You are viewing a single comment's thread from:

RE: সতর্কমূলক পোষ্ট-প্রতারনার নতুন ফাঁদ MTFE এর মত কিছু অ্যাপ।।

in আমার বাংলা ব্লগlast year

ভাই আপনি আজকে খুব দারুণ একটি সতর্ক মূলক পোস্ট করেছেন। আপনার এই পোস্ট পড়ে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এই অ্যাপস এর মাধ্যমে কাজ করে অনেকেই কিন্তুু ধরা খেয়েছে। আমাদের গ্রামে প্রায় ২০ লক্ষ টাকা এই অ্যাপস এর মধ্য দিয়ে হারিয়েছে। অবশ্য এ সম্পর্কে আমার জানা ছিল এবং আমি তাদেরকে মানা করেছিলাম কিন্তু আমার কথা কেউ শোনে নাই। ঠিক তার এক সপ্তাহ পরে তারা এই ক্ষতির সম্মুখীন হলো। এ ধরনের সতর্কমূলক পোস্ট করে মানুষের সতর্ক করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

জী ভাইয়া আমি দুই মাস আগেই এমন সতর্কবার্তার একটি নিউজ পড়েছিলাম। কিন্তুু গ্রাহকরা বুঝতে পারে নাই। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90