This post was hidden due to low ratings.

Sort:  
 last year 

খুব সুন্দর একটা কাল্পনিক গল্প নিয়ে আপনি আমাদের মাঝে হাজির হয়েছেন আজকে। আপনার গল্পটা খুবই ভয়ে ভয়ে পড়েছি আপনার গল্পটা পড়ে আমি তো ভয়ে একেবারে শেষ। একেবারে বাস্তবিক মনে হয়েছে আমার কাছে গল্পটা। আমার তো মনে হয়েছিল যেন আপনার সাথেই এরকম কিছু ঘটেছে। আসলে এরকম গল্পগুলো রয়েছে যেগুলো পড়লে সত্যি অনেক ভয় লাগে। হসপিটালে রাতে আবার কে ডেকেছিল?? আবার কি কিছু হতে চলেছে?? আমাকে তো তা ভাবাচ্ছে। পরের পর্বের অপেক্ষায় থাকলাম।

 last year 

ধন্যবাদ আপু।২য় পর্ব দিয়েছি। পড়ে দেখতে পারেন।

 last year 

আপনাকে তো দেখছি ওই কালো অদ্ভুত জিনিসটা টেনে কবরস্থানে নিয়ে গিয়েছিল যেখানে আপনি আপনার বন্ধুর বাবাকে কবর দিয়েছিলেন। কাল্পনিক গল্প হলেও আমার কাছে পুরোটা পড়ে বাস্তবিক মনে হয়েছে। আচ্ছা বাস্তবে যদি আপনার সাথে এরকম কিছু ঘটতো তাহলে আপনি কি করতেন?? আপনি সকালে উঠে দেখলেন আপনি কবরস্থানের মধ্যে রয়েছেন। অনেক জনকে ডাকাডাকি করার পরে তারা আপনাকে হসপিটালে নিয়ে গিয়েছিল। আপনাকে সবাই জিজ্ঞেস করেছিল এরকম কিভাবে হয়েছিল। আপনি কাউকে আর সেই কথাগুলো বলেননি। আবার রাতে কে এসে আপনাকে ডেকেছিল। যাই হোক আপনার কাল্পনিক গল্পটির দ্বিতীয় পর্ব দেখার অপেক্ষায় থাকলাম।

 last year 

বাস্তবে হলে আমিতো শেষ।২য় পর্ব দিয়েছি।পড়ে দেখতে পারেন।

 last year 

আপু আড়ালে মনে হয় ভূত আছে। কাল্পনিক হলেও আপনার গল্পটা পড়ে অনেক বেশি ভয় পেয়েছিলাম। যদিও কাল্পনিক লিখেছিলেন কিন্তু পড়ার মাঝে মাঝেই একেবারে বাস্তবিক মনে হয়েছে আমার কাছে। সত্যিকারের একটা ভূত এসে যদি আপনার পা টেনে নিয়ে যেত তাহলে আপনি কি করতেন? এই ব্যাপারটা ভাবতেই আমার কাছে কি রকম জানি লাগতেছে। এখন তো অপেক্ষায় থাকলাম পরবর্তী পর্বের জন্য পরবর্তী পর্বে জানতে পারবো হসপিটালে ঘুমানোর পরে আপনাকে কে ডেকেছিল? আশা করছি খুব শীঘ্রই আমাদের মাঝে পরবর্তী পর্ব নিয়ে হাজির হবেন।

 last year 

ধন্যবাদ আপু পড়ার জন্য। ২য় পর্ব দিয়েছি পড়ে দেখতে পারেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60192.33
ETH 2321.67
USDT 1.00
SBD 2.50