❤️‍🔥আমার বাংলা ব্লগ কভার করা গান সাদা সাদা কালা কালা❤️‍🔥🥀@shy-fox 10% beneficiar🥀।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগ পরিবারের সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমিও কিন্তু আপনাদের দুআ তে আলহামদুলিল্লাহ ভালো আছি অনেক।

আজকে আমি @santa14 আপনাদের মাঝে আবারও হাজির হয়ে গেলাম। আপনাদের এতো সুন্দর সুন্দর সব কমেন্ট আমাকে প্রতিনিয়ত কাজ করার জন্য অনুপ্রেরণা জোগায়।আর অনেক বেশি বেশি উৎসাহিত করে। আর এই সব কিছু আমাদের আমার বাংলা ব্লগেই সম্ভব।তাহলে চলুন আর বেশি কথা না বাড়িয়ে আপনাদের মাঝে নিয়ে আসা গানের কভার টা শুরু করি। তবে এই গান টা এখনকার সময়ের জন্য খুই ভাইরাল একটা গান।তুমি বন্ধু কালা পাখি।।
তাই আমার একটু আগ্রহ জাগলো আপনাদের সাথে শেয়ার করার জন্য। তবে কেমন লাগবে আমাদের কাছে জানি না।

IMG_20221104_204243.jpg

গানের সব প্রয়োজনীয় তথ্য।
গানদিল আমার কিছু বোঝেনা।
শিল্পীআরফান মৃধা শিবলু।
ছায়া ছবিহাওয়া।
লিরিক্সসাদা সাদা কালা কালা।
সুরইমন চৌধুরী।
পরিবেশনেআমি@santa14
গানের ইউটিউব লিংক

🔈গানের লিরিক্স🔈

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি?
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি?
বসন্ত কালে তোমায় বলতে পারিনি

সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা
সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা
হইছি আমি মন পাগেলা বসন্ত কালে

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি?
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি

পিরিত ভালা গলার মালা
বললে কি আর হয়
যারে ভালো লাগে আমার
দেখলে তারে
চোখে নেশা হয় রে বন্ধু
চোখে নেশা হয়

পিরিত ভালা গলার মালা
বললে কি আর হয়
যারে ভালো লাগে আমার
দেখলে তারে
চোখে নেশা হয় রে বন্ধু
চোখে নেশা হয়

সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা
সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা
হইছি আমি মন পাগেলা বসন্ত কালে
তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি?
(আরে আমি যেন কি রে?)
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি

ছেলেদের কন্ঠে এই গানটা শুনতে খুব বেশি সুন্দর লাগবে। আমি মেয়ে হিসেবে গানটা তেমন সুন্দর হয়নি।এই গানটা গাওয়ার সময় আমার এতো বেশি হাসি পাচ্ছিল। কারণ এই গান টা গাওয়ার সময় আম্মু শুনে শুনে আমাকে বকছিল কি গান কি গান বলে বলে🤭🤭😃😃।তবে গানটা শুনতে খুব ভালো লাগে যদিও এক সময় ভাল লাগেনি।আচ্ছা আমার মতো কি আপনাদের কাছেও ভালো লাগে গান টা।

আশা করি আমার আজকের কভার করা গানটি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

আজকে এই পর্যন্তই বিদায় নিলাম। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

আমার খুব পছন্দের গান। আমিও গানটি কভার করেছিলাম। আপনার গলায় শুনে খুব ভালো লাগলো। ধন্যবাদ আমার পছন্দের গানটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কন্ঠে এই গানটি শুনে খুবই ভালো লাগলো আমার কাছে। আমার খুবই পছন্দের একটি গান। সত্যি আপনার কন্ঠ খুবই দারুণ। যখন এই সময় পায় তখনই এই গানটি আমি শুনে থাকি। সত্যি এক কথায় অসাধারণ হয়েছে আপনার গান কভার। আপনার কন্ঠে এরকম আরো গান শোনার অপেক্ষায় থাকবো।

 2 years ago 

আপু খুবই জনপ্রিয় একটি গান খুব সুন্দর ভাবে কভার করেছেন। গানটি শুনতে আমার কাছে ভীষণ রকম ভালো লেগেছে। আর তাইতো এই গানটি আমিও একদিন পোস্ট করেছিলাম। আপনার কন্ঠে গানটি শুনতে সত্যিই দারুন লাগলো। এত সুন্দর একটি গান বাছাই করে আমাদের মাঝে গেয়ে শোনানোর জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

সাদা সাদা কালা কালা গানটি খুব সুন্দর করে তুমি কবার কোরেছো। প্রিয় আপু তোমার কন্ঠ শুনতে অনেক ভালো লাগলো।। আমাদের হীরা ভাবির কন্ঠ শুনতে বেশ লেগেছিল। শুভকামনা তোমার জন্য।♥♥

 2 years ago 

খুবই চমৎকারভাবে সাদা সাদা কালো গানটি কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এর আগেও আমি আপনার কন্ঠে অনেকগুলো গান শুনেছিলাম এটা শুনে তো খুবই ভালো লাগলো। আমি চাইবো পরবর্তী সময়েও আপনি আমাদের মাঝে এমন দারুন দারুন গান কভার করে শেয়ার করবেন।

 2 years ago 

এটা অবশ্য আপনি ঠিকই বলেছেন ছেলেদের কন্ঠে গানটি অনেক বেশি ভালো লাগে। তবে আপনি কিন্তু অনেক চমৎকার ভাবে গানটি কভার করেছেন আমার কাছে শুনে ভালো লেগেছে। আর হ্যাঁ আপনি যেটা বললেন গানটি অনেক জনপ্রিয় একটি গান অবশ্যই আমার কাছে অনেক ভালো লাগে গানটি শুনতে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পোস্টের টাইটেল দেখেই কিছুটা হেসেছি 😀
কারন গানটি আমি প্রথম থেকেই বিনোদনমূলক গান হিসেবে শুনেছি কয়েকবার। এটা কিন্তু সত্যিই ছেলেদের কন্ঠে দারুন মানায়।

তবে নিঃসন্দেহে আপনার কন্ঠে দারুন লেগেছে গানটি। 😍 বেশ আনন্দ পেলাম।
ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় একটি গানের অসম্ভব কাভার গান দিয়েছেন যা আমার কাছে খুব ভালো করে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62