চট্টগ্রাম হিলভিউ পার্কে ঘুরতে যাওয়ার কিছু মুহূর্ত ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

1660459436283.jpg

device : Redme note 9

লোকেশন



✋ হ্যালো বন্ধুরা, ✋

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। কিন্তু আমি আজকে একদম ভিন্ন একটা বিষয় নিয়ে আসলাম। আমি আজকে চট্টগ্রাম হিলভিউ পার্কে ঘুরতে যাওয়ার কিছু মুহূর্ত শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে।

কয়েকদিন আগে গিয়েছিলাম চট্টগ্রাম আমার বড় বোনের বাসায়। আমরা চারজন একসাথে গিয়েছিলাম ঘুরাঘুরি করার জন্য। আজ কয়েকদিন যাবত খুবই আনন্দময় মুহূর্ত কাটিয়েছি। কয়েকদিন থেকে অনেক জায়গায় ঘুরে বেড়িয়েছি। আজ একটি জায়গার কথা আপনাদের সাথে শেয়ার করলাম।

চট্টগ্রামের মধ্যে আমার খুবই প্রিয় একটি জায়গা হল হিলভিউ পার্ক। আমার হাজবেন্ডের সাথে কয়েকবার যাওয়া হয়েছে সেখানে। তারপরও আবার আসলাম। এর ভিতরে জায়গাটা আমার কাছে অসম্ভব ভালো লাগে। অসম্ভব সুন্দর একটি জায়গা হল এটি। আমরা গিয়েছিলাম পাঁচজন। আমি আমার হাজব্যান্ড আমার ছোট বোন এবং ছোট বোনের হাসবেন্ড এবং বড় বোনের মেয়ে ছিল। খুবই সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছিলাম। স্মরণীয় হয়ে থাকবে পুরো বিকেলটা।

এই পার্কের পরিবেশটা বেশ মনোমুগ্ধকর এবং সুন্দর। আমি বেশ কিছু ফটোগ্রাফি করেছি। সবুজ প্রকৃতির পরিবেশটা বেশ ভালো লেগেছিল সময় কাটাতে। এখানে আবার বাচ্চাদের খেলার জন্য বিভিন্ন খেলনা ছিল। আমার মেয়ে বেশ খুশি ছিল ও তো একদম কিছুক্ষণ হাসিখুশি ভাবে খেলছিল, বেশ ভালো লেগেছিল।

নিচের দিকে দৃশ্যটা দেখতে পাচ্ছেন, কি ভাবছেন এটাকি নীলগিরী। আসলেই কিন্তু এটা নীলগিরি নয়। এই পার্কের ভেতরে অনেক বড় একটা নীলগিরির সাইনবোর্ড ছিল। দেখতে একদম নীলগিরির সব দৃশ্য মনে হচ্ছে। আমার কাছে এই জায়গাটা দেখে বেশ ভালো লেগেছিল। আমি যখন ফটোগ্রাফি করি দেখে মনে হচ্ছিল একদম সবুজ প্রকৃতি ঘেরা। সব মিলিয়ে জায়গাটার পরিবেশ বেশ সুন্দর। পরবর্তীতে এই পার্কের আরো কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে।

1660459436248.jpg

1660459436320.jpg

1660459436098.jpg

1660459436211.jpg

1660459435996.jpg

1660459436050.jpg

1660459436138.jpg

1660459436175.jpg

পোস্ট বিবরণ

ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81Nob8RjiAuXKzVPMCYze3VPJuZt6zKYtv5NHRTGki5Bb9J8zQgkNJMsUwkntqf5nqvpbiaDQNgkiw5c4UajTzbY.png

Sort:  
 2 years ago 

চট্টগ্রাম হিলভিউ পার্কে আপনার হাজব্যান্ড আপনার ছোট বোন এবং ছোট বোনের হাসবেন্ড এবং বড় বোনের মেয়ে আপনারা সবাই মিলে অনেক মজা করেছেন । আসলেই পরিবার মিলে ঘুরতে গেলে অনেক মজা হয় ।আমারও ঘুরতে অনেক ভালো লাগে ।বিশেষ করে দূরে কোথাও ঘুরতে গেলে ধন্যবাদ আপু এমন পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন সবাই মিলে ঘুরতে বেশ ভালই লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চট্টগ্রাম হিলভিউ পার্কে আপনি সহ আপনার পরিবারের কয়েকজন মিলে অনেক আনন্দ উপভোগ করেছেন। এই দৃশ্যটা দেখে আমার খুব ভালো লেগেছে আপু। এমন জায়গায় যেতে কারিনা মন চাই ।এখানি তো মনটা চাচ্ছে এই জায়গাটা ঘুরে আসি। ভ্রমন করতে আমি বেশি পছন্দ করি। আর সেই পোস্টটি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন অনেক ভালো লাগলো পড়ে।

 2 years ago 

এই জায়গায় কখনো ঘুরতে আসবে বেশ সুন্দর একটি জায়গা।

 2 years ago 

আপু আপনি চট্রগ্রাম হলিউড পার্কে আপনার পরিবার মিলে সবাই খুব সুন্দর সময় কাটিয়েছেন ৷তা আপনাদের ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে ৷
ধন্যবাদ আপু

 2 years ago 

ঘুরতে বেশ মজা লেগেছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হিলভিউ পার্কের অসাধারণ কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। আজকে আপনার পোস্ট ভিজিট না করলে অনেক বড় মিস করতাম মনে হয়। লোকেশন টা আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফিতে হিলভিউ পার্কের সৌন্দর্য খুব ভালোভাবেই ফুটে উঠেছে। চমৎকার ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হিলভিউ পার্ক সত্যিই ভীষণ সুন্দর একটি জায়গা। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জায়গাটা অনেক সুন্দর আপনার ফটোগ্রাফির মাধ্যমেই বুঝা যাচ্ছে। আপনি চট্টগ্রাম হিলভিউ পার্কে ঘুরতে যাওয়ার মুহূর্ত খুব সুন্দর ভাবে প্রকাশ করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

জায়গাটা সত্যিই অনেক সুন্দর। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পোস্ট দেখেই বোঝা যাচ্ছে চট্টগ্রামের হিল ভিউ পার্কে ঘুরাঘুরি করতে গিয়ে অনেক চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন। সেই সাথে কিছু সুন্দর ফটোগ্রাফিও আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে খুবই ভালো লাগলো। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফটোগ্রাফি করতে বেশ ভালো লেগেছিল।

 2 years ago 

আমি যদি আপনার পোষ্টটি না পড়তাম তাহলে নিচের ছবিটি দেখে নীল গিরি মনে করে ভুল করতাম। অনেক সুন্দর সময় কাটিয়েছেন। অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আসলে ই দেখতে একেবারে এই নীলগিরির মত।

 2 years ago 

ভাইয়ের কাছ থেকে শুনলাম আরেকদিন চট্টগ্রামে ঘুরতে যাওয়ার বিষয়টা তবে ইচ্ছা ছিল জায়গাটা একটু দেখার আজকে আপনার পোষ্টের মাধ্যমে জায়গাটি খুবই সুন্দরভাবে উপভোগ করলাম।‌ আসলেই স্বপ্নের মত একটা জায়গা। ধন্যবাদ আপনাকে ভাবি এমন চমৎকার করে গুছিয়ে পোস্টের মাধ্যমে আমাদের মাঝে অভিজ্ঞতাগুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যি ভীষণ স্বপ্নের মত একটি জায়গা। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.60
ETH 2685.59
USDT 1.00
SBD 2.86