ফেনী থেকে চট্টগ্রামে আসার মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

1660057515756.jpg

device : Redme note 9

লোকেশন



✋ হ্যালো বন্ধুরা, ✋

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। কিন্তু আমি আজকে একদম ভিন্ন একটা বিষয় নিয়ে আসলাম। আমি আজকে আপনাদের সামনে শেয়ার করব ফেনী থেকে চট্টগ্রামে আসার মুহূর্ত এমনকি তার সাথে সুন্দর কিছু ফটোগ্রাফী।

1660055519726.jpg

কয়েকদিন ধরেই চট্টগ্রামে যাওয়ার কথাবার্তা চলছে। আসলে আমার বড় আপু চট্টগ্রামে থাকে। সেখানে বেড়াতে যাওয়ার কথা চলছিল। সেই মুহূর্তটা চলেই আসলো। সেখানে যাওয়ার জন্য ব্যাগ প্যাকিং করে নিলাম। ব্যাগের একটা ফটোগ্রাফি করলাম। এরপর আমরা সকাল সাতটায় বাড়ি থেকে বের হলাম। বাড়ি থেকে বের হয়ে রিক্সায় করে আমাদের দাগনভূঞা বাজারে আসলাম। এরপরে সেখান থেকে সিএনজি করে ফেনী যাওয়ার জন্য রওনা দিলাম। সিএনজির ভেতরে আমাদের একটা সেলফি নিলাম।

1660055519682.jpg

ফেনী গিয়ে আমরা স্টার লাইন বাসের টিকিট কাটলাম। যদিও আজকে কয়েকদিন ধরে তেলের দাম বৃদ্ধি পাওয়াতে, যেখানে ১৭০ টাকা টিকিটের দাম ছিল সেখানে আজকে টিকিটের দাম ২০০ টাকা। আমাদের দেশের সব কিছুর দাম যেন দ্রুত গতিতে বৃদ্ধি পাচ্ছে। বাসটার মধ্যে উঠে বেশ ভালোই লাগলো। কারণ বাসে এত বেশি সমস্যা ছিল না। আমি যখন বাসের একদম গ্লাসের পাশে বসলাম, তখন আমার একটা ছবি তুলে নিল। আমি অবশ্য ছবিটা তোলার সময় বলতে পারব না। প্রায় অনেকক্ষণ বাসে জার্নি করে ভাটিয়ারী গিয়ে পৌছালাম।

1660055038665.jpg

1660055073850.jpg

আপনারা সবাই নিশ্চয়ই জানেন ভাটিয়ারী এমন একটা জায়গা প্রাকৃতিক সৌন্দর্যে ভরা। ভাটিয়ারী প্রাকৃতিক সৌন্দর্যগুলো উপভোগ করতে যেমন ভালো লাগে ফটোগ্রাফি করতেও কেমন ভালো লাগে। কিন্তু ভাটিয়ারের কিছু প্রাকৃতিক সৌন্দর্য আপনাদেরকে এর পরে দেখাবো। আমরা ভাটিয়ারী থেকে সিএনজিতে উঠলাম আপুর বাসার উদ্দেশ্যে। তখন সিএনজিতে যাওয়ার সময় রাস্তার এবং আকাশের কিছু ফটোগ্রাফি করি। ফটোগ্রাফি গুলা আমার কাছে দুর্দান্ত লেগেছিল। সেখান থেকে কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম।

1660055002748.jpg

1660055136075.jpg

1660055161310.jpg

আজকের আকাশটা ভীষণ সুন্দর এবং পরিষ্কার ছিল। নীল আকাশের মাঝে সাদা মেঘ দেখলে ভীষণ ভালো লাগে। আরো রাস্তাটা ছিল বেশ সুন্দর এবং মনুগ্ধকর। রাস্তার চারপাশে গাছপালাগুলো ছিল অসাধারণ। সিএনজিতে বসেও বেশ উপভোগ করছিলাম চারপাশের দৃশ্যগুলো। আমার কাছে বেশ ভালই লাগলো। ভাটিয়ারী দিয়ে যখন পাহাড়ের উঁচু নিচু রাস্তা দিয়ে যাচ্ছিলাম বেশ ভালই লাগছিল। এইসব সৌন্দর্যগুলো উপভোগ করতে করতে অবশেষে গন্তব্যে এসে পৌঁছলাম।

পরবর্তীতে আপনাদের মাঝে ভাটিয়ারির কিছু প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরব। মা আমি সিএনজিতে বসে ফটোগ্রাফি করেছিলাম। আজকে এই পর্যন্ত। সবাই সুস্থ এবং ভালো থাকবেন। পরবর্তীতে আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে।

পোস্ট বিবরণ

ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী টু চট্টগ্রাম

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81Nob8RjiAuXKzVPMCYze3VPJuZt6zKYtv5NHRTGki5Bb9J8zQgkNJMsUwkntqf5nqvpbiaDQNgkiw5c4UajTzbY.png

Sort:  
 2 years ago 

ফেনী থেকে চট্টগ্রাম আসার পথে দারুন ফটোগ্রাফি করেছেন। সত্যিই দেখে অনেক ভালো লাগলো। প্রকৃতির অপরূপ সৌন্দর্য উপভোগ করতে এমনিতেই পছন্দ করি আপনার ফটোগ্রাফি গুলো অনেক পছন্দ হয়েছে।

 2 years ago 

অপরূপ সৌন্দর্যগুলো দেখতে যেমন সুন্দর ফটোগ্রাফি করতে তেমনি ভালো লাগে।

 2 years ago 

আপনাদের এই অঞ্চল গুলো আমার কাছে প্রায় অপরিচিত। তবে ছবি গল্পে অনেক কিছুর নাম অবস্থান অল্প অল্প করে জানার সুযোগ হচ্ছে। নিকট আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার আনন্দটা সব সময় উপভোগ্য। আপনাদের সময় গুলো ভালো কাটুক।

 2 years ago 

কখনো আমাদের এদিকে আসবেন জায়গা গুলো বেশ সুন্দর।

 2 years ago 

আসলে আপু আপনার বড় বোন চট্টগ্রামে থাকে সেই সুবাদে আপনি আপনার বড় বোনের বাড়িতে বেড়াতে গিয়েছেন যাওয়ার সময় অনেক কিছু দৃশ্য আপনার মোবাইলের ক্যামেরা বন্দী করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আপনার দৃশ্যগুলো অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

দৃশ্য গুলোর ছবি তুলতে আমার কাছেও বেশ ভালো লেগেছিল।

 2 years ago 

আপনি তো ফেনী থেকে চট্টগ্রাম আসার সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন। আমার কাছে এটি খুবই ভালো লাগলো জেনে। বিশেষ করে আকাশের ফটোগ্রাফি গুলো একেবারে দুর্দান্তক লাগানো। খুবই চমৎকারভাবে ধাপে ধাপে উপস্থাপনাও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আকাশের ফটোগ্রাফি করতে আমার কাছে বেশ ভালো লাগে।

 2 years ago 

মাশাআল্লাহ আপু খুবই সুন্দর সুন্দর মূহুর্তগুলো ছবি শেয়ার করেছেন। নীল আকাশের মাঝে সাদা মেঘ দেখতে আসলে অনেক সুন্দর লাগে। চট্টগ্রামে রাস্তা গুলো আসলেই অনেক সুন্দর পাহাড়ের উঁচু নিচু রাস্তা গুলো। পরবর্তী পোস্টের জন্য অপেক্ষা করলাম আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ছবি শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আসলেই চট্টগ্রামের রাস্তাগুলো ভীষণ সুন্দর।

 2 years ago 

বর্তমানে বাজারে সবকিছুর দামি বেশী। আর গাড়ি ভাড়া তো বাড়বেই কেননা জ্বালানি তেলের দাম বেড়েছে। আর আপনি ফেনী থেকে চট্টগ্রামে আসার মুহূর্তে দারুন কিছু ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে আকাশের ফটোগ্রাফি টা আসলেই বেশ সুন্দর ছিল ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন গাড়ি ভাড়া গুলো জ্বালানি তেলের কারণেই বাড়িয়ে দিয়েছে।

 2 years ago 

আসলেই আপু,বাজারে সবকিছুর যে আগুন দাম তা বলার বাহিরে।গতকাল মেস থেকে বাসায় আসার সময় আমাকেও ২০ টাকা ভাড়া বেশি দিয়ে আসতে হয়েছিল।
আপনার ফটোগ্রাফি ও উপস্থাপনা দুটোই সেরা ছিল।শুভ কামনা রইলো 💖

 2 years ago 

ঠিক বলেছেন সবকিছুর দাম যেন আকাশ ছোঁয়া হচ্ছে।

 2 years ago 

আপনার ভ্রমণের দারুন গল্প শেয়ার করেছেন এবং সাথে ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ভ্রমন করতে বেশ ভালই লাগে।

 2 years ago 

সত্যি বলতে কি ভ্রমণ করতে আমার বেশ ভালোই লাগে আর আপনি ভ্রমন করতে গিয়ে অনেক সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে সাজিয়ে গুছিয়ে শেয়ার করেছেন।বেশ ভালো লাগলো ফেনী থেকে চট্টগ্রাম পর্যন্ত মুহূর্তটা আপনার বেশ আনন্দের সাথে কেটেছে। ধন্যবাদ

 2 years ago 

আমি মনে করি ভ্রমন করতে সবারই ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.60
ETH 2685.59
USDT 1.00
SBD 2.86