" পাওয়ার আপ ২০ স্টিম - প্রতিযোগিতায় আমার অংশগ্রহণ " | | 10 % beneficiary for @shy-fox||

in আমার বাংলা ব্লগ2 years ago

২৫ শে কার্তিক - ১৪২৯ বঙ্গাব্দ।
১০ ই নভেম্বর -২০২২ খ্রিস্টাব্দ।
রোজ- বৃহস্পতিবার।

হ্যালো বন্ধুরা!

আসসালামুয়ালাইকুম/নমস্কার।

আমি সামশুন নাহার। আমার ইউজার আইডি@samhunnahar।আমি বাংলাদেশ থেকে আপনাদের সাথে যুক্ত আছি।প্রতিদিনের ন্যায় আজও আমি একটি পোস্ট শেয়ার করার জন্য হাজির হয়ে গেছি।আশা করি আপনারা সবাই ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায়, সৃষ্টিকর্তার অশেষ রহমতে বেশ ভালো আছি। আমি আজ শেয়ার করব আপনাদের সাথে পাওয়ার আপ এ দ্বিতীয় বার অংশ গ্রহণের বিষয় নিয়ে। আপনারা সবাই জানেন যে ইতিমধ্যে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করে ডিসেম্বর সিজন-২ তে অংশ গ্রহণ করেছি।আমি প্রথম দিন যখন পাওয়ার আপ করেছিলাম তখন আমি বলেছিলাম প্রতি সপ্তাহে আমি কিছু না কিছু পাওয়ার আপ করার চেষ্টা করব।সেই গতিধারায়/সে কথা মতই আমি আজও দ্বিতীয় বার পাওয়ার আপ এ অংশগ্রহণ করতেছি।ইনশাআল্লাহ! আমি এই গতিধারা বজায় রাখার চেষ্টা করব।

আপনারা সবাই জানেন আশা করি, পাওয়ার আপ কেন করতে হয়।পাওয়ার আপের উপকারিতা কি? সে সম্বন্ধে সবাই ভাল বুঝেন।সেই ধারণা মোতাবেক আমিও আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করে স্থায়ীভাবে "আমার বাংলা ব্লগ" এ কাজ করার জন্য আমার অগ্রযাত্রা।এই শুভ যাত্রায় যেন আমার সফলতা আসে। আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি সেজন্য সবার থেকে দোয়া কামনা করছি।আমি চাই আপনারাও সবাই যে যেভাবে পারেন স্টিম পাওয়ার আপ করে সবাই নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করবেন।সবাই ভালো ভাবে কাজ করে নিজের স্থান তৈরি করে নেবেন আশা করি।সবাই যেন পাওয়ার আপ করে "আমার বাংলা ব্লগে" খুব ভালো ভাবে দক্ষতার সাথে কাজ করতে পারেন।আমিও আপনাদের জন্য সেই সফলতা কামনা করি।

Add a heading (1).jpg

✅আমি কিভাবে পাওয়ার আপ করব সেই প্রসেস গুলো আপনাদের সাথে ধাপে ধাপে শেয়ার করব।প্রত্যেকটি ধাপের স্ক্রিনশট আকারে আমি আপনাদের সাথে শেয়ার করতেছি।


ধাপঃ-০১

✅ধাপ-০১ -এ আপনারা দেখতে পাচ্ছেন বর্তমানে আমার স্টিম রয়েছে- ১৪২.১৭১এবং স্টিম পাওয়ার আছে- ১৮৪.৫২৬ স্টিম।এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে (SP) এস পি তে কনভার্ট করব।

Screenshot_2.jpg


ধাপঃ -০২

প্রথমে স্টিমিটের ড্রপডাউন এ যাব।ড্রপডাউনে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

Screenshot_3.jpg


ধাপঃ-০৩

এখন আমি যে পরিমাণ পাওয়ার আপ করবো তা এমাউন্টের ঘরে বসাবো।এমাউন্টের ঘরে আমি ২০ বসায়ছি।কারণ আমি ২০ স্টিম পাওয়ার আপ দিব। তাই আমি -২০ বসায়ছি। এর পর পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

Screenshot_4.jpg


পাওয়ার আপ বাটনেএ ক্লিক করলে একটি কনফার্মেশন চার্ট আসবে।এখানে দেখতে পাচ্ছেন কনফার্মেশন এর ঘরে ওকে বাটন আছে।ওকে বাটনে ক্লিক করতে হবে।আমি যখন ওকে বাটনে ক্লিক করেছি তখন সাথে সাথে কনফার্ম হয়ে গেছে।

Screenshot_5.jpg


ধাপঃ-০৪

Screenshot_6.jpg

✅এখন পাওয়ার আপ করা শেষ।আপনারা নিশ্চয়ই দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার আগে আমার স্টিম ছিল-১৪২.১৭১ এবং স্টিম পাওয়ার ছিল- ১৮৪.৫২৬ স্টিম

✅কিন্তু পাওয়ার আপ দেওয়ার পরেই স্টিম কমে-১২২.১৭১ এবং পাওয়ার আপ বৃদ্ধি পেয়ে হয়েছে -২০৪.৫২৬।

এখন স্টিম পাওয়ার আপ করে আমার একাউন্টের পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পন্ন হয়েছে।

268712224_305654151337735_1271309276897107472_n.png

আশা করি আপনারা আমার আজকের পাওয়ার বৃদ্ধির প্রসেস দেখে বুঝতে পারছেন আমি পাওয়ার আপ সম্পন্ন করেছি।পাওয়ার বৃদ্ধি করা মানে একাউন্টের ক্ষমতা বৃদ্ধি, একাউন্টের কর্মক্ষমতা বৃদ্ধি করা।তাই আমি এভাবে প্রতি সপ্তাহে একবার করে পাওয়ার আপ করার প্রচেষ্টা চালিয়ে যাব ইনশাআল্লাহ। আপনারাও সবাই এভাবে পাওয়ার আপ করে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করেন। আমার বাংলা ব্লগের দীর্ঘমেয়াদি কজ করার জন্য নিজেকে একজন ভাল ব্লগার হিসাবে গড়ে তুলুন।আমি এভাবে পাওয়ার আপ বৃদ্ধি করার মাধ্যমে আমার একাউন্টে ক্ষমতা বৃদ্ধি করে আমি আমার বাংলা ব্লগে দীর্ঘমেয়াদি কাজ করতে চাই। একজন সফল ব্লগার হিসেবে নিজেকে গড়ে তুলতে চাই।


আমি আপনাদেরকে একটি টেবিল আকারে পূর্বের এসপি (SP) এবং বর্তমান এসপি (SP) - প্রদর্শন করবো


তালিকার নামব্যালেন্সের পরিমাণ
পাওয়ার আপ বৃদ্ধির আগে এস পি (SP)১৮৪.৫২৬
পাওয়ার আপ বৃদ্ধি২০
পাওয়ার আপ বৃদ্ধি করার পরে১০৪.৫২৬

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FW8o5G2ay5wjuCUfyiLnuAcDfZKpku9tqsBtHcZ3JhSp1hEgonePrHXEMVQ5uJpRbKDPVtGD2Y2Q3r2mCFL5Hi1agLQVrsuPNs9v4GnwdpJMGtPV6r3mkpSrZUARpi7DAiPe22rbKGbA5P1NGxLRFCMyL1m8iT5oVJnZgVhHbfrwGwvCXZdudT8vdVkscRQ.png

@samhunnahar
24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

সবাইকে অনেক ধন্যবাদ।

3V3rr4S3jU49uJ7YGXMfCAW8jdBAMcLpwKuDWQd3Wy8m3RekHFxfRPKJioki9L8rkjapja4Mb7D94eECZLrGjWymqaiFuhAafHyafmaKCxLZNesJTR2pC8aPbATRcvZ8rJ27wVEup9rw2cwQqQBqz4ik1rrNUggHZY9FksFVtWNYBbtdPu3Z4KvPeHqd9WSyKYLr5cUgCWeoXKYC3uzU9AG7XZCibPhjqYMguNySRGi.png

আমি সামশুন নাহার হিরা।আমার ইউজার আইডি@samhunnahar।আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি।ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি।তাই আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত।তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

banner-abb3.png

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 
পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি।যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি এবার ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

ইনশাল্লাহ ভাইয়া এভাবে ধারাবাহিকভাবে স্টিম পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করব।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনারা পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপের মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি যেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সে কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া খুব সুন্দর করে উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।আপনাদের এমন সুম্দর মতামত পেয়ে আগ্রহ আরো বেড়ে গেছে।

 2 years ago (edited)

পাওয়ার আপ মানে ক্ষমতা বৃদ্ধি করা। সত্যিই আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো। এই নিয়ে আপনি দ্বিতীয়বার পাওয়ার আপ করলেন। আপনি টার্গেট নিয়েছেন প্রতি সপ্তাহে কমবেশি পাওয়ার আপ করবেন। ধন্যবাদ পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য। এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু খুব সুন্দর করে গঠনমূলক মতামত দেওয়ার জন্য।এভাবে চেষ্টা করব কম বেশি যেভাবে পারি পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার।

 2 years ago 

আপনাকে অনেক শুভেচ্ছা। যার পক্ষে যতটুকু সম্ভব ততটা পাওয়ার আপ করা উচিত। আপনি নিজেই নিজেকে শক্তিশালী করে তুলছেন। এতে আপনার উন্নতি, আপনার ব্লগিং জীবনের উন্নতি।

 2 years ago 

খুব সুন্দর মন্তব্য করেছেন।আপনার মতামত জেনে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপু আপনি দ্বিতীয়বারের মত পাওয়ার আপ করেছেন, দেখে অনেক ভাল লাগলো। আমিও উৎসাহ পেলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62