টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৩১ || আমার অংশগ্রহণ ১৩ স্টিম || @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি অনেক খুশি কারণ আমার টার্গেট সম্পন্ন হয়েছে। তবে ৩০০০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হলেও আমি আমার পাওয়ার আপ চালিয়ে যেতে যাই এভাবেই। আমি মনকরি খুব দ্রুত আমি ক্লাব ডলফাইন প্রবেশ করবো। আমি এখন থেকে ক্লাব ডলফিনের টার্গেটে সামনের দিকে আগাবো। আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। যাই হোক এই সপ্তাহে আমি ১৩ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার আপ করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় সুমন ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_08-13-10.27.05.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ১৩ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ২৩৮ এখান থেকে আমি ১৩ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ৩১০৪

Screenshot_20220813-194412_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220813-194418_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ১৩ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220813-194430_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220813-194436_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ৩১০৪
পাওয়ার আপ করার পর হয়েছে ৩১১৭ অর্থাৎ আমার ১৩ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220813-194453_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে নিজের অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ একমাত্র পথ যার মাধ্যমে আমরা আমাদের একাউন্ট এর শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপ আমাদের সকলের জন্য প্রয়োজনীয়।

 2 years ago 
 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন এটি খুবই ভালো একটি উদ্যেক এভাবে পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার লক্ষে পৌঁছে যান এই কামনা করি। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি করার জন্য।

 2 years ago 

আপনার প্রতিটি কমেন্ট আমার জন্য খুশির কারন। আপনি অনেক সুন্দর সুন্দর কমেন্টের মাধ্যমে চালিয়ে যাচ্ছেন।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করা হচ্ছে ব্যংকে টাকা জমা রাখার মতো। সেখানে যেমন সুধ দেবে এভাবে স্টিমিটে আমরা অনেক লাভবান হতে পারি এই কাজটা করার জন্য।

 2 years ago 

আপনার করা পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো । এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু আন করে রাখতে পারি।
আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

আমি মনে করি এক জন আর একজনের পাওয়ার আপ পোস্ট দেখে সে থেকে শিক্ষা নেওয়া উচিত। ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি এই সপ্তাহে ১৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার টার্গেট পূরণ হওয়া সত্তেও আমি পাওয়ার আপ চালিয়ে!যাচ্ছি। পাওয়ার আমার নেশায় পরিণত হয়েছে।

 2 years ago 

ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবি ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ ছাড়া আমরা কখনো ভালো কিছু আশা করতে পারবো না। পাওয়ার বৃদ্ধি কর‍লে এই কমিউনিটির কোনো লাভ নেই লাভ সব আমাদের।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে ততো তাড়াতাড়ি ক্ষমতা অর্জন করবে। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করি যাতে আমি সফল হতে পারি। আমি জানি পাওয়ার আপ ছাড়া সফলতা খুবই কঠিন বিষয়। ধন্যবাদ আপনাকে অনেক অনেক।

 2 years ago 

পাওয়ার আপের মাধ্যমেই নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

পাওয়ার আপ যবাই করে তবে আমাদের সবাইকে নিয়মিত হতে হবে তাহলে পাওয়ার আপ এর জন্য আমরা আমাদের অনেক কিছুই পরিবর্তন করতে পারবো।

 2 years ago 

আপনার সাথে সহমত পোষণ করলাম প্রিয় ভাই ভালোবাসা নেবেন ধন্যবাদ আবার

 2 years ago 

আপনি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন।
ইনশাআল্লাহ একদিন অনেক পাওয়ারের মালিক হয়ে যাবেন। এভাবেই এগিয়ে যেতে থাকুন।

 2 years ago 

আমি সেই প্রথম থেকেই পাওয়ার আপ এর সাথে যুক্ত আছি। এখন পাওয়ার আপ করতেও আমার অনেক ভালো লাগে। শুভকামনা রইলো ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89