This post was hidden due to low ratings.

Sort:  
 last year 

এই বুটের হালুয়া গুলো খেতে যা লাগেনা 😋😋😋। বিশেষ করে একটু শক্ত যখন হয় তখন বেশি মজা লাগে আমার কাছে। খাওয়ার সৌভাগ্য হয় শবে বরাত এর সময়। আমার এক বন্ধুর আম্মু দারুণ ভাবে এই হালুয়া বানাতে পারে। আপনার এই হালুয়া রেসিপি দেখে তো এখন আমার জিভে পানি এসে গেলো। কি করা যায়? দুই পিছ পাঠাই দেন আপু। খাই দেখি।

 last year 

@razuahmed একদিন বাসায় এসে খেয়ে যাবেন ভাইয়া..হালুয়ার দাওয়াত রইলো..

 last year 

ইশ যেমন সুন্দর দেখতে খেতে এসছে তেমন সুস্বাদু হয়েছে। যদিও মিষ্টান্ন জাতীয় জিনিস আমার খুব একটা পছন্দ না কিন্তু আপনার রেসিপিটি দেখে খুবই লোভনিও লাগছে। ইচ্ছে করছে এক পিস দিয়ে তুলে খেয়ে ফেলি। ধন্যবাদ আপনাকে সুন্দর এই রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 last year 

ধন্যবাদ আপকেও এতো সুন্দর ভাবে প্রশংসা করার জন্য.. বুটের হালুয়া হচ্ছে এমন একটা জিনিস যারা মিষ্টান্ন জাতীয় খাবার খেতে পারেনা তারাও খায়..

 last year 

আমার তো আপনার উপস্থাপনা দেখে জিভে জল চলে আসল। এভাবে বুটের হালুয়া খেতে আমার কাছে অনেক ভালো লাগে। অনেক দিন হয়েছে তৈরি করা হয়না। আমি ফ্রিজে রেখে ঠান্ডা করে খেতে সবচেয়ে বেশি পছন্দ করি। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 last year 

আমারো ভালো লাগে ঠান্ডা করে খেতে..আসলে মিষ্টি জিনিস ঠান্ডা খেতেই মজা।ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য..

 last year 

বুটের হালুয়া আমার এবং আমার পরিবারের সবার খুব পছন্দ। আপনার রেসিপিটি দেখে জিভে জল চলে এসেছে। রেসিপিটি দেখে টেস্ট করতে মন চাইছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 last year 

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য..

 last year 

হালুয়া বলতেই আমার খুব ভালো লাগে। বুটের হালুয়ার স্বাদ আবার অন্য রকম। আপনি খুব সুন্দরভাবে বুটের হালুয়া তৈরী করে আমাদের মাঝে শেয়ার করেছেন। রেসিপি আমার খুব ভালো লেগেছে। যে কেউ সহজেই বানিয়ে নিতে পারবে। আপনার পরিবেশন খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ আপু।

 last year (edited)

@sheikhdisha গাইডলাইন ফলো না করে একেরপর এক পোস্ট করে যাচ্ছেন, আপনি কি বুঝতে পারছেন না!! কমিউনিটি নিয়মের বাহিরে আপনি পোস্ট করছেন??
নেক্সট টাইম গাইডলাইন ফলো না করে পোস্ট করলে আপনার আইডি ব্যন করতে বাধ্য হবো।

 last year 

আমার বাংলা ব্লগে পোস্ট করতে হলে, সর্বপ্রথম একটি পরিচিতিমূলক পোস্ট লিখতে হবে।
আর অবশ্যই পোস্ট বাংলাতে হতে হবে।
পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ আপনার ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে আবার পোস্ট করতে হবে। আপনার পোস্টে রেফারার সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই।
আরও কিছু জানতে
জয়েন করুন আমাদের discord server এ
Discord link : ঃhttps://discord.gg/5aYe6e6nMW
নিচের লিংক টি ক্লিক করে দেখে নিতে পারেনঃ আমার বাংলা ব্লগ এর সর্বশেষ আপডেট নিয়মাবলী
👉 [লিংক] ঃ https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60192.33
ETH 2321.67
USDT 1.00
SBD 2.50