টার্গেট ডিসেম্বর সিজন - ৪ এ আমার অংশগ্রহণ 🐬(7th Dolphins )🐬

in আমার বাংলা ব্লগlast month
আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন।“আমার বাংলা ব্লগ’’ এ ডিসেম্বর সিজন- ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণের ২৯ সপ্তাহ পূর্ণ হলো আজ।এ বছরের টার্গেটটি হচ্ছে ডিসেম্বরের মধ্যে পাওয়ার কে ৪০ হাজার স্টিম এ পরিণত করা। আজকে পাওয়ার আপের মাধ্যমে আমার স্টিম পাওয়ার ৩৬,১২৫ তে পরিণত হল। আশা করছি এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে পারলে টার্গেটটি পূর্ণ করতে পারবো, আর না পারলেও কাছাকাছি যেতে পারবো। যতদিন স্টিমিট এ কাজ করবো ততদিন এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো, কারণ পাওয়ার আপকে অনেক ভালোবাসি।

20240107_065101_0000.png



এ সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।পাওয়ার আপ এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৩৬,০৭৫।পাওয়ার আপ এর পরে হয়েছে ৩৬,১২৫ স্টিম।পাওয়ার আপকে অনেক ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপের পূর্বেঃ

IMG_2524.jpeg

পাওয়ার আপের সময়ঃ

IMG_1213.jpeg

পাওয়ার আপের পরেঃ

IMG_2525.jpeg

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


[witness_vote.png](https://steemitwallet.com/~witnesses

Posted using SteemPro Mobile

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last month 

আপু টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর ২৯ তম সপ্তাহে এসে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যেটা অনেকটাই ভালো অ্যামাউন্ট। আশা করি ডিসেম্বরের মধ্যে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপু আপনার জন্য।

 last month 

আপু আপনি বরাবরের মতো এই সপ্তাহেও ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন,যা দেখে খুব ভালো লাগলো। এতে করে আপনি ৩৬,১২৫+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি আপনি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য ৪০,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59077.53
ETH 2518.13
USDT 1.00
SBD 2.48