আমি বাংলার গান গাই||কভারঃ সেলিনা সাথী||~

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালো আছি। আর আপনারা সবাই সব সময় ভালো থাকবেন এটাই প্রত্যাশা করি।

received_316895207529604.jpeg


বন্ধুরা অনেকদিন ধরে গান গাওয়া হয়ে উঠে না।যদিও আপনারা সকলেই অবগত আছেন যে আমি তেমন একটা গান গাইতে পারি না।তারপরেও নিজের মন ভালো রাখতে এবং আমার বাংলা ব্লক পরিবারের সাথে শেয়ার করার জন্যই মাঝে মাঝে গুনগুন করে গান গাই। নানা রকম ব্যস্ততার কারণে এখন আর আমার বাংলা ব্লগে তেমন সময় দিতে পারি না।এটা আমার জন্য অত্যন্ত দুঃখজনক। তারপরেও যতটুকু সময় দেই গান কবিতা এগুলো আর করা হয়ে ওঠে না।আজ সারাদিন মনের ভেতর কেমন যেন একটা বিষয় খেলা করতে ছিল।ইদানিং আমি জেনারেল যে পোস্টগুলো করছি সেখানে অনেকেই কমেন্ট করেন না।যারা নিয়মিত আমার বাংলা ব্লক কমিউনিটিতে সময় দিচ্ছেন।তাই ভাবলাম আজ একটু ব্যতিক্রম কিছু নিয়ে আপনাদের সামনে হাজির হই।হঠাৎ মাথায় আসলো আমি বাংলায় গান গাই এই গানটির কথা।এই গানটি এর আগেও গুনগুন করে গিয়েছিলাম।হয়তো আমার বাংলা ব্লগে এর আগেও পোস্ট করেছে কিনা আমার সঠিক মনে নেই।তবুও আজ আরেকবার চেষ্টা করলাম।এত চমৎকার দেশের গান আশা করি সকলেরই ভালো লাগবে।গানটি আমার খুবই প্রিয় একটি গান।


হঠাৎ করে গানটি গেয়ে মনে হলো আপনাদের সাথে শেয়ার করে নেই। দেখিতো আমার বাংলা ব্লগ পরিবারের সবাই আমাকে ভুলে গেছে কিনা-? তবে আমি আপনাদের সকলকে অনেক বেশি মিস করি।কিন্তু এমন একটি কাজে জয়েন করেছি সেখান থেকে একটি মুহূর্ত এদিক সেদিক করতে পারছি না।আর তাই প্রতিদিন গভীর রাতে ঘুম না গিয়ে পোস্ট করার চেষ্টা করি।আপনাদের সাথে মিশে থাকার জন্য।এবং আমি প্রাণপণের চেষ্টা করব আমার বাংলা ব্লক পরিবারের সাথে লেগে থাকতে।বন্ধুরা আমার গানটি শোনার আগে আবারো আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।সত্যিই আমি গান গাইতে পারি না তবে চেষ্টা করি।গানটি যেমনই হোক না কেন।আপনাদের সামনে শেয়ার করার দুঃসাহস আগেও ছিল এখনো আছে।চলুন তাহলে কথা না বাড়িয়ে গানটি শুনে আসি।





গানের কথাঃ আমি বাংলার গান গাই

গানের কথা- প্রতুল মুখোপাধ্যায় :

♥শিল্পীঃ সৌরভ সরকার
♥কভারঃ সেলিনা সাথী♥
ভিডিও লিংক


গানের লিরিক্স


আমি বাংলায় গান গাই
আমি বাংলার গান গাই
আমি আমার আমিকে চিরদিন এই বাংলায় খুঁজে পাই
আমি বাংলায় গান গাই
আমি বাংলার গান গাই
আমি আমার আমিকে চিরদিন এই বাংলায় খুঁজে পাই
আমি বাংলায় দেখি স্বপ্ন
আমি বাংলায় বাঁধি সুর
আমি এই বাংলার মায়াভরা পথে হেঁটেছি এতটা দূর
বাংলা আমার জীবনানন্দ
বাংলা প্রাণের সুখ
আমি একবার দেখি, বার বার দেখি, দেখি বাংলার মুখ
বাংলা আমার জীবনানন্দ
বাংলা প্রাণের সুখ
আমি একবার দেখি, বার বার দেখি, দেখি বাংলার মুখ
আমি বাংলায় কথা কই
আমি বাংলার কথা কই
আমি বাংলায় ভাসি, বাংলায় হাসি, বাংলায় জেগে রই
আমি বাংলায় মাতি উল্লাসে
করি বাংলায় হাহাকার
আমি সব দেখে শুনে ক্ষেপে গিয়ে করি বাংলায় চিৎকার
বাংলা আমার দৃপ্ত স্লোগান
ক্ষিপ্ত তীর ধনুক
আমি একবার দেখি, বার বার দেখি, দেখি বাংলার মুখ
বাংলা আমার দৃপ্ত স্লোগান
ক্ষিপ্ত তীর ধনুক
আমি একবার দেখি, বার বার দেখি, দেখি বাংলার মুখ
আমি বাংলায় ভালোবাসি
আমি বাংলাকে ভালোবাসি
আমি তারি হাত ধরে সারা পৃথিবীর মানুষের কাছে আসি
আমি যা কিছু মহান বরণ করেছি
বিনম্র শ্রদ্ধায়
মেশে তেরো নদী সাত সাগরের জল গঙ্গায় পদ্মায়
বাংলা আমার তৃষ্ণার জল
তৃপ্ত শেষ চুমুক
আমি একবার দেখি, বার বার দেখি, দেখি বাংলার মুখ
বাংলা আমার তৃষ্ণার জল
তৃপ্ত শেষ চুমুক
আমি একবার দেখি, বার বার দেখি, দেখি বাংলার মুখ
আমি বাংলায় গান গাই
আমি বাংলার গান গাই
আমি আমার আমিকে চিরদিন এই বাংলায় খুঁজে পাই
আমি বাংলায় দেখি স্বপ্ন
আমি বাংলায় বাঁধি সুর
আমি এই বাংলার মায়াভরা পথে হেঁটেছি এতটা দূর
বাংলা আমার জীবনানন্দ
বাংলা প্রাণের সুখ
আমি একবার দেখি, বার বার দেখি, দেখি বাংলার মুখ
আমি একবার দেখি, বার বার দেখি, দেখি বাংলার মুখ



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

আপু আপনি এত সুন্দর ভাবে গেয়ে বলছেন আপনি গান পারেন না আর আমি তো একদমই গাইতে পারিনা। তাহলে আমি কি বলবো বলেন? অনেক দিন পর এই গান আপনার কণ্ঠে শুনে অনেক ভালো লাগলো। এই ধরনের গান শুনতে অনেক ভালো লাগে। তাই তো আপুকে এখন বেশি দেখা যায় না। আশা করি আপনি ব্যস্ততার মাঝেও আমাদের সাথে এক্টিভ থাকার চেষ্টা করবেন। ধন্যবাদ সুন্দর একটি গান কভার করার জন্য।

 last year 

আপু আমরা সবাই জানি যে, আপনি খুবই সুন্দর কবিতা আবৃত্তি করে থাকেন। কিন্তু এই কবিতা আবৃত্তির পাশাপাশি এত সুন্দর গান গেয়ে থাকেন এটা আমার জানা ছিল না। এই গানটি আপনার কন্ঠে ভীষণ ভালো হয়েছে। এত সুন্দর করে গানটি গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

বাহ আপু অনেকদিন পর আপনার গলায় গান শুনতে পেয়েছি। আপনার গানের গলা ভারী মিষ্টি সেটা আগে থেকেই আমি জানি। আর সে মিষ্টি গলায় জনপ্রিয় একটি গান কভার করেছেন। অনেক অনেক ধন্যবাদ আপু ভালো থাকবেন সব সময়।

Posted using SteemPro Mobile

 last year 

কবিতা বলুন আর গান বলুন সবটাই আপনার জন্য একদম সহজ। কারণ আপনি তো মিষ্টি গলার অধিকারী। আর আপনার গান এবং কবিতার যে দক্ষতা রয়েছে, সেটি আসলে আমার বাংলা ব্লগে না আসলে হয়তো বুঝতে পারতাম না। আর আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে কবিতা গানে মুখরিত করে রাখেন, এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65556.02
ETH 2660.30
USDT 1.00
SBD 2.91