This post was hidden due to low ratings.

Sort:  
 last year 

অনেক বড় তেতুল গাছ দেখছি। আসলে সত্যি কথা বলতে এরকম বড় তেতুল গাছ আমি আমার জীবনে একটিও দেখিনি আজ পর্যন্ত। এটা শুনে অবাক হলাম গ্রামের কোথাও নেটওয়ার্ক থাকে না কিন্তু তেতুল গাছের নিচে সব সময় ফোরজি থাকে। আপনি তাহলে রাত ১১ টা বা বারোটা পর্যন্ত মোবাইল চালিয়ে থাকেন সেখানে গিয়ে। আপনাদেরকে ভুতে ধরে না তখন। যদি কখনো আপনার সামনে একটা ভূত আসে তখন কি করবেন আপনি?? যাইহোক বেশ ভালোই লাগলো পড়ে।

সত্যি অবাক করার মতো, আসলে আমি যখন ঐ গাছের নিচে বসে মোবাইল চালাই তখন আমার গা ছমছম করে, আর বেশ লাগে। আমাকে এলাকার অনেকেই। নিষেধ করে কিন্তু 4G বলে কথা।।।।।।।

 last year 

তেতুল গাছে ভুত থাকে সেটা আমিও অনেক শুনেছি। কিন্তু আপনাদের তেতুল গাছ ত উপকারী এবং অনেকভাবেই সাধারণ মানুষের উপকার করে যাচ্ছে। কখনো ছায়া দিচ্ছে, কখনও আবার মোবাইল নেটওয়ার্ক। তেতুল গাছটি দেখে সত্যিই বিশাল বড় দেখাচ্ছে। ভাইয়া আপনার লেখায় দাড়ি কমার অনেক ভুল রয়েছে একটু দেখে নেবেন। ধন্যবাদ ভাইয়া।

Thanks for information.

 last year 

আমার কাছে কিন্তু শুরু থেকে গল্পটি পড়তে ভীষণ ভয় লাগছিল এরকম বড় তেতুল গাছে সত্যি ভূত থাকতে পারে। আমি শুনেছি তেঁতুল গাছে নাকি পেত্নী বসবাস করে। এই তেঁতুল গাছটি কিন্তু দেখছি অনেক বড় এই গাছটির নিচে বসেই সময় কাটাতে ভীষণ ভালো লাগবে কিন্তু। গাছটির নিচে তাহলে ফোরজি পাওয়া যায় গ্রামের কোথাও পাওয়া না গেলেও। আপনার মত আমারও মনে হচ্ছে ভুতে মনে হয় নেটওয়ার্ক টেনে নিয়ে আসে।

সত্যি অবাক করার মতো, আসলে আমি যখন ঐ গাছের নিচে বসে মোবাইল চালাই তখন আমার গা ছমছম করে, আর বেশ লাগে। আমাকে এলাকার অনেকেই। নিষেধ করে কিন্তু 4G বলে কথা।।।।।।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66930.79
ETH 3268.09
USDT 1.00
SBD 2.64