"পাট শাক " নাটক রিভিউ / ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য । by @tuhin002steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো............
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি আজ (০৪-১০-২০২২)

আসলামু আলাইকুম,আমার স্ট্রিম বন্ধুগন।আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন।আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @tuhin002।আজকে আমি নাটক শেয়ার করতে যাচ্ছি।নাটকের নাম " পাট শাক"নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো .......

Screenshot_2022-10-04-10-09-35-862_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকটি সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামপাট শাক
পরিচালকশামীম জামান
অভিনয়আ,খ,ম হাসান, মৌসুমি হামিদ,শামীম জামান
দৈর্ঘ্য২০ মিনিট ৩৭ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ২৫ মে ২০২২ ইং।
নাটকের সারসংক্ষেপ

Screenshot_2022-10-04-10-00-11-858_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকের শুরুতে, মৌসুমী হামিদ আ,খ,ম হাসান কে বলে, চলনা বাপের বাড়িতে ঘুরে আসি। আ,খ,ম হাসান তার বউকে বলে, আমি না তোমাকে বারবার বলছি আমি শ্বশুর বাড়ি যাবো না। তখন মৌসুমী হামিদ বলে চলনা একবার যায় বাপের বাড়িতে ঘুরে আসি। তখন আ,খ,ম হাসান বলে দেখছ এক জাগায় যাচ্ছি পিছু ডাকচ্ছ কেন, আমি তো বললাম তোমার বাপের বাড়ি যাব না। তখন মৌসুমি হামিদ বলে, আমার বাপের বাড়ি গেলে তোমার কি হবে শুনি, তোমাকে কি বাঘে খাবে নাকি ভাল্লুক এ খাবে।

Screenshot_2022-10-04-10-02-03-671_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

মৌসুমি হামিদ এর বোন শামীম জামান কে বলে সারাজীবন কি শুধু প্রেমি করবা, বিয়ের ডেট দিচ্ছ না কেন। তখন শামীম জামান বলে, ওরে বাবারে এত তারাতাড়ি কি বিয়ের ডেট বলা যায়। তখন মৌসুমি হামিদ এর বোন বলে তাহলে প্রেম করলে কিজন্য। তখন শামীম জামান বলে শুনেছি তোমাদের বাড়িতে নাকি জামাই আদর নেই, তাই তোমার দুলাভাই আাসে না। তখন মৌসুমি হামিদ এর বোন বলে, তুমি তো ঘোড়ার ডিম টা জানো দুলাভাই কেন আাসে না জানো, দুলাভাই এর অনেক কাজ তাই আসে না।

Screenshot_2022-10-04-10-02-13-218_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

মৌসুমি জামান আ,খ,ম হাসান কে বলে তোমাকে কি কি ভাবে জামাই আদর করতে হবে তার লিস্ট দাও। আামাদের জামাই আদর তো তোমার পছন্দ হয় না, তাই তুমি লিস্ট করে দাও আমি আম্মাকে ফোন দিয়ে জানায় দিব। তখন আ,খ,ম হাসান বলে তুমি জান না সকালে উঠে আমার খবর এর কাগজ পড়তে হয়। তো তুমি জানা সত্ত্বেও কেন এই সময় তুমি এই বিষয় নিয়ে কথা বললে। তোমার কি মনে হয় আমি দোকানদার যে লিস্ট নিয়ে আম্মার সামনে গিয়ে বলব, আমাকে এটা খাওয়ান ওটা খাওয়ান।

Screenshot_2022-10-04-10-02-35-671_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

রাতে মৌসুমি হামিদ আ,খ,ম হাসান কে বলে ও সোনা তুমি এমন করলে হয় বলে, তুমি আমার দুঃখটা বুচ্ছ না। তখন আ,খ,ম হাসান বলে তোমাকে এক কথা কত বার বলব, বলছি তে যাব না, ঘুমাও তো। তখন মৌসুমি হামিদ কাঁদো কাঁদো গলায় বলে মা কত দিন আমাকে দেখে নাই। আমিও মাকে দেখি নাই। তখন আ,খ,ম হাসান বলে তোমার আম্মা কি ষাট - সত্তর বছর এর বুড়ি হয়ে গেছে যে আসেনা।

Screenshot_2022-10-04-10-03-44-240_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আপনারা দেখতে পাচ্ছেন, এখানে মৌসুমী হামিদ ও আ,খ,ম হাসান তার শ্বশুর বাড়ির উদ্দেশ্যে ভ্যানে করে যাচ্ছে। দুজনে অনেক ফুরফুরে মেজাজে ভ্যানে চড়ে যাচ্ছিল।

Screenshot_2022-10-04-10-03-59-906_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এর কিছুক্ষণ পরে, তারা দুজনায় তার শ্বশুর বাড়িতে পৌঁছে গেল এবং তার শ্বশুরবাড়ির লোকজন তাদেরকে দেখে অনেক খুশি। এবার আ,খ,ম হাসান থমকে দাঁড়িয়ে গেল সে বলল তোমার বাড়িতে আমি কি বলে আসলাম। আর তুমি এখানে কি করছ। আমার সরবত কই। মৌসুমী হামীদ তার মাকে বলল তোমার জামাই এর জন্য শরবত নিয়ে আসো।

Screenshot_2022-10-04-10-05-20-118_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এরপর আ,খ,ম হাসান বাড়ির ভেতর চলে গেলে মৌসুমি হাসান তার মাকে জিজ্ঞেস করে পাট শাক এনেছ। তখন তার মা বলে ভুলে গিয়েছি। তখন মৌসুমি হামিদ এর মা তার বাবাকে ডেকে বাজার থেকে পাট শাক আনতে বলে।

Screenshot_2022-10-04-10-05-32-123_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

রাতে আ,খ,ম হাসান খেতে বসে মৌসুমি হামিদকে বলে মা, বাবা,শালিকা সবাই কই। নতুন জামাই এর প্লেটে খাবার তুলে দিবে। তখন মৌসুমি হামিদ তার মাকে ডাকে এবং তার প্লেটে খাবার তুলে দিতে বলে।

Screenshot_2022-10-04-10-06-34-312_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আ,খ,ম হাসান এর শাশুড়ী তার প্লেটে পাট শাক এর তারকারি তুলে দেয়। আাবার তার শালিকাও তার প্লেটে এ পাট শাক এর তারকারি তুলে দিয়ে বলে আমি রেঁধেছি, খেয়ে বলেন কেমন হয়েছে। আবার তার শাশুড়ী পাট শাক দিয়ে বলে, নাও বাবা তেমার পাট শাক খুব প্রিয়,তুমি পেট ভরে খাও। তখন আ,খ,ম হাসান রেগে গিয়ে তার শশুরকে বলে বাবা আপনিও তুলে দিন।
ব্যক্তিগত মতামত
"পাট শাক "নাটকটি ব্যক্তিগতভাবে আমার কাছে মুটামুটি ভালো লেগেছে । আমার কাছে এই নাটকটি দেখতে ভালো লেগেছে। আশা করি আপনাদের এই নাটকটি দেখতে ভালো লাগবে।
ব্যক্তিগত রেটিং
নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং পয়েন্ট দিবো ১০ এর মধ্যে ৮.০

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
Loading...
 2 years ago 

আপনি খুব সুন্দর নাটকের রিভিউ দিয়েছেন। আসলে আমি পাট শাক নাটকটি দেখেছি। নাটকটি দেখে খুব ভালো লেগেছে আমার। নাটকের চরিত্র, সংলাপ এবং দৃশ্য গুলো বেশ সুন্দর ছিলো এত সুন্দর নাটকের রিভিউ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আ খ ম হাসানের নাটক গুলো অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66297.29
ETH 2682.98
USDT 1.00
SBD 2.87