শেয়ার করো, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার তোমার অনুভূতি ||| 10% beneficiary shy-fox ||| 5% beneficiary abb-school.

in আমার বাংলা ব্লগ2 years ago

সবাই কেমন আছেন? আশা রাখছি আমার বাংলা ব্লগের পরিবারের সকলে বিধাতার রহমতে ভালই আছেন । আমার বাংলা ব্লগের সকল সদস্য ও পরিবারকে জানাই অন্তরের অন্তস্থল থেকে এক বিশাল হৃদয়ের ভালোবাসা।

received_424065855977061.jpeg

আমার বাংলা ব্লগ এমন একটি কমিউনিটি যেখানে সবার আনন্দ-বেদনা , সৃজনশীলতা , আবেগ, অনুভূতি ,ভালোবাসা ও স্নেহ, মায়া-মমতা এগুলো জড়িয়ে থাকে।আমি আমার বাংলা ব্লগকে অনেক ভালোবাসি।এই বাংলা ব্লগের জন্যই আমি আমার লেখার উৎসাহ ও প্রেরণা পেয়েছি। হয়তো এখানে না আসলে আমার লেখার উৎসাহ অতটা থাকত না। কিন্তু আমি বাংলা ব্লগ কমিউনিটিতে এসে যেমন সকল মডারেটর ভাই-বোনদের উৎসাহ পেয়েছি এবং লেখার আকর্ষণীয়তা কিভাবে আনতে হবে তা এই ব্লগের মাধ্যমেই শিখতে পেরেছি।এইজন্য আমি চির কৃতজ্ঞ আমাদের @rme দাদার কাছে কারণ আমাদের দাদা এমন একটি কমিউনিটি খুলেছে বলেই আমরা এখানে অনেক কিছু বলার, লিখার ও শেখার সুযোগ পাচ্ছি।

received_1071157473514557.jpeg

আমি ভালবাসি আমার জন্মভূমিকে। আমি ভালোবাসি বাংলাকে।আমি ভালোবাসি কবিতা। ভালোবাসি ব্লগকে। বাংলা আমার মায়ের ভাষা যোগায় প্রাণের আশা । বাংলাকে ভালবাসি বলেই আমি আমার ভাষা দিয়ে মনের সকল ভাব ব্যক্ত করতে পারি।যেটা অন্য ভাষায় সম্ভব নয়। বাংলা ভাষার জন্যই বাংলা ব্লগের মাধ্যমে আমার হৃদয়ের ব্যথা কবিতার অর্থ সকলের অন্তরের কানে পৌঁছে যায় ।

received_596460518286192.jpeg

আর অন্তরে মনেপ্রাণে বাংলা ব্লগকে করেছি বন্দি। বাংলা ব্লগকে করিনি বন্দি কাগজে কারণ সাহস পায়নি। যদি কাগজ ছিড়ে যায়, ফুলে লিখিনি যদি ফুল ঝরে যায়। রেখেছি হৃদয়ের গহীনে কারণ সেখানে ঝরে যাওয়া ছিড়ে যাওয়ার কোন ভয় থাকবে না । তাইতো মনের ফ্রেমে বন্দী করে হৃদয়ের কথাগুলো সুন্দর ভাবে গুছিয়ে ব্যক্ত করি এই আমার প্রিয় বাংলা ব্লগে।

received_1143285816239341.jpeg

নারী যেমন আকার-ইঙ্গিতে পরিপাটি সাজসজ্জায় নিজেকে মনোরোম করে তোলে।বাংলা ব্লগ ও তেমনি শব্দে, সঙ্গীতে, উপমা, চিত্র অঙ্কনে, রেসিপি, গল্পে, আবেগ-অনুভূতি নিবিড়তায় নিজেকে প্রকাশিত করে।মানব মনের ভাবনা কল্পনা যখন অনুভূতির মাধ্যমে কোন নতুন কিছু সৃষ্টি করে ব্লগের জন্য সেটাইতো বাংলা ব্লগের ভালোবাসা।

received_1212586069544321.jpeg

আমার পরিচয়। 📎

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।রেসিপি তৈরি করতে,কবিতা লিখতে এবং বিভিন্ন ধরনের ডিজাইন তৈরি করতে পছন্দ করি। যেকোনো বিষয়ে নিরপেক্ষতা বজায় রাখতে স্বাচ্ছন্দ্য বোধ করি।অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে আমার পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

আপনার অনুভূতি করে বেশ ভালো লাগলো আমার কাছে। আপনি আপু সুন্দর করে আমার বাংলাব্লগের কাজ করার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আমার বাংলা ব্লগ হচ্ছে নিজের ভাষা প্রকাশ করার একটা জনপ্রিয় মাধ্যম। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর করে আমাদের সামনে অনুভূতি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

মোটামুটি যথেষ্ট গুছিয়ে লেখার চেষ্টা করছেন আপনি আমার বাংলা ব্লগের কাজ করার অভিজ্ঞতা কে। আমার খুবই ভালো লেগেছে লেভেল ফোর এর ইউজার হয়ে এত সুন্দরভাবে উপস্থাপন করেছেন দেখে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করার অনুভূতি শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। সত্যি বলতে বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করার অনুভূতি অন্যরকম যেটা বলে বুঝানো যাবে না। ধন্যবাদ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য

 2 years ago 

সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমেন্ট সম্পর্কে আপনার অনুভূতি কি খুবই গুছিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু।

সৃজনশীলতা , আবেগ, অনুভূতি ,ভালোবাসা ও স্নেহ, মায়া-মমতা এগুলো জড়িয়ে থাকে।

এটা যে শুধু একটি কমিউনিটি তা কিন্তু নয় এটা হচ্ছে একটা পরিবার। আর পরিবারের মধ্যে আবেগ অনুভূতি ভালোবাসা স্নেহ মায়া-মমতা থাকবে এটা স্বাভাবিক।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে উৎসহ এবং সহযোগিতা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64014.44
ETH 3064.06
USDT 1.00
SBD 3.86