You are viewing a single comment's thread from:

RE: হাফিজুল্লাহর প্রকাশনা এবং যে বিষয়গুলো সংশোধন করা যেতে পারে সে বিষয়ে আমার মতামত (10% shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যাঁ আপনি যে বিষয়ে লিখেছেন তা পুরোপুরি ঠিক। আমাদেরকে সঠিক পথে চলতে হবে নতুবা আমরা ব্যর্থ হব ধন্যবাদ ভালো থাকবেন।

Sort:  
 3 years ago 

আমি মনে করি আপনি আমার পোস্টটি পড়েননি আপনি কেবল সহজাতভাবে মন্তব্য করেছেন কারণ আপনি শিরোনামটি পড়েছেন এবং আপনার মন্তব্য দেওয়ার চেষ্টা করেছেন যেমন আপনি সাধারণত করেন। আপনি আমার প্রকাশনায় যা লিখেছিলেন তার একটি সঠিক উদাহরণ, আপনি সেই ব্যবহারকারীদের মধ্যে একজন যারা অন্যের প্রকাশনায় একটি সাধারণ লাইক দিতে ডান মাউস বোতাম টিপতে ভয় পান, মনে রাখবেন যদি আপনি চান যে তারা আপনাকে সাহায্য করুক, আপনিও সাহায্য করতে হবে

আপনি যা করেন তা যদি সমস্ত ব্যবহারকারীই করে থাকে, তাহলে এই সম্প্রদায়ের একতা কোথায়? শুধুমাত্র নিজের সুবিধার কথা ভাববেন না, অন্যকে সাহায্য করার কথা ভাবুন, আমরা এই সম্প্রদায়টিকে STEEMIT-এ বৃহত্তম করতে পারি কিন্তু একে অপরকে সমর্থন করে।

Screenshot_24.png

Screenshot_23.png

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65355.38
ETH 2656.67
USDT 1.00
SBD 2.87