আমার করা গত মাসের ডাই পোস্টের সংগ্রহশালা ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

1661410330281.jpg

পোস্টের রিভিউ


✋হ্যালো বন্ধুরা,✋

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। কিন্তু আমি আজকে অন্য কোন পোস্ট নিয়ে আসিনি। আমি এই পুরো এক মাস ধরে কি কি ডাই পোস্ট করেছিলাম সবগুলো পোস্ট একসাথে সংগ্রহশালা তৈরি করার চেষ্টা করলাম। সবার যখন সংগ্রহশালার পোস্ট গুলো দেখি আমার কাছে ভীষণ ভালো লাগে। কারণ সংগ্রহশালা পোস্ট এর মাধ্যমে অনেকগুলো পোস্ট একসাথে দেখা যায়। এছাড়াও কোন পোস্ট যদি করে থাকেন তাহলে সংগ্রহশালা পোস্ট এর মাধ্যমে দেখে নিতে পারেন। এইজন্য আমি আমার গত মাসের সবগুলো ডাই পোস্ট একসাথে আরো একবার আপনাদের সামনে উপস্থাপন করলাম। আশা করি আমার আজকের পোস্টের রিভিউ আপনাদের ভালো লাগবে।

পোস্ট - ১ :


আম পাতা দিয়ে সাজানোর জিনিস :

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWXo9D1MZDu5evdCam57hPzbSWgUVQsJPHGkxxMdT14QnAzHgEjvsuTStmoeoiZJP3CnBhyPMcmTczf6s7WU5Jv.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


পোস্ট - ২ :


পাতার ভেতরে খরগোশের সংসার করার দৃশ্য তৈরি :

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81bkc8Rr4VhjYLH7kBDnddFjWQzQdRDotxmEnnoC76ATh9mvkusLtjg9bd3QEMCXYh4JApxmZ34V1q9HihDoLyHXZ1cZDx.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


ধাপ ৩ :


শপিং ব্যাগ এবং কার্ডবোর্ডের তৈরি হাতপাখা :

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWXgJdwPydtDUH97YT42G2zgfn9hc3kjeBF3H6oLyDV2Dv5StnBuN9Gng5aVvVyWqaJYU1FjWVRQHqd9TF1kDyG.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


ধাপ ৪ :


রঙিন কাগজের তৈরি কলমদানি :

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWXynThW75hdp955J9tnhPHi2LJGkd885q5y2LKzcCLQSfwAFLUL9bBDjZphzXniC3qhMySHcj7bUGaJCDGs2SS.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81Nob8RjiAuXKzVPMCYze3VPJuZt6zKYtv5NHRTGki5Bb9J8zQgkNJMsUwkntqf5nqvpbiaDQNgkiw5c4UajTzbY.png

Sort:  
 2 years ago 

এক সাথে চারটা পোস্ট এর রিভিউ দেখে খুব ভাল লাগল আপু ।আপনার রিভিউ পোস্ট গুলো ছিল সব ইউনিক ডিজাইন ।আপনার জন্য রইল শুভকামনা আপু ।

 2 years ago 

রিভিউ পোস্ট এর মাধ্যমে আরো একবার পোস্ট দেখতে পাওয়া যায় এজন্য পোস্ট করা।

 2 years ago 

আপনার রান্নার পোস্টগুলো আমি ফলো করি। আপনি যে এত সুন্দর হাতের কাজ জানেন তা জানতাম না। সত্যিই প্রতিটি ডাই ডিজাইন সুন্দর হয়েছে বিশেষ করে পাতার ভেতর খরগোশের সংসার এটি আমার কাছে খুবই ভাল লেগেছে। ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর ডাই পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাতায় করা ডিজাইনটি আমার নিজেরও বেশ ভালো লেগেছিল।

 2 years ago 

আপনার প্রত্যেকটা পোস্টটি আমার দেখা। প্রত্যেকটা আমি খুব ভালোভাবে দেখেছি তবে আমার খুব অবাক লেগেছে পাতার মধ্যে খরগোশের সংসার করার পোস্টটি । দেখে এটা সত্যি অনবদ্য ছিল।

 2 years ago 

আপনার কাছে অনবদ্ধ লেগেছে এটা শুনে বেশ ভালো লাগলো।

 2 years ago 

আপনার করা গত মাসের ডাই পোস্টের সংগ্রহশালা গুলো দেখে খুব ভালো লাগলো আমার। সবগুলো ডাই পোস্ট দেখতে অসাধারণ লাগলো। শুরু থেকে শেষ পর্যন্ত সাজিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গত মাসের ড্রাই পোস্ট গুলো করতে পেরে বেশ ভালো লাগলো।

 2 years ago 

আপনার পোস্টগুলো আমি আগে দেখেছি। পুনরায় আবার দেখে নেওয়া হলো। আপনার পোষ্টের ভেতর সবথেকে খরগোশের সংসার বাধার দৃশ্যটা দেখে আমার অনেক ভালো লাগলো।

 2 years ago 

খরগোশের সংসারের দৃশ্যটা আমারও বেশ ভালোলাগার একটি কাজ।

 2 years ago 

গত সপ্তাহের পোস্টগুলো আমি দেখেছিলাম আপনার পোস্টগুলো আমার কাছে খুবই ভালো লেগেছিল বিশেষ করে পাতার মধ্যে খরগোশের সংসারিক দৃশ্য আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল। যেটা দেখে আমি রীতিমতো অবাক হয়ে গিয়েছিলাম ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

পোস্টগুলো আপনার কাছে ভালো লেগেছে এটাই বেশ ভালো লাগলো। এইভাবে পাশে থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65910.66
ETH 2696.65
USDT 1.00
SBD 2.88