💪টার্গেট ডিসেম্বর সিজন-২ 💪 15 স্টিম পাওয়ার আপ💪 Steem power ৮৪১৫ + 💪

in আমার বাংলা ব্লগ2 years ago

✋হ্যালো বন্ধুরা,✋


আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১৫+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ৮৪১৫+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2022-06-24-16-59-08-748.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১৫+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১৫+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20220817_095418.jpg

ধাপ -২

IMG_20220817_095503.jpg

ধাপ -৩

Screenshot_2022-08-17-09-55-36-356_com.android.chrome.jpg

এখানে আমি ১৫+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৮৪১৫+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আপনি এর আগেও অনেক স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আজকে 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন ।সত্যিই এই ক্ষুদ্রতম পাওয়ার এক সময় অনেক বড় সক্ষমতার অর্জনে সাহায্য করবে।

 2 years ago 

সত্যিই ক্ষুদ্রতম থেকে অনেক বড় একটা এমাউন্ট পরিণত হবে।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার উৎসাহো দেখে আসলে আমিও অনেক উৎসাহিত হই। আপনাদের এত পরিমাণের পাওয়ার থাকা সত্বেও আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন এটা থেকেই বোঝা যায় পাওয়ারের গুরুত্ব কতখানি ইনশাল্লাহ আমিও ভবিষ্যতে এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যেতে পারবো বলে আশা রাখি ‌‌। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলেই ঠিক বলেছেন পাওয়ারের গুরুত্ব কতখানি ভবিষ্যতে বোঝা যায়। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজের অবস্থান সব করার জন্য আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন যেটা আপনার এই পোস্ট দেখলেই বোঝা যায়। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

 2 years ago 

অবসর প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করব।

 2 years ago 

আপনার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়ার লক্ষে এগিয়ে যাচ্ছেন আপু প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন ভালো লাগছে আপনাদের পাওয়ার আপ দেখে। এভাবে যদি আপনার ধারাবাহিকতা বজায় রাখেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে।

 2 years ago 

ডাবল ডিলফিন হতে পারলে বেশ আনন্দ লাগবে।

 2 years ago 

আপু প্রতিনিয়ত আপনার পাওয়ার আপ পোষ্ট দেখি। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল। আশা করছি খুব শীঘ্র আপনি আপনার লক্ষ্যে পৌঁছে।

 2 years ago 

আসলেই পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আপনি আজ ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করে সামনে এগিয়ে চলুন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই পাওয়ার আপ করা চালিয়ে যাব। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যেভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন শুভকামনা রইল আপনার জন্য। এভাবেই ধীরে ধীরে এগিয়ে যান সামনের দিকে ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। পাওয়ার আপ পোস্ট আমরা সকলেই অনেক পছন্দ করি। ব্যক্তিগতভাবে আমি অনেক বেশি পছন্দ করি।

 2 years ago 

শুভকামনা জানানোর জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

১৫ স্টীম পাওয়ার আপের মাধ্যমে আপনি আবারও এক ধাপ এগিয়ে গেলেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

শুভকামনা অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি নিয়মিত নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আসলেই নিজের ক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন।

 2 years ago 

আপু আপনার স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে অনেক ভালো লাগলো। আশা করছি আপনি আপনার নির্দিষ্ট টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। সফলতার সাথে নিজের লক্ষ্য পূরণে সক্ষম হন এই কামনা করি। দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার টার্গেট পূরণ করতে পারলে ভালোই লাগবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89