আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা: প্রাকৃতিক সৌন্দর্য ফটোগ্রাফি - নীল আকাশ ,,১০% @shy-fox কে

আজ ২৮ সেপ্টেম্বর :২০২১
রোজ : মঙ্গলবার.
আমার অংশগ্রহণ
IMG_20210927_140115.jpg

আসসালামু আলাইকুম। #amarbanglablog ব্যবহারকারীগণ। আশাকরি সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় এবং আমার সৃষ্টিকর্তা রাব্বুল আলামীনের অশেষ রহমতে আমিও সুস্থ এবং সুন্দর হাসি। সবার সুস্বাস্থ্য এবং সুন্দর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে শুরু করতে যাচ্ছি আমার আজকের বিষয়। প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি

আমাদের প্রকৃতিকে আরো সুন্দর রূপ দিতে এবং আমাদের প্রাকৃতিক সৌন্দর্য ফুটিয়ে তুলতে # amarbanglablog এর মহামান্য এডমিন সাহেব @rme দাদার অনুমতিতে @shuvo35 ভাই এর পরিচালনায় সুন্দর একটি ফটোগ্রাফি কনটেস্ট এর আয়োজন করেছেন আমার বাংলা। আমার বাংলা ব্লগ এর এবারের কনটেস্ট এর বিষয় প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি

তো বন্ধুরা চলুন শুরু করা যাক প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে আমার কিছু ফটোগ্রাফি। যেগুলো আমি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি।।

প্রাকৃতিক ফটোগ্রাফি- ১

IMG_20210927_140135.jpg

W3Whttps://w3w.co/decisive.essay.shadows
PhotographySamsung galaxy A10 s
ফটোগ্রাফার@steem-for-future

@shuvo35 ভাই এর একটি পোস্ট এর মাধ্যমে আমি জানতে পারলাম প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে ফটোগ্রাফির একটি আয়োজন করা হয়েছে। যেখানে আমরা আমাদের ইচ্ছে মতো প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফির গুলো শেয়ার করতে পারব। সুতরাং আমি প্রায় দুই থেকে তিন দিন ধরেই কি বিষয় নিয়ে পোষ্ট করা যায় সে বিষয়ে অনেক চিন্তা-ভাবনা করছিলাম।

প্রাকৃতিক ফটোগ্রাফি - ২

IMG_20210927_140115.jpg

W3Whttps://w3w.co/decisive.essay.shadows
ফটোগ্রাফার@steem-for-future
ব্যবহারিত ডিভাইসSamsung galaxy a10s

এমন সময় হঠাৎ আমার মাথায় চলে আসলো আমি যেহেতু প্রতিনিয়ত প্রকৃতিপ্রেমিক এবং প্রতিনিয়ত সুন্দর সুন্দর আকাশ এর ফটোগ্রাফি শেয়ার করি এই ধারাবাহিকতা বজায় রাখলে কেমন হয়?? সুতরাং আমি এর ধারাবাহিকতা বজায় রাখলাম এবং আজকে দুপুরে অফিসে যাবার সময় আমি আকাশের দিকে চেয়ে দেখলাম আকাশটি আজকে অতীব সুন্দর.।। অন্যান্য দিনের চেয়ে আজকে আকাশ টা যেন অন্যরকম শরতকালের রূপে সেজেছে। সুতরাং আমি খুব সুন্দর করে বেশ কয়েকটি আকাশ এর ফটোগ্রাফি শেয়ার করলাম এবং আমার বাংলা ব্লগ কর্তৃক প্রতিযোগিতায় আমার শ্রেষ্ঠ ফটোগ্রাফি হিসেবে শেয়ার করলাম।।

ফটোগ্রাফি-৩

IMG_20210927_140111.jpg

W3Whttps://w3w.co/decisive.essay.shadows
PhotographySamsung galaxy a10s
Photographer@steem-for-future

প্রাকৃতিক ফটোগ্রাফি- ৪

IMG_20210927_140102.jpg

Whttps://w3w.co/decisive.essay.shadows
Photographer@steem-for-future
PhotographySamsung galaxy a10s

প্রাকৃতিক ফটোগ্রাফি -৫

অফিসের গেটে প্রচন্ড রোদ ছিল এবং অনেক বাতাস বইছিল। এমন সময় আমি এই ফটোগ্রাফির গুলো সংগ্রহ করলাম। আমার সেলফি দেখলে আপনারা বুঝতে পারবেন ফটোগ্রাফি করতে আমাকে কতটা পরিশ্রম করতে হয়েছে। এই ফটোগ্রাফি কি তৈরি করার ক্ষেত্রে আমি অনেক শরীরের ঘাম নির্গত করেছি এবং অনেক রোদ্র সুর্য করে ফটোগ্রাফির গুলো সংগ্রহ করলাম শুধু আমার বাংলা ব্লগকে ভালোবেসে এবং আমার বাংলা ব্লগ কর্তৃক প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।
আশা করছি প্রতিযোগিতাটি সবাই খুব সুন্দর ভাবে অংশগ্রহণ করবেন

IMG_20210927_140100.jpg

W3Whttps://w3w.co/decisive.essay.shadows
PhotographySamsung galaxy a10s
Photographer@steem-for-future

প্রকৃতির সাথে সেলফি

IMG_20210927_140208.jpgIMG_20210927_140200.jpg

IMG_20210927_140200.jpg

কনটেস্ট এর নিয়ম অনুসারে আমার প্রাকৃতিক সৌন্দর্যের সাথে আমি একটি সেলফি নিলাম। কেননা আমি প্রতিটি ফটোগ্রাফি করার সময় সাথে কয়েকটি সেলফি সংগ্রহ করি যেটি প্রমাণ করে আমি অরিজিনাল ফটোগ্রাফার এবং আমি এই ফটোগ্রাফির অরিজিনাল মালিক। এবং যেখান থেকে আমি আমার মন সেলফি এবং আমার প্রাকৃতিক সৌন্দর্য শেয়ার করতে সক্ষম হলাম।

১০০% ইউনিক পোস্ট।।।

কনটেস্ট এর নিয়ম

  • আমি সব সময় প্রকৃতিকে ভালবাসি। সুতরাং প্রকৃতিকে ভালোবেসে আমি এই আমার বাংলা ব্লগ এর প্রতিযোগিতায় অংশগ্রহণ করি। সুতরাং এখানে আমি কোন প্রকৃতিকে নষ্ট করিনি।

  • প্রতিটি প্রকৃতিক সৌন্দর্য এর ফটোগ্রাফির নিচে what3worlds কোড ব্যবহার করা হয়েছে।।

  • কনটেস্ট এর নিয়ম অনুযায়ী প্রাকৃতিক সৌন্দর্যের সাথে আমার একটি সেলফি সংযুক্ত করা হয়েছে। যেটি দ্বারা আমি আমার প্রাকৃতিক সৌন্দর্যের অরিজিনাল মালিক দাবি করতে পারি।

  • যথাযথভাবে ট্যাগ ব্যবহার করা হয়েছে এবং কোন প্রকার চৌর্যবৃত্তি করা হয়নি।।

Cc@steemitblog @rme @blacks @amarbanglablog @shy-fox @photoman
Me@steem-for-future

Screenshot_20210911-222132_Chrome.jpg
আমি মোঃ আকাশ আলী। আমি একজন গার্মেন্টস কর্মচারী এবং পাশাপাশি ইস্টিমেট এ কাজ করতে ভালবাসি। বিউটি অফ ক্রিটিভিটি এবং আমার বাংলা ব্লগ প্রিয় কমিউনিটি। আমি সবসময় বিশ্বাস করি কঠোর পরিশ্রম জীবনকে সৌভাগ্য উপহার দিতে পারে। অসহায় গরীব এবং মেহনতী মানুষদের কে সাহায্য করতে চাই এবং সবসময় তাদের পাশে থাকতে চাই। পিতা মাতার দোয়া এবং ভালোবাসা নিয়ে এই পৃথিবীতে টিকে থাকতে চাই।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

ভাই সব নিয়মকানুন মেনে খুব সুন্দর একটি পোস্ট করেছেন। বিশেষ করে সেলফিটা অসাধারণ হয়েছে। আকাশের ছবিটা অসাধারণ ক্যামেরাবন্দি হয়েছে ।ভাই বলতেই হবে আপনি খুব ভালো ছবি তুলেন।

ভালোবাসা অবিরাম প্রিয় ভাই। চমৎকারভাবে মতামত দিয়েছেন

 3 years ago 

পৃথিবীর ছাদ বলা হয় আকাশকে। আপনি সেই আকাশের অসাধারণ ফটোগ্রাফি করেছেন। অনেক সুন্দর হয়েছে আপনার ছবি গুলো। ধন্যবাদ আপনাকে।

অনেক অনেক শুভকামনা এবং অভিনন্দন এবং অবিরাম ভালোবাসা রইল তোমার জন্য আপু। সুন্দর হোক তোমার আগামী দিনের পথ চলা

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। নীল সাদা আকাশ মিলেমিশে একাকার। খুব ভালো হয়েছে।

কিন্তু আপনার ফটোগুলো সব জায়গার।

হা ঠিক আমার ফটোগ্রাফি গুলো সব এক জায়গায় থেকে সংরক্ষণ করা হয়েছে

 3 years ago 

আকাশের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

অনেক অনেক শুভকামনা অভিনন্দন এবং ভালোবাসা রইলো।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। বাহ কি সুন্দর ফটোগ্রাফি। আকাশের ছবিগুলা আসলেই অসাধারণ লাগে তবে সবগুলো ছবি প্রায় একই রকম মনে হচ্ছে কিছু আলাদা আলাদা ছবি দিলে আরো ভালো লাগতো। ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য।

সবগুলো ছবি একই জায়গায় ছিল সংগ্রহ করা হয়েছে এবং প্রায় একই রকম। ধন্যবাদ আপনাকে গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

অনেক সুন্দর হয়েছে আকাশের ছবি গুলো। আমার কাছে তো অনেক ভালো লেগেছে। শুভেচ্ছা রইল আপনার জন্য।

অনেক অনেক ধন্যবাদ আপনাকে

অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখেছেন ভাই। বর্ণনা অত্যান্ত সুন্দর হয়েছে। ছবিগুলো মন কেড়েছেন আমার। আপনার জন্য শুভকামনা রইলো।

ভালোবাসা অবিরাম। আশা করছি এভাবেই পাশে থাকবেন এবং সবসময় সাপোর্ট দিবেন

 3 years ago 

ছবিগুলো অনেক সুন্দর হয়েছে কিন্তু মনে হচ্ছে প্রতিটি ছবি এক এবং এক জায়গায় তোলা। আপনি যদি আরেকটু বিবরণ দেন আপনি জাস্ট দুই নম্বর ফটোগ্রাফিক বিবরণ দিয়েছেন বাকিগুলো শুধু পিক আপলোড দিয়েছেন ওই গুলা বিবরণ দিলে পোস্টটি আরো সৌন্দর্য দেখা তো। তাও আপনার জন্য শুভকামনা রইল

সমস্ত ছবিগুলো একই স্থান থেকে সংগ্রহ করা হয়েছে। সুতরাং সবগুলো ফটোগ্রাফির বিবরণ দেওয়ার কোন প্রয়োজন নাই

 3 years ago 

ওকে ভাইয়া😊

ধন্যবাদ

আপনার পোষ্টগুলো সব সময়ই আমার ভালো লাগে। আসলে আমরা সকালে চোখ খোলা থেকে শুরু করে ঘুমাতে যাওয়ার সময় চোখ বন্ধ করার মাঝের সব সময়টাই বেশির ভাগ প্রকৃতি রূপটা দেখে কাটাই। আপনার আজকের সকল ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে শুভ কামনা রইল আপনার জন্য।

সত্যিই ভাল লেগেছে জেনে ভালো লাগলো। কেউ কারো প্রশংসা করলে অবশ্যই সেখানে অনেক কিছু অনুভূত হয়।

ধন্যবাদ ভাই সুন্দর মতামত করার জন্য

 3 years ago 

আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন সেই সাথে সুন্দর বর্ণনা করেছেন আপনার ফটোগ্রাফির মাধ্যমে প্রাকৃতিক সৌন্দর্য খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন আপনার ফটোগ্রাফি দেখলে যে কেউ মুগ্ধ হয়ে যাবে। আপনি পুরা শরৎকাল টাই তুলে ধরেছেন আপনার জন্য শুভকামনা রইল

ভালোবাসা অবিরাম প্রিয় ভাই। সাথে থাকার জন্য আন্তরিক অভিনন্দন

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.034
BTC 66137.63
ETH 3161.38
USDT 1.00
SBD 4.13