[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার নিজের হাতে বসন্তকালে সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আমার সব বন্ধুদের আমার এই ছবিগুলো অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক!
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG20220321091618_01.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলটির নাম হচ্ছে সূর্যমুখী ফুল । আর এই প্রধানত শীতকালের শেষের দিকে ফুটে এবং দেখতে অনেক সুন্দর লাগে। তাই আপনাদের মাঝে শেয়ার করি, আাশা করে আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG_20220327_144654.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:আর এই ফুলগুলো নাম হচ্ছে ঘাসফুল। আর এটি বিশেষত সারা বছরই ফুটে থাকে এবং দেখতে ও অনেক সুন্দর লাগে। আর তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৩📸


IMG_20220327_145235.jpg

ছবি৩ Location

ছবি ৩: গ্রাম অঞ্চলের কৃষি কাজের জন্য বিদ্যুৎ চালিত মোটার ব্যবহার করে থাকেন জমিতে সেচ দেওয়ার জন্য আর সেই সময় আমি একটা ছবি তুলে ফেলি এবং আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20220326-WA0000.jpg

ছবি৪ Location

ছবি ৪: এই বিমানের ছবি টি সৈয়দপুর বিমানবন্দর থেকে তোলা আর এই ছবিটি যখন তুলি তখন ঢাকা থেকে এসে সবেমাত্র সৈয়দপুরে বিমানবন্দরে ল্যান্ড করেন।


📸 ছবি নাম্বার ৫📸


IMG_20220327_150826.jpg

ছবি৫ Location

ছবি ৫: এই শাকের নাম হচ্ছে লাল শাক। আর এই শাক কমবেশী সবাই পছন্দ করে থাকেন তাই আর কি আপনাদের মাঝে এই শাকের ছবি শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20220326-WA0001.jpg

ছবি৬ Location

ছবি ৬: সৈয়দপুর বিমানবন্দর থেকে যাত্রী নেওয়ার পরে উড়াল দেওয়ার সময় এই ছবিটি তুলি এবং আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৭📸


IMG20220325181259_2.jpg

ছবি৭ Location

ছবি ৭: এই ফুলটির নাম হচ্ছে ভুট্টা ফুল এই ফুলটি চৈত্র মাসের প্রথম দিকে ফুটে থাকে এবং দেখতে সুন্দর লাগে তাই আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20220326-WA0003.jpg

ছবি৮ Location

ছবি ৮: এটি হচ্ছে সৈয়দপুর বিমানবন্দরের টার্মিনাল এখানে সব ধরনের বিমান পড়ে থাকেন এবং যাত্রী নিয়ে যাওয়া আসা করেন তাই আপনাদের মাঝে এই দৃশ্যটি শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৯📸


IMG_20220327_150728.jpg

ছবি৯ Location

ছবি ৯: এই শাকটির নাম হচ্ছে পাটশাক। আর এই শাকটি কম বেশি সবাই পছন্দ করে থাকেন তাই আমি আপনাদের মাঝে শেয়ার করে থাকি।


📸 ছবি নাম্বার ১০📸


IMG20220320175654_2.jpg

ছবি১০ Location

ছবি ১০: এই ফুলটির নাম হচ্ছে লাউ ফুল এটি প্রধানত শীতের দিকে হয়ে থাকে বা শীতের শেষের দিকে ও হয়ে থাকে আর আমি আপনাদের মাঝে শেয়ার করি।


আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাitel vision 1pro
মডেলitel
ছবি তুলেছেন@sangram5


শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আপনি খুবই সুন্দর কিছু প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি শেয়ার করেছেন। অনেক ভালো লাগছে আমার কাছে। এই লাউয়ের যে ফুলটা সেটা দেখতে খুবই ভালো লাগে অনেক ধন্যবাদ আপনাকে এগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার মতামতের জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই।

 3 years ago 

আপনার উপস্থাপন করা প্লেনের ফটোগ্রাফি টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। এছাড়াও প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই স্পষ্ট ছিল আপনি আমাদের মাঝে দারুন একটা ফটোগ্রাফির পোস্ট শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য ‌

 3 years ago 

আপনার মন্তব্য ব্যক্ত করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 3 years ago 

আপনার ছবিগুলো সত্যিই সুন্দর ছিল ♥️
বিশেষ করে প্রথম ছবিটি এবং তৃতীয় ছবিটি দারুন লেগেছে আমার কাছে। আর অন্যান্য ছবিগুলো বেশ দারুন ছিল।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাইয়া আপনি সত্যিই সেরা দশটি ছবির ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। সবগুলো ফটোগ্রাফি ভীষণ সুন্দর তবে আমার কাছে তিন নম্বর ফটোগ্রাফি অর্থাৎ বিদ্যুৎ চালিত মোটর ব্যবহার করে জমিতে পানি সেচ দেওয়ার ফটোগ্রাফিটি সব থেকে বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

এতো সুন্দর করে বুঝিয়ে বলার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে তিন নাম্বার ছবিটা আমার খুব পছন্দ হয়েছে। আপনি খুব ভালো ছবি তুলতে পারেন আপনার ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে। এত অসাধারন একটি ফটোগ্রাফিক আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভালো পরামর্শ দেওয়ার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ভাই আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি দারুন ছিল।এক কথায় অসাধারণ। সূর্যমুখী ফুলের ছবি এবং মেশিন থেকে পানি পড়ার দৃশ্য আমার কাছে অনেক ভালো লেগেছে। সুন্দর এই ছবিগুলো নিয়ে ফটোগ্রাফি পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ওয়াও অসাধারন ছিল ভাই আপনার ফটোগ্রাফি গুলো। প্রতিটি ফটোগ্রাফি দেখার মত ছিল এবং আমি সত্যিই মুগ্ধ হয়ে গেছি ফটোগ্রাফি গুলো দেখি। দারুণভাবে ক্যামেরাবন্দি করেছেন প্রতিটি ফটোগ্রাফি এবং খুব স্বচ্ছ বর্ণনার সাথে তুলে ধরেছেন। শুভেচ্ছা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই ভাইয়া।

 3 years ago 

চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন। দেখতে অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই ভাইয়া।

 3 years ago 

আপনার তুলা প্রতিটি ছবি ছিলো মমনোমুগ্ধকর। আমার কেন জানি ফটোগ্রাফি পোস্ট গুলো অনেক ভালো লাগে। আপনার ফটোগ্রাফি পোস্ট গুলো অনেক কোয়ালিটি ফুল হয়। ৩ নাম্বার ফটোগ্রাফি আমার কাছে এককথায় অসাধারণ লেগেছে। আরো এমন ফটোগ্রাফি দেখতে চাই।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে বিশেষ করে সূর্যমুখী ফুল টা বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

বাহ্ খুব সুন্দর ভাবে মতামত প্রকাশ করেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65364.69
ETH 2650.49
USDT 1.00
SBD 2.86