টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-১২ || আমার অংশগ্রহণ ২০ স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে সারা দিন অনেক বিজি ছিলাম। কি পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তাই মনে হলো পাওয়ার আপ পোস্ট করে দেই। আমি আমাদের দাদার দুইটা কমিউনিটিতেই পাওয়ার আপ করতেছি তাই প্রতি সপ্তাহে আমার দুইটা পাওয়ার আপ পোস্ট হচ্ছে। আশা করছি ডিসেম্বরের অনেক আগেই আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ হবে। যাই হোক এই সপ্তাহে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। তবে দুই কমিউনিটিতে আমার ৫০+ স্টিম পাওয়ার আপ করা হয় প্রতিসপ্তাহে। পাওয়ার করতে আমাদের অবহেলা নাই। আমি আমার সর্বোচ্চ পাওয়ার আপের চেষ্টা করি। আগামী সপ্তাহে আরো বাড়িয়ে পাওয়ার করার চেষ্টা করবো। যাইহোক, ধন্যবাদ আমাদের প্রিয় @rex-sumon ভাইকে সুন্দর একটি কনটেস্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

PicsArt_04-02-07.53.56.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ৩৬৭ এখান থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ১৫২৫

Screenshot_20220402-212007_Gallery.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220402-211714_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২০ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220402-211723_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220402-211728_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ১৫২৫
পাওয়ার আপ করার পর হয়েছে ১৫৪৫ অর্থাৎ আমার ২০ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220402-211810_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

PicsArt_12-20-07.35.30.png

Screenshot_20211204-232402_Facebook-01.jpeg

"বর্তমানে আমি গ্রাফিক্স ডিজাইন এর উপর আছি। গ্রাফিক্সের কাজ করতে অনেক ভালো লাগে"।


"আমি সাইদুল ইসলাম কাকন। আমি বর্তমানে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আমি ভ্রমন প্রিয় মানুষ। ছবি আঁকতে অনেক ভালোবাসি। এছাড়াও রান্না করতে পছন্দ করি। আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান তবু্ও চেষ্টা করি গরীবদের সাহায্য করতে। "
png steemit.png

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনার টার্গেটে পৌঁছাতে বেশি সময় লাগবে না।।। আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই।।

 2 years ago 

আমি চেষ্টা করি, প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট পরিমান স্টিম পাওয়ার আপ করার জন্য। আপনার কমেন্ট পড়ে ভালো লাগলো। ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা । আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আশা করি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা আপনি ধরে রাখতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আমিও তাই মনে করি, পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। তাই সবার পাওয়ার আপ করা উচিত। আপনিও পাওয়ার আপ করতে থাকেন ভাই।

 2 years ago 

আপনার এরকম নিয়মিত পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগে ভাই। কারণ আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। নিজের শক্তিকে বৃদ্ধি করা। এভাবে সামনের দিকে এগিয়ে যান ভাই। আমি মনে করি এভাবে সামনের দিকে এগিয়ে গেলে অতি দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নিয়মিত পাওয়ার এক সময় আমার বড় একটি সম্পত্তিতে পরিণত হবে। তাই আমি পাওয়ার আপ করে যাচ্ছি। অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

পাওয়ার করার মাঝে এখন একটা আনন্দ খুঁজে পাই। তাই একজন রেগুলার পাওয়ার আপ করি।

 2 years ago 

এভাবেই আস্তে আস্তে এগিয়ে যান আপনার লক্ষ্যে উদ্দেশ্যে। একদিন আপনি সফল হবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই দোয়া করবেন যাতে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি। ভালোবাসা অবিরাম। 💞

 2 years ago 

আপনি খুব দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ এর ধারা অব‍্যাহত রাখুন আশাকরি ডিসেম্বরের মধ্যে আপনার ২০০০ পাওয়ার এর লক্ষ্য পূরণ হয়ে যাবে। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আমি মনে করি ডিসেম্বরের আগেই আমার ২০০০ না ৩০০০+ হবে। আপনার জন্য শুভকামনা রইলো ভাই। 💞💞

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে এই সপ্তাহে 20 স্টিম পাওয়ার অপ করেছেন। আপনার পাওয়ার অপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার অপ করার মাধ্যমে আপনার একাউন্টের সক্রিয়তা বৃদ্ধি পাবে। বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারবে।

 2 years ago 

পাওয়ার আপ এমাউন্ট ছোট হলেও এটা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই পাওয়ার আপে নিজেদের যুক্ত রাখতে হবে।

 2 years ago 

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন ২ তে অংশগ্রহণ করে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবেই ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌছে যাবেন। শুভ কামনা রইলো।

 2 years ago 

আমিও তাই মনে করি আপু, আসলে পাওয়ার আপ করার মধ্যে এখন শান্তি পাই। তাই পাওয়ার আপ করি। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আরও বেশি পরিমানে পাওয়ার আপ করবেন ভাই। পাওয়ার বাড়িয়ে আমরা একদিন নিজের একাউন্ট প্রো লেভেলে নিয়ে যাবো ইনশাল্লাহ। ভালোবাসা ও শুভ কামনা থাকলো আপনার জন্য

 2 years ago 

জ্বি ভাই আগামী সপ্তাহে চেষ্টা করবো আরো স্টিম বৃদ্ধি করার। ভালোবাসা অবিরাম ভাই।

পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভাল লাগে আমার। আপনি পাওয়ার আপ করেছেন দেখে সত্যি ভালো লাগল। এভাবে এগিয়ে যান ভাই এই দোয়া করি। আপনার জন্য শুভকামনা রইল 💞💞

 2 years ago 

আমিও চাই পাওয়ার করে নিজে নিজে এগিয়ে যেতে। কারণ পাওয়ার আপ ছাড়া সাফল্য পাওয়ার কোনো ব্যবস্থা নাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65373.54
ETH 2639.03
USDT 1.00
SBD 2.84