ্রপাত রয়েছে, জল খুব পরিষ্কার, সবকিছু খুব সুন্দরভাবে রক্ষণাবেক্ষণ করা দেখায়, আমার মনে হয় প্রকৃতি এবং গাছপালা নিয়ে বেঁচে থাকা একটি রেস্টুরেন্টে।

PicsArt_12-04-10.07.02.jpg
আমার তোলা আলোকচিত্র

ঠিক আছে, আমি যেখানে খাই তার নীচে একটি কোই মাছের পুকুর রয়েছে, প্রায় কয়েক ডজন কোই মাছ এই পুকুরটি সাজায়, উপরের ছবিটি আমি এবং আমার বন্ধুর ভাগ্নের। আমার বন্ধুর ভাগ্নির নাম শেনাস এবং সে সত্যিই কোই মাছ ধরতে চায়, আমাকে তাকে কোই মাছ ধরতে সাহায্য করতে হবে।

PicsArt_12-04-10.07.43.jpg
আমার তোলা আলোকচিত্র

ডানদিকে ২য় তলায় যাওয়ার সিঁড়ি রয়েছে, ২য় তলায় সজ্জা খুব বেশি নয় কারণ সেই জায়গায় শুধুমাত্র বড় পরিবারগুলিকে অনুমতি দেওয়া হয়, কারণ সাধারণত জায়গাটি আগে থেকেই বুক করা থাকে যারা এটি পেতে চায়। এই রেস্টুরেন্টে একসাথে লাঞ্চ করুন, এই রেস্টুরেন্টে অনেক ছায়াময় গাছ আছে। আমি কোই মাছের পুকুরের উপরে একটি জায়গা নিলাম, ওয়েটার সাথে সাথে খাবার এবং পানীয়ের মেনু নিয়ে এসেছিল, আমি সীফুড ভার্মিসেলি অর্ডার দিলাম এবং আমার বন্ধু গ্রিলড চিকেন অর্ডার দিল, পানীয়ের জন্য আমি ঠান্ডা চা অর্ডার করলাম।

PicsArt_12-04-10.08.39.jpg
আমার তোলা আলোকচিত্র

5 মিনিটের পর আমি অপেক্ষা করলাম, আমার পানীয় এবং আমার বন্ধু এসে পৌঁছেছে, কারণ আজ বিকেলে আবহাওয়া খুব গরম ছিল, তাই আমি আমার তৃষ্ণা মেটাতে ঠান্ডা চায়ের অর্ডার দিলাম। প্রকৃতপক্ষে, বিকেলে রন্ধন সামগ্রী খুঁজতে অবশ্যই অতিরিক্ত শক্তি প্রয়োজন হাহাহা।

PicsArt_12-04-10.09.09.jpg
আমার তোলা আলোকচিত্র

আমার ড্রিংক আসার কিছুক্ষণ পরেই, আমার বন্ধুর অর্ডার এল, সাদা ভাতের সাথে গ্রিলড চিকেনের 1 অংশ, কাটা শসা, টমেটো, লেটুস, বাঁধাকপি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে মশলাদার গ্রিলড চিকেন সিজনিং। আমি কিছুটা গ্রিলড চিকেন খেয়েছি এবং এটি সত্যিই খুব নরম এবং সুস্বাদু স্বাদ পেয়েছিল, আমি এই গ্রিলড চিকেনটি অর্ডার না করার জন্য দুঃখিত হাহাহাহা।

PicsArt_12-04-10.11.10.jpg
আমার তোলা আলোকচিত্র

5 মিনিট পরে, আমার সীফুড ভার্মিসেলিও এসেছে, এটি সত্যিই ভাল দেখাচ্ছে এবং আমি এই সীফুড ভার্মিসেলি খাওয়ার জন্য অপেক্ষা করতে পারি না। সেখানে প্রচুর ছোট চিংড়ি, ভার্মিসেলি দিয়ে রান্না করা শাকসবজি, মিটবলের ছোট টুকরো, টুকরো করা টমেটো, শসা এবং লেটুস ছিল। যখন আমি এই সীফুড ভার্মিসেলি চেষ্টা করেছিলাম, আমি হঠাৎ নীরব হয়ে পড়েছিলাম এবং একটি খুব সুস্বাদু সীফুড সংবেদন অনুভব করেছি।

PicsArt_12-04-10.12.12.jpg
আমার তোলা আলোকচিত্র

এই রেস্টুরেন্টে খাবার এবং পানীয় উপভোগ করার সময়, আমি বনসাই গাছের কিছু খুব ভাল ছবি তুলেছিলাম, এখানকার সমস্ত বনসাই গাছগুলি খুব ভাল রক্ষণাবেক্ষণ এবং উচ্চ মানের, হতে পারে প্রতিটি বনসাই গাছের দাম কয়েক মিলিয়নের কাছাকাছি এবং সবকিছু সুন্দরভাবে সাজানো। , তাই এই রেস্তোরাঁর অনুভূতি নিয়ে দর্শকরা খুবই খুশি।

PicsArt_12-04-10.14.26.jpg
আমার তোলা আলোকচিত্র

খাওয়া শেষ করার পর, আমি শেনাসকে নিয়ে গেলাম এই রেস্তোরাঁর চারপাশে হাঁটার জন্য, এখানে সারিবদ্ধভাবে সাজানো ছোট প্রাকৃতিক পাথরের পথ রয়েছে, আমি শেনাসের সাথে একসাথে পুরো রেস্তোঁরাটি ঘুরে দেখলাম। উপরের ছবিটিতে ছোট-বড় সব বনসাই গাছ দেখা যাচ্ছে, সবগুলোই খুব সুন্দরভাবে সাজানো হয়েছে এবং সব সাজসজ্জা এত নিখুঁত দেখাচ্ছে, আপনি কী মনে করেন? এই পোস্টের নিচে আপনার মন্তব্য ছেড়ে দিন.

PicsArt_12-04-10.15.48.jpg
আমার তোলা আলোকচিত্র

এই রেস্তোরাঁয় প্রবেশ করার সময় 1টি বিল্ডিং যেটি আমার দৃষ্টি আকর্ষণ করেছিল এই রেস্তোরাঁর শেষে তৈরি করা মিনি আইফেল টাওয়ার, এটির আয়তন লোহার ফ্রেম সহ প্রায় 4 মিটার হতে পারে, এই রেস্তোরাঁয় আসা দর্শকদের জন্য এই জায়গাটি একটি ফটো স্পট। আমি এই রেস্তোরাঁর চারপাশে গিয়ে ছবি তোলার পরে, আমাকে আমার সমস্ত বিল পরিশোধ করতে হয়েছিল এবং বাড়ি ফিরে যেতে হয়েছিল, মোট ছিল প্রায় $6 এবং আমি এই রেস্তোরাঁয় পরিবেশিত খাবারের স্বাদ নিয়ে খুব সন্তুষ্ট ছিলাম। ডি'বনসাই রেস্তোরাঁয় রন্ধনসম্পর্কিত আমার আজকের পোস্টটি যারা পড়েছেন এবং থামিয়েছেন তাদের জন্য আপনাকে ধন্যবাদ, পরামর্শ এবং সমর্থন দিয়েছেন, আমার পরবর্তী পোস্টে দেখা হবে।

আমি আমার ফোন ব্যবহার করে এই ছবিটি তুলেছি:

vivo X50 Pro+

স্ক্রিন: 6.56 ইঞ্চি AMOLED
চিপসেট: স্ন্যাপড্রাগন 865
GPU: Adreno 650
RAM: 8GB, 12GB
অভ্যন্তরীণ মেমরি: 128GB, 256GB
বাহ্যিক স্মৃতি:-
রিয়ার ক্যামেরা: 50 MP + 13 MP + 32 MP + 13 MP
সামনের ক্যামেরা: 32 এমপি
ব্যাটারি: Li-Po 4350 mAh

এবং আমি এই সময়ে আমার গল্পটি শেষ করেছি, আমি আশা করি আপনি আমার লেখাটি উপভোগ করবেন এবং আমি আশা করি আমি এই প্রিয় প্ল্যাটফর্মে বাড়তে এবং অবদান রাখতে পারব, সত্যি বলতে আমি এখানে খুব খুশি আমি কোথায় আছি তা না দেখেই আমি অভিযোগ বা আনন্দ ভাগ করতে পারি। আর কোন জাতি থেকে, আপনাদের জেনে ভালো লাগলো এবং @কিউরেটর এবং @এডমিনকেও ধন্যবাদ যারা আমার জন্য ইতিবাচক ভোট দিয়েছেন, এইটুকুই এবং আবার দেখা হবে বিদায়!

PicsArt_06-01-01.28.10.jpg

26uUsAjKTsXCBRzTxRJWxpz7qLMdK4Nq6Ha3QAmrmWNLCRifQ4YFcqeFibrxyqdwSyoGcWDep5ParoZaShiLjyrmRy7aeQ1wThim7qTBJ8iLSMHP6KEvLLds2S7iSJ4bTCqNGkn3TWwadp9VqRkU4Foo1oPhnPCmYBXRDY.png

#amarbanglablog #abb-school #steemexclusive #shy-fox10pc #bangladesh #shy-fox #food #travel #club5050 #krsucces

Sort:  
 3 years ago 

এটি একটি খুব সুন্দর জায়গা যা আপনি দেখেন এবং আপনি যে খাবারটি দেখান তাও খুব সুস্বাদু।
আমাদের সাথে এই জায়গা ভাগ করার জন্য আপনাকে ধন্যবাদ.

 3 years ago 

ধন্যবাদ ভাই, আনন্দিত আমার কার্যক্রম সকলের জন্য সুবিধা প্রদান করে

 3 years ago 

আপনি তো ট্যাগ ব্যবহার করেছেন তাই # দিয়ে আবার পোস্টে একই ট্যাগ গুলো লিখার দরকার নেই।

 3 years ago 

পরামর্শের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65910.66
ETH 2696.65
USDT 1.00
SBD 2.88