You are viewing a single comment's thread from:

RE: লাইফস্টাইল-নিজের করা পেইন্টিং দিয়ে ঘর সাজানোর চেষ্টা||

in আমার বাংলা ব্লগ2 months ago

আপনি আপনার করা পেইন্টিং গুলো দিয়ে অনেক সুন্দর ভাবে রুম সাজিয়েছেন। এই বিষয়টা দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে আপু। আমি নিজেও চেষ্টা করি আমার পেইন্টিং সহ বিভিন্ন ডাই গুলো দিয়ে ঘর সাজানোর জন্য। এরকম ভাবে ঘর সাজালে ঘরের সৌন্দর্য আরো অনেক বেশি বেড়ে যায়। যা দেখতেও অনেক আকর্ষণীয় লাগে। আপনার করা পেইন্টিং গুলো আমি দেখেছিলাম। আজকে ওইগুলো দিয়ে ঘর সাজানোর কারণে আমার কাছে ভালো লাগলো আরো অনেক বেশি।

Sort:  
 last month 

নিজের তৈরি করা কোন কিছু দিয়ে ঘর সাজালে সত্যি অনেক ভালো লাগে। এর আগে আমি অনেক কিছু তৈরি করেছি। কিন্তু সেভাবে কখনো ঘর সাজানো হয়নি। প্রথমবার এই পেইন্টিং গুলো ঘরে সাজিয়ে রাখার চেষ্টা করেছি আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62581.77
ETH 2546.73
USDT 1.00
SBD 2.75