ফটোগ্রাফি পোস্ট -- 🌿☘️ " প্রকৃতির সাথে একান্তে " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো বন্ধুরা,


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি"আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আমি @shimulakter, আমি একজন বাংলাদেশী।"আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।তার ই ধারাবাহিকতায় আজ আমি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে চলে এলাম। ফটোগ্রাফি করতে আমার ভীষন ভালো লাগে।বাইরে কম যাওয়া হলেও ঘরে বসেও আমি ফটোগ্রাফি করে থাকি।আশাকরি আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগে।



বন্ধুরা,সবুজ প্রকৃতির মাঝে ঘুরে বেড়াতে কার না ভালো লাগে।আমিতো প্রকৃতির মাঝে সময় কাটাতে বেশ পছন্দ করি।কেউ যদি আমাকে সমুদ্র অথবা প্রকৃতি ও পাহাড় যেকোনো একটাকে বেছে নিতে বলে,আমি কিন্তু প্রকৃতি ও পাহাড়টাকেই বেছে নেবো।বেশীরভাগ মানুষ কিন্তু সমুদ্রটাকেই বেছে নেবে।কিন্তু এই আমি কিন্তু প্রকৃতি ও পাহাড়টাকেই নেবো।এবার বুঝতে পারলেন তো আমি কতোটা প্রকৃতিপ্রেমী।


ছেলের মিড টার্ম এক্সাম চলছে।সোয়া এক ঘন্টার পরীক্ষা।এতো অল্প সময়ের জন্য বাসায় গিয়ে কোন লাভ নেই।তাইতো স্কুলে বসে থাকতে হয়।অনেক মায়েরা বসে বসে গল্প করে।কিন্তু এই জিনিসটা আমার খুব একটা পছন্দ নয় কখনো ই। তাইতো বসে না থেকে বের হয়ে যাই সবুজের সমারোহে।

আপনারা অনেকেই জানেন পিলখানা কতোটা বিস্তৃত। এর মধ্যে যে কতোটা সুন্দর তা বলে বোঝানো যাবে না। চারিদিকে শুধু সবুজ আর সবুজ।আমার তো একদমই মন চায় না এখানে বসে বসে গল্প করি।আমার তো প্রকৃতির মাঝে হারিয়ে যেতে ভীষন ইচ্ছে করে।বেশকিছু জায়গায় যাওয়ার পারমিশন নেই সাধারন মানুষের। এছাড়া কার্ড নিয়ে সবটাই ঘুরে দেখা যায়। তাইতো আমি ঘুরেছি আর ফটোগ্রাফি ও করেছি।আশাকরি আমার তোলা ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে।

আজ আর নয়। আশাকরি আমার আজকের করা ফটোগ্রাফিগুলো আপনাদের কাছে ভাল লেগেছে।যদি আপনাদের ভালো লেগে থাকে তবে আবার নতুন কোন ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হবো।এখানেই ইতি টানছি, নতুন কোন ব্লগ নিয়ে হাজির হব। সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

পোস্ট বিবরন


শ্রেণীফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাSamsungA20
পোস্ট তৈরি@shimulakter
লোকেশনপিলখানা ঢাকা


আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে আর নতুন নতুন রেসিপি করে সবাইকে খাওয়াতে ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

আপু আপনার মতো আমরো প্রকৃতির মাঝে ঘুরতে অনেক ভালো লাগে।আসলে সবুজ প্রকৃতির মাঝে ঘুরার মজাই আলাদা। আপনার সবুজ প্রকৃতি ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও ধন্যবাদ আপু।

 last year 
 last year 

পৃথিবী হলো অপার সৌন্দর্য ময়। আর এই সৌন্দর্যের মধ্যে সবথেকে সুন্দর সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য। সৃষ্টিকর্তা তার নিপুন হাতে এই সৌন্দর্য সৃষ্টি করেছেন। যে সৌন্দর্য আমাদেরকে মুগ্ধ করে। আপনি আজকে বেশ কিছু গাছের ডাল এবং প্রাকৃতির ফটোগ্রাফি করেছেন। ফটো গুলো ভালো ছিল ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনার পোস্ট পড়ে বুঝলাম আপনি একজন প্রকৃতিপ্রেমী মানুষ। আপনার সবুজ প্রকৃতির ফটোগ্রাফি গুলো দারুন ছিল। এমন সবুজ গাছপালা দেখলে আসলেই মনটা ভালো হয়ে যায়। সুন্দর এই ফটোগ্রাফি পোস্ট এবং তার সাথে সুন্দর বর্ণনা আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

প্রকৃতির মাঝে সময় কাটাতে যেমন ভালো লাগে তেমনি প্রকৃতির সৌন্দর্য ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরতে ভালো লাগে। আপু আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আপনি দারুন ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন এবং আমাদের মাঝে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

ধন্যবাদ আপু।

 last year 

এই সবুজ প্রকৃতি আর পাহাড় আপনার কাছে প্রিয় জেনে ভালো লাগলো আপু। সত্যি বলতে বেশিরভাগ মানুষই সমুদ্রকে বেছে নিবে। তবে আমার কাছে কেউ জিজ্ঞাসা করলে আমি সমুদ্র,পাহাড়, সবুজ প্রকৃতি সবটাকেই বেছে নেবো। কারণ প্রতিটি জায়গাতেই ভিন্ন ভিন্ন রকম প্রশান্তি রয়েছে। প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে আপু । সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অনেক ধন্যবাদ।

 last year 

প্রাকৃতিক ফটোগ্রাফি দেখতে আমার বেশ ভালো লাগে৷ আর আজকে আপনি প্রাকৃতিক কিছু ফটোগ্রাফি শেয়ার করছেন যা খুবই পছন্দ হয়েছে আমার৷ আপনার শেয়ার করা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার অনেক বেশি পরিমাণে ভালো লেগেছে৷ অসংখ্য ধন্যবাদ৷

 last year 

ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি তো প্রকৃতিপ্রেমী,আপনি প্রকৃতিই বেছে নিবেন। আমি সমুদ্রপ্রেমী আমি সমুদ্রটাকেই বেছে নেবো। সমুদ্রের মাঝে জাহাজ নিয়ে ঘুরে বেড়াবো। এই দেশে থেকে অন্য দেশে সমুদ্র ভ্রমন করবো। তবে এসব শখ কখনো পুরন হবে না। ছবি গুলো দারুন ছিল। ধন্যবাদ।

 last year 

শখ পূরন হবে বিশ্বাস রাখতে হবে মনে।ধন্যবাদ মন্তব্য শেয়ার করার জন্য।

 last year 

আপনার মত আমারও একই ধরনের অবস্থা আপু যদিও অন্যরা সৌন্দর্য বলতে সমুদ্রকে বেছে নাই কিন্তু আমার কাছে প্রাকৃতিক সৌন্দর্যটা রাখে এই সব থেকে বেশি ভালো মনে হয়। আপনি যেই তিনটা বিষয়ের মধ্যে তুলনা করার চেষ্টা করেছেন তার মধ্যে আমার কাছে প্রাকৃতিক সৌন্দর্যটাই সব থেকে বেশি ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65551.56
ETH 2659.92
USDT 1.00
SBD 2.89