চার পর্বের শেষ অংশ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG-20220811-WA0008.jpg

যাইহোক বন্ধুরা যেহেতু আমি গত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমাদের সুইমিং নিয়ে ওয়েভ পুলের কাটানো ভিডিওটা আপনাদের সঙ্গে শেয়ার করবো । তো বন্ধুরা সেই ধারাবাহিকতা থেকে আজকের পর্বটি শুরু করতে যাচ্ছি। আশা করি যারা বিগত তিনটি পর্বত দেখেছেন, তারা আমার মুহূর্তটা কিছুটা হলেও বুঝতে পেরেছেন। আর সর্বোপরি পুরো ব্যাপারটি আজকে খোলাসা করে, শেষ করে দেবো।

এমন একটি মুহুর্ত কাটানোর জন্য যে, আমাকে কতটা পরিমাণ পরিশ্রম করতে হয়েছে তা আমি বলে বোঝাতে পারবো না। হয়তো এতোটুকু সময় বের করার জন্য, আমাকে অনেক কিছুই নিজের সঙ্গে স্যাক্রিফাইস করতে হয়েছে। যাইহোক তারপরেও এরকম একটা দিন নিজের কাছে এসেছিল এবং সেটা বেশ ভালোভাবেই কাটাতে পেরেছি, এটা ভেবে আমি অনেকটাই কৃতজ্ঞ এবং আমি কৃতজ্ঞতা প্রকাশ করেছি, যারা আমাকে সবরকম সহযোগিতা করেছে, ঠিক তাদের কাছে।

আমি ভীষণ মুক্তমনা স্বভাবের মানুষ এবং আমি নিজের চিন্তা-চেতনাকে ভীষণ প্রাধান্য দেওয়ার চেষ্টা করি । আমার কাছে সেটাই সঠিক মনে হয়, যেটা আমার চিন্তাধরাতে কাজ করে এবং আমি চেষ্টা করি আমার স্বাধীনতার জন্য যেন, অন্য কেউ কখনো যেন বিন্দু মাত্র কষ্ট না পায়, সেই দিকটাতে একটু খেয়াল রাখার জন্য। যাইহোক এই পর্বে আমি মূলত আমার কাটানো মুহূর্ত নিয়ে তেমন কোন কথাই বলব না। কারণ যা বলার, সব ভিডিওতেই দেওয়া আছে। আমি শুধুমাত্র আমার নিজের অভিজ্ঞতার কথা বলতে চাই।


এই পাঁচ তারকা মানের হোটেলে এসে আমি অনেকগুলো চরিত্র দেখেছি। এখানে মানুষ পয়সার জন্য কত কিছুই না করছে। আমি যেহেতু জীবন নিয়ে লিখতে পছন্দ করি, তাই অনেকগুলো চরিত্র ঠিক খুব কাছ থেকে চোখের সামনে দেখেছি। হয়তো সময় সুযোগ পেলে, সেই চরিত্রগুলো গল্পের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করব। শুধুমাত্র কিছু পয়সার জন্য মানুষ কি পরিমাণ কষ্ট করতে পারে এবং কী রকম কার্যকলাপ করে, সেই ব্যাপার গুলো পরবর্তীতে শেয়ার করার চেষ্টা করবো । আর এটাও জানাবো এই জায়গা গুলোতে মানুষ কি পরিমাণ অজস্র হাড়ে পয়সা খরচা করে। তবে এসবের জন্য একটু সময় দরকার৷ কারণ একেকটা চরিত্র নিয়ে চিন্তা করতে, ভাবতে ও গল্প লিখতে কিছুটা হলেও সময় লাগে।

সুইমিং পুলে ঢুকেই মূলত চেষ্টা করলাম ভেতরের অবস্থা বুঝে নেওয়ার জন্য। যেহেতু এখানে ড্রেস কোডের কোন ঝামেলা নেই, তাই মূলত যে যার মতো করে এখানে যে কোন কাপড় পড়েই সুইমিং করতে পারে। তাই ব্যপারগুলো এখানে খুবই স্বাভাবিক। মূলত যেটা নিয়মতান্ত্রিক সমাজ একটু ভিন্ন চোখে দেখে, তবে এসব জায়গায় এই ব্যাপারগুলোও ভীষণ সহজ সাধারণ।

IMG-20220811-WA0006.jpg

অতঃপর নিজেরা নিজেদের মতো করে সময় কাটানোর চেষ্টা করলাম এবং বেশ স্বাচ্ছন্দ্যবোধ করছিলাম সেই সময়টাতে পানির মধ্যে সাতাঁর কেটে। সর্বোপরি আমাদের কাছে এমন একটা সময় দীর্ঘদিন পরে এসেছে, তাই আমি একদম বেশ ভালোভাবেই সময়টার সঠিক ব্যবহার করেছি।

IMG-20220811-WA0003.jpg

তবে আমি যেখানেই যাই না কেন, মানুষের জীবন গুলোকে খুব কাছ থেকে দেখার চেষ্টা করি। এই তো যখন সুইমিং করে ভেজা কাপড় চেঞ্জ করবো, ঠিক সেই সময়টাতে একটা ভদ্রলোক এসে বারবার পলিথিন দিয়ে সহযোগিতা করছিল এবং বলছিল, স্যার কাপড় গুলো এটার ভেতরে রেখে নিয়ে যেতে পারেন। স্যার কথাতে আমারে বেশ এলার্জি আছে। অতঃপর যখন সেই দিকে তাকানোর চেষ্টা করলাম। সেই করুণ চাহনি, এমন ভাবে তাকিয়ে ছিল, বললাম ভাই বলে ডাকুন৷ তাহলে পলিথিনটাও নেব আর যাওয়ার সময় কিছু পয়সা হাতে ধরিয়ে দেব।

একগাল হাসি দিয়ে নিজের থেকেই আসলে কাপড়গুলো চিপে দিয়ে ব্যাগে ভরে দিল এবং অনেকটাই অবাক হয়ে তাকিয়ে ছিল। কি যেন ফিসফিস করে নিজে নিজে বলছিল, তা আর শোনা হয়ে ওঠে নি। আমার বেশ ভালোই লাগে মানুষকে হাসাতে ও বেশ ভালই লাগে মানুষের হাসি মুখ দেখতে। সর্বোপরি দিনটা বেশ ভালই ছিল এবং চেষ্টা করবেন, ভিডিওটা দেখার জন্য। আশাকরি আপনাদেরও ভালো লাগবে।

Banner-3.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

চার পর্ব থেকে বুঝলাম আপনি এবং পরিবার দুর্দান্ত সময় উপভোগ করেছেন।এভাবে পরিবারের সাথে সময় কাটানোর মত সুখের অনুভূতি অনেক কমই আছে।আপনাদের জন্য অনেক শুভ কামনা।

 2 years ago 

সময় হয়ে না উঠলে ও নিজের পরিবারের জন্য সময় বের করাটা খুবই গুরুত্বপূর্ণ বিষয়।সবমিলিয়ে আপনারা দারুণ সময় পার করেছেন।বিশেষ করে শায়ান বাবু বেশি আনন্দ করেছে,ভিডিওটি ভালো ছিল। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

দাদা আপনার পরিবার দেখে খুবই ভালো লাগলো ভালো থাকবেন সবসময় পরিবার-পরিজন সহ

 2 years ago 

আশীর্বাদ করবেন আপু আমাদের জন্য। আপনার জন্যও শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমি ভীষণ মুক্তমনা স্বভাবের মানুষ এবং আমি নিজের চিন্তা-চেতনাকে ভীষণ প্রাধান্য দেওয়ার চেষ্টা করি ।

ভাইয়া আপনি একজন মুক্তমনা স্বভাবের মানুষ এটা আমরা সকলেই জানি। আপনার এই ভিডিওগ্রাফি দেখে সত্যি ভালো লেগেছে। আপনারা সকলে মিলে যেমন এনজয় করেছেন তেমনি এই ভিডিওগ্রাফি দেখে আমিও অনেক এনজয় করছি। শায়ানকে দেখে তো অবাক হয়ে গেলাম। সে একেবারে পানিতে নেমে খেলা করছে। যদি কখনো সময় সুযোগ হয় তাহলে অবশ্যই যাওয়ার ইচ্ছা আছে ভাইয়া। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।
♥️♥️♥️

 2 years ago 

বাঁচতে হলে নিজের মতো করে বাঁচতে হবে । মান অভিমান রেখে কি লাভ । বেশ ভালই মতামত দিয়েছেন ভাই ।

 2 years ago 

মিস করে ফেললেন ভাইয়া। উপরের সুইমিং পুলটা অনেক সুন্দর এবং একটু নিরিবিলি। এইসব হোটেল গুলোর মেইন আকর্ষণ থাকে এই সুইমিং পুল । আমার তো খুবই ভালো লাগে। আপনারাও যে খুব ইনজয় করেছেন তা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। ভাতিজা খুব মজা পেয়েছে।

 2 years ago 

হুম আসলেই ওদের উপরের পুলটা সুন্দর ছিল যদিও আমি এর আগে ওখানে গিয়েছিলাম, তবে ওয়েভ পুল চালু হওয়ার পর থেকে আগেরটা আর সকলের জন্য এখন উন্মুক্ত নয় ।

 2 years ago 

IMG_20220812_143548.jpg

শায়ানকে দেখে কেউ বলবে না এর বয়স মাত্র এক বছর। মনে হচ্ছে যেন একেবারে সবকিছুই সে বোঝে। কি সুন্দর করে পানি দিয়ে খেলা করছে। আমি শুধু ওর কান্ড গুলোই লক্ষ্য করছিলাম। সত্যি ভাইয়া শায়ান অনেক উপভোগ করেছে সেটা বোঝা যাচ্ছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনাদের সকলের কাটানো মুহূর্তগুলো সকলের মাঝে শেয়ার করার জন্য এবং আমাদেরকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

হুম এতো অনেক দুষ্ট হইছে আপু । আর সে দিন পানি পেয়ে বেশ খুশি হয়েছিল।

 2 years ago 

ভাইয়া ভিডিও গুলো দেখে মনে হচ্ছে সুইমিং পুলে দারুণভাবে সময়টুকু কাটিয়েছেন এবং উপভোগ করেছেন। শায়ান বাবুর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এখানে মানুষ পয়সার জন্য কত কিছুই না করছে।

ভাইয়া, প্রথম, দ্বিতীয়, তৃতীয় পর্ব গুলো আমি পড়তে পারিনি তবে শেষের পর্ব পড়ে বেশ ভালো লেগেছে। ভাইয়া,আমি তো সব সময় বলি আপনি বাস্তবিক সমাজের বাস্তব চিত্র গুলো আপনার পোষ্টের মাধ্যমে তুলে ধরেন।সত্যি বলতে কি ভাইয়া,পয়সার জন্য মানুষে কতটা শ্রম করে অথবা কতটা নিচে নামে সেটা এখন আমাদের সমাজের একটা নিয়ম হয়ে গিয়েছে। পয়সা থাকলে মূল্য থাকে পয়সা না থাকলে মূল্য থাকে না আর পাঁচ তারকা হোটেলে কি পরিমানে মানুষের পয়সা খরচ করে সেটা আমি দেখিনি তবে মানুষের মুখ থেকে শুনেছি।ভাইয়া, ভাবিকে এবং সায়ান বাবাকে দেখে বেশ ভালো লাগছে।ভাইয়া, পুরোটা পোস্ট পড়ে যখন শেষের অংশটা পড়েছি তখন সত্যিই মন ভাল হয়ে গিয়েছে। কারণ একজন সত্যিই ভালো মনের মানুষেরা এরকমই হয় হয়তো ওই লোকটা ফিসফিসিয়ে কথা বলছিল অন্যরা হয়তো খারাপ ব্যবহার করত কিন্তু আপনার ব্যবহারে মন থেকে খুশি হয়ে কিছু বলছিল ভালো লেগেছে ভাইয়া আপনার পোস্টটা পড়ে। ধন্যবাদ ভাইয়া🥰🥰

 2 years ago 

দাদা আশা করছি ভালোই আছেন ৷আর আপনি আপনার পরিবার মিলে সুইমিং পুলে কাটানো মুহূর্ত গুলো দেখে অনেক ভালো লাগলো ৷আপনারা খুব আনন্দ করেছেন ৷তা দেখে বোঝা যাচ্ছে ৷ আর শায়ন তো অনেক বড় হয়েছে ৷সর্বপরি ঈশ্বরের কাছে আপনি আপনার পরিবার মিলে সুখে থাকুন সুস্থ থাকুন সবসময় ৷আর শায়ন ভালো থাকুক সবসময় অনেক আর্শিবাদ রইল

 2 years ago 

সুইমিংপুলে খুব এনজয় করেছেন ভাইয়া । বিশেষ করে শায়ান অনেক খুশি হয়েছে পানির মধ্যে খেলতে পেরে । আর এইসব রিসোর্টে আসলে অনেক টাকার ব্যাপার-স্যাপার থাকে । আশা করি পরের কোন পর্বে আপনার ভিন্ন কোন চরিত্রের সাথে পরিচিত হতে পারব । ধন্যবাদ ভাইয়া আপনাকে

 2 years ago 

অবশ্যই আমি জীবন নিয়ে লিখতে ও বলতে পছন্দ করি ,অবশ্যই শেয়ার করবো সেই ঘটনা ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89