বিখ্যাত সেই গান //আয় খুকু আয়,,, গানটি কভার ♥♥

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

received_612949210227834.webp


বন্ধুরা আজ অনেকদিন পর আমি একটি গান গাওয়ার চেষ্টা করলাম।যদিও আমি গান গাইতে পারি না।তবে এই গানটি গাওয়ার খুব তীব্র ইচ্ছা করছিল আজ।হেডফোনটা কেমন যেন হয়ে গেছে সাউন্ড ক্লিয়ার আসেনা।তবুও মনের ইচ্ছেটা কে প্রাধান্য দিয়ে গানটি গাইলাম।সেই বিখ্যাত একটি গান আয় খুকু আয়। এই গানটি শুনলে বারবার বাবার কথা মনে পড়ে যায়।আর আজ সকাল থেকে বাবাকে ভীষণ মিস করছিলাম।পুরনো অনেক স্মৃতি মনে পড়ে যাচ্ছে।সেই স্মৃতিগুলোই অশ্রু ফোঁটা হয়ে ঝরছে আজ সারা দিন।গানটি আমি গাইতে পারি নি ঠিকই কিন্তু আমি জানি এই গানটি সবারই খুব প্রিয়।আর এই প্রিয় গানটি নিয়ে এসেছি আমি।আশা করি সকলেরই খুবই ভালো লাগবে।আমি বিশ্বাস করি এই গানটি শুনলে সবাই সবার বাবার কথা মনে পড়ে যাবে।বাবার সাথে ঘিরে থাকা সেই শৈশব কৈশোর বেলাটা খুব বেশি মনে পড়ে যাবে।পৃথিবীর সকল বাবাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আজকের এই বিখ্যাত গানটি শুরু করছি।

কন্ঠ শিল্পীঃ হেমন্ত মুখার্জী ও শ্রাবন্তী মজুমদার

কভারঃ সেলিনা সাথী


ভিডিও লিংক



বন্ধুরা আমি ক্ষমা চেয়ে নিচ্ছি যে গানটি আমি সুন্দর করে গাইতে পারিনি।তবে বিশ্বাস করুন শুধু বিনোদনের জন্যই গানটি করা।বাবাকে ভীষণ মনে পড়ছিল তাই বাবাকে ঘিরেই আজকের এই গানটি গাইলাম।আমার এই গানটি আপনাদের যদি এতোটুকু ভালো লেগে থাকে সেটাই হবে আমার প্রাপ্তি।আমার পরম পাওয়া।কারণ আপনাদেরকে এতোটুকু বিনোদন দেয়ার জন্যই আমার এই প্রচেষ্টা।তো বন্ধুরা আজকের মত এখানেই আগামীতে আরো নতুন নতুন কোন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হব।ভাল থাকুন সুস্থ থাকুন শুভকামনা সবসময় সবার জন্য♥

গানের লিরিক্স



কাটেনা সময় যখন আর কিছুতে
বন্ধুর টেলিফোনে মন বসেনা
জানলার গ্রিলটাতে ঠেকাই মাথা
মনে হয় বাবার মত কেউ বলেনা
আয় খুকু আয়, আয় খুকু আয়।

আয় খুকু আয়, আয় খুকু আয়
আয়রে আমার সাথে গান গেয়ে যা
নতুন নতুন সুর নে শিখে নে
কিছুই যখন ভাল লাগবেনা তোর
পিয়ানোয় বসে তুই বাজাবিরে
আয় খুকু আয়, আয় খুকু আয়।

সিনেমা যখন চোখে জ্বালা ধরায়
গরম কফির মজা জুড়িয়ে যায়
কবিতার বইগুলো ছূঁড়ে ফেলি
মনে হয় বাবা যদি বলতো আমায়
আয় খুকু আয়, আয় খুকু আয়,
আয় খুকু আয়, আয় খুকু আয়।

আয় খুকু আয়, আয় খুকু আয়
আয়রে আমার সাথে আয় এক্ষুনি
কোথাও ঘুরে আসি শহর ছেড়ে
ছেলেবেলার মত বায়না করে
কাজ থেকে নেনা তুই আমায় কেড়ে
আয় খুকু আয়, আয় খুকু আয়।

দোকানে যখন আসি সাজবো বলে
খোঁপাটা বেঁধে নেই ঠান্ডা হাওয়ায়
আরশিতে যখন এই চোখ পড়ে যায়
মনে হয় বাবা যেন বলছে আমায়
আয় খুকু আয়, আয় খুকু আয়।

ছেলেবেলার দিন ফেলে এসে
সবাই আমার মত বড় হয়ে যায়
জানিনা কজনে আমার মতন
মিষ্টি সে পিছুডাক শুনতে যে পায়
আয় খুকু আয়, আয় খুকু আয়।

আয় খুকু আয়, আয় খুকু আয়
আয়রে আমার পাশে আয় মামণি
এ হাতটা ভাল করে ধর এখনি
হারানো সেদিনে চল চলে যাই
ছোট্টবেলা তোর ফিরিয়ে আনি

আয় খুকু আয়, আয় খুকু আয়।



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

ঠিক আমারও তাই। যখন কোনো কিছু ভালো লাগে না তখন গান শুনি আর গুনগুন করি।আর রিদমের সাথে বেশ ভালই গেয়েছেন।সুন্দর হয়েছে।

 2 years ago 

আসলে এই গানটা ভালো লাগার মতোই তবে আমি গাইতে পারি না কষ্ট এখানেই।♥♥

 2 years ago 

খুবই চমৎকার একটি গান ব্যবহার করে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার কন্ঠে গান বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। পরবর্তীতেও আপনার কন্ঠে এরকম সুন্দর গান উপহার পাব বলে আশা রাখি শুভকামনা রইল আপু।

 2 years ago 

আমি তো গান গাইতে পারি না শুধু বিনোদন করি মাত্র তবে আগামীতে আবারও গান নিয়ে আসার চেষ্টা করব।♥♥

 2 years ago 

গানটা শুনলে আমার আব্বুর কথা মনে পড়ে যায় । এবং বুকের মধ্যে হু হু করে উঠে😩। দারুণ কভার করেছেন গানটা আপু। আমার অনেক পছন্দের একটা গান। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আর আমি বাবার কথা মনে করে এই গানটি গাওয়ার চেষ্টা করেছি বাবাকে খুব বেশি মিস করি পৃথিবীর সকল বাবার জন্য অনেক অনেক দোয়া।♥♥

 2 years ago 

অনেকগুলো প্রিয় গানের মধ্যে এই গানটি আমার অন্যতম কিভাবে একটি গান। যখন গান বুঝি তখন থেকে এই গানটি শুনে আজ ২০ বছর যাবত এই গানের আবেদন আমার কাছে একটুও কমেনি। আজ আপনার কন্ঠে গানটি শুনেও সেই পুরাতন স্বাদ পেলাম। ধন্যবাদ আপু সুন্দর একটি গান আপনার কন্ঠে গিয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে ঠিকই বলেছেন এরকম কিছু গান আছে 20 বছর কেন বিষ যুগ পরেও একই রকম চাহিদা থাকবে।♥♥

 2 years ago 

আসলে ঠিকই বলেছেন ভাই য়া এরকম কিছু গান আছে 20 বছর কেন বিষ যুগ পরেও একই রকম চাহিদা থাকবে।♥♥

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি গান কভার করেছেন আপু। এই গানটি শুনলেই বাবার কথা মনে পড়ে যায় এবং বুকের মধ্যে কেমন জানি করে ওঠে। ধন্যবাদ খুব সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে বাবা নামক ব্যক্তি এটা এমন এক বটবৃক্ষ।মাথার উপর যতক্ষণ থাকে ততক্ষণ বুঝতেই পারিনা।কিন্তু যখন সেই বটবৃক্ষের ছায়া তার জীবন থেকে হারিয়ে যায় তখন বোঝা যায়,,,,,,

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.60
ETH 2685.59
USDT 1.00
SBD 2.86