This post was hidden due to low ratings.

Sort:  
 last year 

সন্ধ্যামালতি অসাধারণ হয়েছে। এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে খুবি ভালো লেগেছে আমার। অসাধারণ দেখতে ছিলো।

হ্যা ভাইয়া৷ ফুলটা দেখতে সত্যিই খুবই সুন্দর

 last year 

ফুলের ফটোগ্রাফি যতো দেখি ততোই ভালো লাগে। আপনার সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম।শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

 last year 

সত্যি সত্যি আপনার ফুলের ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়েছি। ফুলকে আমি অনেক বেশি ভালোবাসি। আপনার ফুলের ফটোগ্রাফি গুলো সুইস্পষ্ট ছিল। ধন্যবাদ এত সুন্দর করে ফটোগ্রাফি গুলো উঠিয়ে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাইয়া

 last year 

আমার বাংলা ব্লগে পোস্ট করতে হলে আপনাকে কিছু রুলস ফলো করতে হবে। হুটহাট এইভাবে পোস্ট করা যাবে না। আর আশা করি আপনি আমার বাংলা ব্লগের নিয়ম সম্পর্কে সবকিছুই জানেন ধন্যবাদ।

আমার পোস্টটি ভুল করে এই কমিউনিটিতে করা হইছে৷ আর পরে ডিলেট বা এডিট করি নি৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58495.77
ETH 2579.09
USDT 1.00
SBD 2.44