টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ ,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন ২ এ অংশগ্রহনের ৩০ সপ্তাহ পূর্ণ হলো আজ। আমার ২য় টার্গেট পূরণ করে এখন তৃতীয় টার্গেট পূরণ করার উদ্দেশ্য অগ্রসর হচ্ছি , নতুন টার্গেট ডিসেম্বরের মধ্যেই স্টিম পাওয়ার কে ৭,০০০ এ পরিণত করা।আগামী সপ্তাহেই আমার টার্গেট পূরণ হয়ে যাবে, আবার নতুন করে আরেকটা টার্গেট করে ফেলবো।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬,৮৯৫।পাওয়ার আপ এর পরে হয়েছে ৬,৯৪৫স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

1396137F-C234-4404-9BF6-6E967F9AC6B0.png

পাওয়ার আপের সময়ঃ

D5D3C66F-D373-400D-9E3B-D72DC1505656.png

পাওয়ার আপ করার পরে :

DFF75698-71DF-4504-9930-E5E1FD8EB3A5.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ছিল ২,৭৩০ স্টিম, এখন হয়েছে ২,৭৮০।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আমরা অনেক অনুপ্রাণিত হই। আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করেন যা আমাদেরকে অনেক উৎসাহ প্রদান করে।

 2 years ago 

আগামী সপ্তাহেই আমার টার্গেট পূরণ হয়ে যাবে, আবার নতুন করে আরেকটা টার্গেট করে ফেলবো।

বাহ,আগামী সপ্তাহে আপনার টার্গেট পূরণ হয়ে যাবে জেনে ভালো লাগলো।আপনার পোষ্ট দেখে সত্যিই অনুপ্রাণিত হই পাওয়ার আপ করার প্রতি।শুভকামনা রইলো আপু আপনার জন্য।

 2 years ago 

আপনি তো দেখছি আপনার ৭০০০ স্ট্রিম করার লক্ষ্যে একদম পৌঁছে গিয়েছেন। আপনার লক্ষা পূরণ হলে বেশি ভালো লাগবে। আপনাকে দেখে সবাই বেশি অনুপ্রাণিত হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার টার্গেট ডিসেম্বর স্বপ্ন পূরণ হবে ইনশাল্লাহ দোয়া রইল।

 2 years ago 

নতুন টার্গেট ডিসেম্বরের মধ্যেই স্টিম পাওয়ার কে ৭,০০০ এ পরিণত করা

আপনার টার্গেট কে আমি সাধুবাদ জানাই আপু। এমনিতেই আমি পাওয়ার আপ পোস্ট দেখতে খুবই পছন্দ করি। আপনি এই সপ্তাহে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সামনে রেখে ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। আমরাও এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করি। আসলেই সম্মিলিতভাবে এই ধরনের উদ্যোগ গ্রহণ করে এগিয়ে চলা সত্যি সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে।

 2 years ago 

পাওয়ার আপ করা আসলে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ আপু। আপনি খুব ভালো একটি উদ্যোগ নিয়েছেন। আর এতেই প্লাটফর্মে আমাদের অবস্থান শক্ত হয়ে দোয়া রইল আপনার জন্য খুব তাড়াতাড়ি যেন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আর মাত্র সামান্য স্টিম পাওয়ার আপ করলেই আপনার ৭০০০ স্টিম পাওয়ার আপ হয়ে যাবে।
খুবই ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আমি যতদিন যাবত কাজ করছি, শুধু দেখছি আপনি পাওয়ার বৃদ্ধির ক্ষেত্রে অনেকটা ধারাবাহিক কারণ প্রতি সপ্তাহে ৫০ স্টিম করে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.60
ETH 2685.59
USDT 1.00
SBD 2.86