পাওয়ার আপ কনটেস্ট -3 | 50.228 স্টিম পাওয়ার আপ করেছি| 50.228 Steem power up

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার সকলকে

কমিউনিটিতে নিয়ম মেনে কাজ করার সসাথে সাথেই কোয়ালিটি পোস্ট করা যেমন অবশ্যক তেমনি দীর্ঘ দিন স্থায়ী ভাবে কাজ করার জন্য এমনকি নিজের সক্ষমতা বাড়াতে ও কমিউনিটির উন্নতিতে পাওয়ার আপের জুড়ি মেলা ভার। আমিও বড্ড ভালোবাসি পাওয়ার আপ। আসুন সকলে মিলে পাওয়ার আপ করি। স্থায়ী ভাবে কাজ করা ভীত তৈরি হোক সকলের।

আমি পাওয়ার আপ পোস্টে বেশি মন্তব্য করি ।ভালো লাগে মন থেকে মন্তব্য করতে। @rex-sumon দাদাকে আন্তরিক ধন্যবাদ জানাই। এত সুন্দর আয়োজন করার জন্য। সেই সাথে @rme দাদাকে অন্তর থেকে ধন্যবাদ এবং সকল মডারেটর দাদা ও বন্ধুদের কেও ধন্যবাদ জানাই।

IMG-20211125-WA0004.jpg

আমার ওয়ালেটে 4.442 স্টিম ডলার ছিলো। আমি সেই ডলার দিয়ে স্টিম ক্রয় করেছি ।আমি স্টিম ডলার দিয়ে 47 স্টিম ক্রয় করতে পেরেছি।

IMG-20211125-WA0005.jpg

আমার ওয়ালেটে 47 স্টিম জমা হয়ে গেছে। আমার স্টিম ছিলো 3.224 পাওয়ার আপ করার মতো।আমি 50.228 স্টিম পাওয়ার আপ করেছি।

IMG-20211125-WA0003.jpg

বর্তমানে আমার স্টিম পাওয়ার 660.400 স্টিম পাওয়ার।

সকলের উৎসাহে এখন থেকে স্টিম পাওয়ার আপ করবো এবং @heroism কে পাওয়ার ডেলিগেশন করবো। মাত্র 500 করেছি। এখন থেকে পাওয়ার আপ করে পাওয়ার বৃদ্ধির সাথে সাথে পাওয়ার ডেলিগেশন করার পূর্ন সিদ্ধান্ত নিয়েছি।

পাওয়ার আপ 1

পাওয়ার আপ 2

ধন্যবাদ সকলকে

10% beneficiary to @shy-fox

Regards @simaroy

Sort:  
 3 years ago 

সত্যিই আপনি দারুন উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি বেশি ভালো এমাউন্টের একটি পাওয়ার আপ করেছেন। এটি আপনার অবস্থানকে শক্ত করবে। আপনার শক্তি বৃদ্ধি করবে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ঠিক বলেছেন আমাদের অবস্থান শক্ত করবে। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করলে আপনার শক্তি বৃদ্ধি পাবে এবং আপনার শক্তি বৃদ্ধি পেলে আপনার ক্ষমতা বাড়বে। শুভকামনা রইল।

 3 years ago 

আমাদের শক্তি বাড়বে ঠিকই বলেছেন ভাইয়া। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো

 3 years ago 

পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন পাশে আছি সবসময়

 3 years ago 

আমাদের সকলের সক্ষমতা বাড়াতে পাওয়ার আপ দরকার। ঠিকই বলেছেন ভাই। অসংখ্য ধন্যবাদ ।শুভেচ্ছা নিবেন

দাদা অনেক সুন্দর একটা উদ্যোগে হাতে নিয়েছেন।আপনার উদ্যোগে আমি সানন্দ সম্মান জানাই।পাওয়ার আপ করেন আর নিজের লক্ষ্যে পূরণ করুন।ধন্যবাদ দাদ।

 3 years ago 

ঠিক বলেছেন আমাদের কাজে উৎসাহ বাড়বে ও লক্ষ্য পূরণ হবে। অসংখ্য ধন্যবাদ দাদা। শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

আপনার পাওয়ার আপ করার সাথে ডেলিগেশন এর সিদ্ধান্তটি খুবই ভালো একটি সিদ্ধান্ত।
আপনার এই সিন্ধান্তটি আমি মনে করি অনেক দরকারি, আমাদের সকলের জন্যই অনেক বেশি দরকার।

 3 years ago 

আপু একদম ঠিক বলেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

একাউন্টঃ @simaroy
পাওয়ার বৃদ্ধিঃ = 8.19672%

 3 years ago 

আন্তরিক ভাবে ধন্যবাদ দাদা

 3 years ago 

স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের অবস্থান শক্ত করতে পারি। স্টিমিটে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ করে শক্ত করতে পারি আমাদের অবস্থান। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88