পাওয়ার আপ প্রতিযোগিতা -১।১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)


আসসালামু আলাইকুম

সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি

আমার বাংলা ব্লগেপাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।
এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি ও আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখব।

তাই সমস্বরে বলতে চাই

নিয়মিত পাওয়ার আপ করি

সক্ষমতা বৃদ্ধি করি



received_648353923171987.webp

আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।

এসপ্তাহে আমার ওয়ালেটে 1186.627 স্টিম পাওয়ার ছিল। আজ আমি ৮০ স্টিম পাওয়ার অাপ করলাম। যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

IMG_20220115_123346.jpg

IMG_20220115_123445.jpg

IMG_20220115_123534.jpg

IMG_20220115_123907.jpg

আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন। আমি যেন নিয়মিত পাওয়ার আপ করে আমার সক্ষমতা বৃদ্ধি করতে পারি।

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

পাওয়ার আপ যা দেখলে অনেক ভালো লাগে। আপনার পাওয়ার ইচ্ছা দেখে অনেক ভালো লাগলো। আপনি যদি এভাবে নিয়মিত পাওয়ার আপ করেন তাহলে নিশ্চয়ই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার প্রতি

 3 years ago 

দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এভাবেই ছোট ছোট পাওয়ার আপ এর মধ্য দিয়ে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।। ও ধন্যবাদ জানাচ্ছি। ভালো থাকবেন সুস্থ থাকবেন নিরাপদে থাকবেন♥♥

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন আপু।আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে এবং আপনি ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন। আপনার লক্ষ্য যেন পূরণ হয়। দোয়া করি। আপনি এভাবেই এগিয়ে যান। আমরা আপনার পাশে আছি


IMG_20220106_113311.png

 3 years ago 

আপনি খুবই সুন্দর করে গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ দিয়েছেন পাশে থাকার অভিব্যক্তি প্রকাশ করেছেন এজন্য আপনার প্রতি অসংখ্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা ভালো থাকবেন সুস্থ থাকবেন সুন্দর থাকবেন নিরাপদে থাকবেন সব সময়♥♥

 3 years ago 

৮০ স্টিম পাওয়ার আপ করেছেন এবং আশা করছি সারা বছর ব্যাপী আপনি এভাবে করে পাওয়ার আপ অব্যহত রেখে নিজেকে একটা ভালো অবস্থানে নিয়ে যেতে পারবেন। এ বছর ডিসেম্বরে আপনাকে ডলফিন (৫০০ এসপি) হিসেবে দেখতে পেলে অনেক ভালো লাগবে। শুভকামনা রইল।

 3 years ago 

দুয়া করবেন আমি যেন এই ধারাকে অব্যাহত রাখতে পারি।এবং আপনাদের মনোবাসনা পিরন করতে পারি♥♥

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার আপের মাধ্যমে আপনার শক্তিবৃদ্ধি করছেন। আপনার পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য ।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা রইল। চমৎকারভাবে আমাকে উৎসাহ প্রদানের জন্য। ভাল থাকবেন। সুস্থ থাকবেন। নিরাপদে থাকবেন♥♥

 3 years ago 

➡️ আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনি তো অনেক এসপি পাওয়ার আপ। এভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য
 3 years ago 

আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।আপনার জন্য অনেক অনেক শুভকামনা দোয়া ও কৃতজ্ঞতা রইল ভালো থাকবেন সুখে থাকবেন শান্তিতে থাকবেন নিরাপদে থাকবেন।♥♥

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। টার্গেট ডিসেম্বর সিজন 2 জন করেছেন দেখে ভালো লাগলো। আপনি যাতে টার্গেট ডিসেম্বর সিজন 2 জয়েন করে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন এ জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমি টার্গেট ডিসেম্বরের সিজন 2 এর লক্ষ্যে পৌঁছাতে পারি এজন্য সকলেই আমার জন্য দোয়া করবেন। শুভকামনা আপনার জন্যও ভালো থাকবেন সুস্থ থাকবেন সুন্দর থাকবেন নিরাপদে থাকবেন♥♥

 3 years ago 

পাওয়ার আপ, টার্গেট ডিসেম্বর সিজন 2 কে ফলো করে আপনি 5000 স্টিম পাওয়ার আফ এর ঘোষণা দিয়েছেন এবং আপনার এই ঘোষণা দেখে এবং কি আশি ষ্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগছে। আপনি অনেক সুন্দর করে প্রতিটি ধাপ আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন ইনশাল্লাহ, আপনি আপনার গন্তব্যে এগিয়ে যান এটুকুই কামনা করি। আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

এভাবেই পাশে থেকে আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আপনাদেরকে সাথে নিয়ে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি গঠনমূলক মন্তব্য করে আমাকে বেশি বেশি উজ্জীবিত করার জন্য। ভাল থাকবেন। সুস্থ থাকবেন শুভ কামনা সব সময়♥♥♥♥

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে নিজেদেরকে শক্তিশালী করা। আপনার আপ করার জন্য অভিনন্দন আপু। আপনার পাওয়ার আপ দেখে অন‍্যরাও অনুপ্রেরণা পাবে।

 3 years ago 

✦ আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া। পাওয়ার আপ করে সবাইকে নিজের নিজের অবস্থানকে আরও বেশি শক্তিশালী করতে হবে। তাই নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ এর বিকল্প কিছু নেই। তাই আসুন সকলে মিলে বেশি বেশি পাওয়ার আপ করি সক্ষমতা বৃদ্ধি করি

♥♥

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করার নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি পাওয়ার বৃদ্ধি করে অনেক সুন্দর একটি কাজ করেছেন। আপনার এই পোষ্টের মাধ্যমে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সক্ষমতা বৃদ্ধির একমাত্র উপায় বেশি বেশি পাওয়ার আপ করা। আপনার এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই আপু। আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য দোয়া রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58861.70
ETH 2499.51
USDT 1.00
SBD 2.48