ফটোগ্রাফি: ক্যান্ডি ক্যাপ ফাঙ্গাস বা লাল ছত্রাক /Benificiary ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211129_171605.jpg

হাই বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন, আশা করি সবসময় ভালো থাকবেন এবং আমাদের সেরা কাজটি এখানে শেয়ার করতে সক্ষম হবেন, আজ রাতে আমি নিম্নরূপ রেড হ্যাট মাশরুম সম্পর্কে শেয়ার করতে চাই।

IMG_20211129_171552.jpg
© সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

ক্যান্ডি ক্যাপ মাশরুম।

আমরা ইতিমধ্যেই জানি যে প্রতিটি মাশরুমই এমন একটি যা আজকের মত বর্ষাকালে খুব মসৃণ এবং বেশিরভাগ উর্বর হয়।
একটি লাল ছাতা এবং কান্ডে হলুদ রঙের এই মাশরুম, এই ধরণের মাশরুম ছাতা এবং কান্ডের অংশে খুব পুরু হয়, বেশিরভাগ মাশরুম সাধারণত পাতলা হয়।

আজ রাতে আমি আবার মাশরুম সম্পর্কে শেয়ার করতে চাই এবং এই মাশরুমগুলি খুব অনন্য এবং একটি খুব স্বতন্ত্র রঙ রয়েছে, যথা লাল, আসুন একসাথে এটি পড়ি।
নীচে আমি এই অনন্য মাশরুমের কিছু ছবি শেয়ার করব এবং এটি ভেজা মাটি এবং ঝোপে বাস করে এবং এই অনন্য মাশরুমটির একটি লাল রঙ রয়েছে এবং এই ধরণের মাশরুমটি এমন একটি মাশরুম যা মানুষ খেতে পারে না কারণ এই মাশরুমটিতে একটি খুব বিষাক্ত টক্সিন। শরীরের জন্য ক্ষতিকর।

এবং নীচে মাশরুম ফটোগ্রাফির কিছু ছবি যা আমি গতকাল Redmi9C সেলফোন ক্যামেরা ব্যবহার করে খুঁজে পেয়েছি এবং তাই আমি ছবিতে একটি ম্যাক্রো লেন্স ব্যবহার করেছি এবং আমি শুধুমাত্র মাশরুমের উপরের এবং নীচের দিকে ফোকাস করেছি, আমি নীচে কিছু মাশরুমের ছবি আপলোড করব।

IMG_20211129_171540.jpg
© সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

বেশিরভাগ ফটোগ্রাফার সত্যিই ছোট এবং রঙিন মাশরুমের ধরন পছন্দ করেন কারণ ম্যাক্রো লেন্স ব্যবহার করে ছোট মাশরুম নেওয়া খুব সহজ, কিন্তু আজ রাতে আমি যে মাশরুমগুলি শেয়ার করি তা বেশ বড় এবং ছবি তোলা আমার পক্ষে খুব কঠিন, আমার কিছু ছবি ম্যাক্রো লেন্স ব্যবহার করবেন না, যদি ছোট মাশরুমগুলি পটভূমির পরিপ্রেক্ষিতে খুব ভাল দেখায় এবং স্পষ্টভাবে দৃশ্যমান হয়।

এই মাশরুমটি আমি বনে পেয়েছি এবং এটি ঝোপে জন্মায়, গতকাল আমি একা বনে শিকার করছিলাম, যখন আমি কিছু পোকামাকড়ের ছবি তুলতে চেয়েছিলাম এবং আমি এই মাশরুমটিকে ঝোপের মধ্যে দেখেছিলাম এটি কম দেখায় এবং উজ্জ্বল হয় তখন আমি ঝোপ পরিষ্কার করি স্থান কারণ আমি অনন্য আকৃতি দেখতে খুব আগ্রহী.
এবং এই মাশরুমটির খুব সুন্দর রঙ এবং আমি জায়গাটি পরিষ্কার করার পরে অবশেষে কিছু ছবি তুললাম, কয়েক দিন আগে আমি এই মাশরুমটিকে একই বনে দেখেছিলাম এবং আমি এটির ছবি তুলিনি, তবে আমি এটি আবার দেখতে পেয়েছি। গতকাল, আমি অবিলম্বে মাশরুমের একটি শট নিয়েছিলাম।

IMG_20211129_171511.jpg
© সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

এই অনন্য মাশরুম সম্পর্কে আজ রাতে আমি এতটুকুই শেয়ার করতে পারি, আমি আশা করি আমার সমস্ত বন্ধুরা আমার ছবি এবং আমি যে ব্যাখ্যাটি দিয়েছি তা উপভোগ করতে পারবে, যদিও এটি সামান্য হলেও, আমি আশা করি বন্ধুরা আমার পোস্টে অনেক জ্ঞান পেতে পারে, আমি খুব আমি যা শিখেছি তা শেয়ার করতে পেরে খুশি। আমি পেয়েছি এবং আমি এটি শেয়ার করব সেই সাথে আমি যা পোস্ট করেছি সে সম্পর্কে একটু ব্যাখ্যাও করেছি, এটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

বন্ধুরা যদি এই অনন্য মাশরুমের ছবি দেখতে চান নীচে তাদের অনেকগুলি সহ, আমি যতবার একটি পোস্ট শেয়ার করব আমি বিভিন্ন ছবি শেয়ার করব যাতে আপনি স্পষ্ট দেখতে পারেন, ধন্যবাদ।

IMG_20211129_171636.jpg
© সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211129_171626.jpg
© সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211129_171615.jpg
© সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211129_171454.jpg
© সমস্ত মূল ছবি @steem-muksal |What3words



সম্পাদনা ছাড়াই ছবি

IMG_20211129_171734.jpg
© সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

বিস্তারিত

•|ফটো তোলা|REDMI9C+MACRO|•
|------|-----------------------------------------|
|বিভাগ |ম্যাক্রোফটোগ্রাফি |
|ম্যাক্রোফটোগ্রাফি|ছত্রাক|
|Apk সম্পাদক|Lightroom|
|অবস্থান| Indonesia|
|ফটোগ্রাফার|@steem-muksal|

এই ছত্রাক সম্পর্কে পোস্ট করার ক্ষেত্রে যদি কোন শব্দ এবং আমার লেখা ভুল থাকে, আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG_20211125_184022.jpg

standard_Discord_Zip_2.gif

•আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

আমি সবসময় আপনার প্রদর্শন কাজ দ্বারা বিস্মিত হয়. আমি মনে করি মাশরুম খুব ভাল, আমার বন্ধু. আমি এটা ভালোবাসি. ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

হেহেহে, আপনাকে অনেক ধন্যবাদ ভাই, এই মাশরুমটি ভোজ্য বলে মনে হচ্ছে না বন্ধু,,

 3 years ago 

এটা আমার বন্ধু .. একটি লজ্জাজনক কিন্তু আপনার কাজ ভাল.

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ,,, 🥰🥰

 3 years ago 

আপনি স্বাগত বন্ধু

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65441.17
ETH 2660.98
USDT 1.00
SBD 2.87