বন্ধুকে জন্মদিনের গিফট এবং গভীর রাতে পায়রা সেতুতে আড্ডাবাজি আর সেল্ফিবাজি💓|১০%shy-fox

হ্যালো ,আসসালামুয়াইলাইকুম "আমার বাংলা ব্লগের" বন্ধুরা কেমন আছো সবাই আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।টাইটেল দেখেই বুজতে পেরেছেন বন্ধুকে জন্মদিনের উপহার দিয়েছি হ্যা আমার ইউনিভার্সিটি বেস্ট ফ্রেন্ড এবং আমার রুমমেট তার জন্মদিন ছিলো করোনার ভিতর, কেক তো কাটা হইনি আমরা কয়েকজন বন্ধু ভিডিও কলের মাধ্যমে উইশ করছিলাম, এই জন্য তার একটা উপহার পাওনা ছিলো এজন্যই তাকে একটা শার্ট গিফট করা।

CollageMaker_20211122_220531011-01.jpeg
CollageMaker_20211122_221239564.jpg

CollageMaker_20211122_220214675.jpg

https://what3words.com/rallies.administrator.smearing


১৮/১১/২০২১ তারিখে আমরা বরিশালে যায়, আমাদের ইউনিভার্সিটির বাস প্রতিদিন বরিশালে যায় , এবং আবার ফিরে আসে রাত ৯.০০ টায়। ইউনিভার্সিটিতে আসতে আসতে রাত ১০.২০ বেজে যায়। আগে একটু লেট হতো কারণ লেবুখালীতে ফেরি ছিলো এখন সেখানে বিরাট ব্রিজ হয়েছে, ব্রিজটা জাস্ট অসাধারণ খুবই সুন্দর, এই সেতুর নাম পায়রা সেতু৷

IMG_4918.JPG

  • ইজি শোরুমের ভিতর।
    IMG_4919.JPG

IMG_4923.JPG

IMG_4924.JPG

  • আমি পোজ দিলাম একটু
    IMG_4925.JPG

  • বিল পরিশোধ করলাম
    IMG_4927.JPG

  • বন্ধুর জন্য শার্ট

IMG_4913.JPG

  • এই শার্ট কিনে দিলাম
    IMG_4928.JPG
  • আমি আর আমার বেস্ট ফ্রেন্ড আমার ইউনিভার্সিটির রুমমেট।
    https://what3words.com/drives.saunas.grinders


    যাইহোক আমরা ইউনিভার্সিটির বাসে বিকাল ৫ টায় রওনা হলাম, পটুয়াখালী থেকে বরিশাল যেতে ৫০-৫৫ মিনিট সময় লাগে আমরা ৫.৫০ এ পৌছায় গেলাম বরিশালে। বরিশালে নেমে আমরা বরিশালের বিখ্যাত পুকুর বিবির পুকুর পাড়ে বসে আড্ডা দিলাম, গল্প করলাম। আমরা যখন ১ম বর্ষে পড়তাম তখন অনেক বরিশালে এসেছি। ভালো না লাগলেই ঘুরে যেতাম বিভিন্ন রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করতাম৷

IMG_4929.JPG


তারপর আমরা বাংলাদেশের একটা সুনামধন্য ব্রান্ড ইজি ফ্যাশান র ঢুকলাম আমি প্রথমে আমার বন্ধুকে বুজতে দেয় নাই যে আমি তাকে এটা উপহার দিবো। তারপর দোকানে ঢুকলাম , বিরাট বড় দোকান, বরিশাল বিভাগের সবথেকে বড় দোকান মন হয় এটি৷ অনেক ঘুরলাম, গেঞ্জি, শার্ট, প্যান্ট দেখলাম৷ তারপর আমি একটা শার্ট পছন্দ করলাম আমার ফ্রেন্ড সাদকে বললাম দেখ তো আমার গায়ে মানাবে কিনা, ও বললো ভালোই লাগছে নিয়ে নে পরে নিয়ে নিলাম। ম্যানেজারকে টাকা বুজিয়ে দিলাম৷ তারপর আমরা বেরিয়ে পড়লাম শোরুম থেকে। বরিশাল শহর অনেক প্রাচীন শহর৷ অনেক ঐতিহাসিক জিনিস পাওয়া যায়, আমরা এরপর গেলাম একটা রেস্টুরেন্টে একটা পিজ্জা খেলাম আমরা বিল শেয়ার করে দিলাম,তারপর অনেক ঘুরাঘুরি করে ইউনিভার্সিটির বাসে কাছে এলাম, কারণ বাস ৯ টায়

IMG_4953.JPG

  • স্বাগতম জানাচ্ছে আমাদের পায়রা সেতু।
    IMG_4956.JPG

IMG_4957.JPG

IMG_4982.JPG

  • আমি পোজ দিলাম কেমন হয়েছে বলেন বন্ধুরা

IMG_4951.JPG

  • পায়রা সেতুর প্রবেশপথ

IMG_4945.JPG


তারপর বাস ছাড়লো, একটা মজার জিনিস হলো বাসের ভিতর অনেক ছোট ভাইয়েরা থেকে তারা গান শুরু করে দেয় আমরাও তাল মেলালাম। বাস চলতে লাগলো আমরা ইউনিভার্সিটিতে যাবার আগে সেই পায়রা সেতুতে নেমে গেলাম ভাবলাম আজকে অনেক আড্ডা দেবো। তারপর নেমে গেলাম পায়রা সেতুতে৷ বিরাট বড় ব্রিজপ্রায় ১.৫ কিলোমিটার, রাতের পরিবেশটায় আলাদা পুরা আলোকিত, আমরা অনেক ছবি, সেল্ফি তুললাম। একটা দোকান থেকে চানাচুর, আর কেক কিনে খেতে খেতে ব্রিজ পার হচ্ছি, প্রায় ১১.৩০ বেজে গেলো অনেকক্ষন ছিলাম ব্রিজে। রাতের পরিবেশটা অন্যরকম।

IMG_4992.JPG

  • পায়রা সেতুর মাঝ থেকে তোলা
    IMG_5013.JPG

IMG_5014.JPG

  • পায়রা সেতুর টোল প্লাজা।

https://what3words.com/drives.saunas.grinders

তারপর ব্রিজের ওইপার এসে একটা অটোতে উঠে গেলাম, ইউনিভার্সিটিতে চলে এলাম। তারপর রুমে আসার আগে ইজি থেকে যে শার্ট কিনলাম বন্ধুকে বললাম এটা তোর জন্য। সে তো অবাক আমার বন্ধ বলছে তুই পাগল নাকি তোর জন্য কিনলি আমাকে কেনো দিবিআমি বললাম আরে বোকা তোর জন্মদিনে কিছু দেওয়া হইনি এটা তোর জন্যই কেনা, ও তো আমাকে জড়াই ধরলো। আমি বললাম আমার জন্মদিনেও যেনো পাই হাহাহাহাহাহাহা তারপর রুমে এসে ঘুম।

আমার পরিচয়

IMG_4688.JPG

আমার নাম শফিকুল ইসলাম শুভ। আমি বাংলাদেশ থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা নড়াইল জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো ,ভিন্ন কিছু করার প্রচেষ্টায় আছি, ইউনিক কনটেন্ট নিয়ে কাজ করবো "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে | আপনাদের সাপোর্ট পেলে,বহুদূর যেতে পারবো। আমার জন্য দুয়া করবেন।

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️

ইতি

শফিকুল ইসলাম শুভ।

Sort:  
 2 years ago 

জন্মদিন উপলক্ষে বন্ধুকে তৎক্ষণাৎ উপহার দিতে না পারলেও পরবর্তীতে দিয়েছেন।এই বিষয়টি আমার কাছে খুব ভালো লেগেছে। যাইহোক বন্ধুকে গিফট করা শার্টটি অনেক সুন্দর ছিল। বন্ধুর সঙ্গে সুন্দর সময় কাটিয়েছেন। আপনাদের বন্ধুত্ব টিকে থাকুক আজীবন। শুভকামনা রইল।

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া💓💓💓

 2 years ago 

ভাইয়া আপনার সেতুর ছবিগুলো খুব সুন্দর হয়েছে। ছবিগুলো দেখে আমারই যেতে মন চাচ্ছে । আপনার পোস্টটি পড়ে বুঝতে পারলাম যে আপনি বন্ধুর সঙ্গে খুব ভালো একটি সময় কাটিয়েছেন । আবার বন্ধুকে পুরনো জন্মদিনের গিফট টা দিয়েছেন, খাবার খেয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য।

অনেক অনেক ধন্যবাদ আপু💓

 2 years ago (edited)

আপনি আপনার বন্ধুকে খুব ভালোবাসেন।বন্ধুর জন্মদিন শেষ হয়ে গেলেও গিফট দিতে ভুলেননি ।পরবর্তীতে ঠিকই শার্ট উপহার দিয়েছেন।বন্ধুর সঙ্গে কাটানো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

অনেক ধন্যবাদ ভাইয়া, ভালোবাসা অবিরাম 💓

 2 years ago 

পায়রা সেতুটি দেখতে অসাধারণ লাগছে। রাতের দৃশ্যটা সত্যিই দারুণ একটা দৃশ্য।

অনেক ধন্যবাদ আপু💓💓

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 63968.82
ETH 3136.80
USDT 1.00
SBD 4.28