গান কভার- 💖“ওই শোনো, পাখিও বলছে কথা একই কথা বলছে"💖 @samhunnahar

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা


Add a heading.jpg

আশা করি সকলে ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি। পোস্টের ভিন্নতা রক্ষায় প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আজকেও আবারো নতুন একটি গান কভার নিয়ে আপনাদের সাথে উপস্থিত হয়েছি। আশা করি আমার আজকের গান কভারটি আপনাদের ভালো লাগবে। গান আমার অনেক প্রিয়। মন যখন মন খারাপ থাকে কিংবা ভালো থাকে সময় পেলেই আমি গান শুনে থাকি। এছাড়াও প্রিয় গান গুলো কভার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যদিও কভার করার সুযোগ তেমন থাকেনা কিন্তু নিজে নিজে গান গেয়ে মনটা হালকা করি।

বিশেষ করে বিরহের গান গুলো আমার খুব বেশি ভালো লাগে। কেন জানি না বিরহের গান গুলো মনের অজান্তে ভালো লেগে যায়। আজকের গানটি বেশ রোমান্টিক একটি গান। সেটা আজ থেকে না ছোটবেলা থেকে আমার একটি অভ্যাস। বিরহের গান গুলো আমি প্রায় সময় শুনতে পছন্দ করি। কিন্তু সব ধরনের গান শোনার চেষ্টা করি। তবে ঘুরে ফিরে বিরহের গান গুলো বেশি ভালো লেগে যায়। তো আমাদের সবার প্রিয় শিল্পী বাপ্পি লাহিড়ীর গান গুলো আমার সব সময়ই ভালো লাগে। আজকে আমি আমাদের সবার প্রিয় শিল্পী বাপ্পি লাহিড়ীর সেই প্রিয় গানটি আপনাদের সাথে কভার করে শেয়ার করতেছি। “ওই শোনো, পাখিও বলছে কথা একই কথা বলছে, সে বার বার”। আশা করি আমার আজকের এই গান কভারটিও আপনাদের ভালো লাগবে। সব সময় আপনারা আমাকে অনেক বেশি অনুপ্রেরণা দেন। তাই বারবার গান কভার নিয়ে উপস্থিত হতে বেশ ভালোই লাগে। তাহলে চলুন বন্ধুরা আমার গান কভারটি শুনে আসি।

গানের কিছু তথ্য


গান--“ওই শোনো, পাখিও বলছে কথা একই কথা বলছে, সে বার বার”
শিল্পী-কবিতা কৃষ্ণমূর্তি ও বাপ্পি লাহিড়ী
মুভিচোখের আলোয়
পরিচালকশচীন অধিকারী
সুরকারপুলক বন্দ্যোপাধ্যায়


গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


ওই শোনো, পাখিও বলছে কথা
একই কথা বলছে সে বার বার,
এই তো এসেছে দিন ভালোবাসবার
এইতো এসেছে দিন ভালোবাসবার।
ওই শোনো, পাখিও বলছে কথা
একই কথা বলছে সে বার বার,
এই তো এসেছে দিন ভালোবাসবার
এইতো এসেছে দিন ভালোবাসবার।।

রোদ-মাখা এই নির্জনে আজ
কোন আলো লাগল যে মনে আজ,
রোদ-মাখা এই নির্জনে আজ
কোন আলো লাগল যে মনে আজ,
স্বপনের উড়ো চিঠি
কে লিখেছে চোখেতে আমার।
এইতো এসেছে দিন ভালোবাসবার
এইতো এসেছে দিন ভালোবাসবার।

ওই শোনো, পাখিও বলছে কথা
একই কথা বলছে সে বার বার,
এই তো এসেছে দিন ভালোবাসবার
এই তো এসেছে দিন ভালোবাসবার।।

যা কিছু পড়ছে চোখে
লাগছে তা ভারী সুন্দর,
তোমার পরশ ছাড়া
চাইছে না কিছু অন্তর ..

প্রেম আমি কাকে বলে বুঝিনা
ভালোবাসা কার নাম জানিনা,
ও.. প্রেম আমি কাকে বলে বুঝিনা
ভালোবাসা কার নাম জানিনা,
শুধু জানি জগতের
সব ভালো তোমার আমার।
এই তো এসেছে দিন ভালোবাসবার
এই তো এসেছে দিন ভালোবাসবার।

ওই শোনো, পাখিও বলছে কথা
একই কথা বলছে সে বার বার,
এই তো এসেছে দিন ভালোবাসবার
এইতো এসেছে দিন ভালোবাসবার।।

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7DiLvzq9baKkST8T1mkhiizFXSFVv2PXDydTeMWpnYK2gToiY733FT9uwSdBSXWz7RnGmzsa8Pr9pGoyYaQFsuS3p.png

Sort:  
 last year 

আপনার কন্ঠ খুব মিষ্টি আপু। আজকে আপনার মিষ্টি গলায় খুব সুন্দর একটি গান শুনতে পেলাম। গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগছে। এত সুন্দর ভাবে গানটি কাভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার গান কভার শুনলেন। এবং খুব সুন্দর অনুভূতি প্রকাশ করলেন ভালো লাগলো।

 last year 
 last year 

খুব সুন্দর একটি গান কভার করেছেন আপনি। আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার গানের কন্ঠ খুব সুন্দর। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ আপু আমার গান কভার প্রতিনিয়ত শুনেন এবং অনেক অনুপ্রেরণা দেন।

 last year 

এর জন্যই তো বলি আপনার সাথে আমার যথেষ্ট মিল রয়েছে আপু। আপনার মত আমারও বিরহের গান শুনতে ভীষণ ভালো লাগে। কেন ভাল লাগে তা জানি না তবে আপনি খেয়াল করে দেখবেন আমি প্রায় হ্যাংআউট এ বিরহের গানগুলো বলে থাকি। আরে গানগুলি যেন মুখস্ত করতে অনেক সহজ লাগে। যাহোক আপনি আজকে খুবই দারুণ একটি গান গেয়েছেন আপনার কন্ঠে গানটি খুবই সুন্দর হয়েছে। এত সুন্দর একটি গান গেয়ে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

দারুন লিখেছেন আপনি অনেক ভালো লেগেছে আপনার অনুভূতি পড়ে। ধন্যবাদ আপনাকে অনেক।

 last year 

খুবই সুন্দর গান গেয়েছেন আপু। আমি এর আগে কখনো শুনি নাই এই গান। আপনার কাছে প্রথম শুনলাম। আপনার সুর কথা অনেক সুন্দর। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেয়ার জন্য। ভালো থাকবেন ধন্যবাদ আপু।

 last year 

তাহলে তো বেশ ভালোই হলো আমার মাধ্যমে আপনি গান টি প্রথম শুনছেন জেনে অনেক ভালো লাগলো।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে আপনার নিজ গলায় দারুন একটি গান গেয়ে শেয়ার করেছেন। আপনার গলায় গানটি শুনতে পেয়ে আমার কাছে বেশ ভালো লেগেছে আপু। যাইহোক আপু আপনার কন্ঠটা কিন্তু বেশ দারুন লেগেছে আমার কাছে। এত সুন্দর ভাবে গানের রিলিক্স গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লেগেছে আমার। অনেক উৎসাহ পেয়েছি।

 last year 

ভালো লাগার আরেকটি নাম আপুর মিষ্টি কন্ঠের সুন্দর গান। ঠিক যেন তাই সেভাবেই আপনি গিয়ে শুনিয়েছেন আমাদের মাঝে এই গানটি। আপনার সুন্দর কণ্ঠে এই গানটা শুনতে বেশ ভালো লাগলো। এমনিতেই চিকন কণ্ঠের গান শুনতে বেশ ভালো লাগে। তারপরে আবার আপনার মিষ্টি কন্ঠ সেইরকম হয়েছে।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার গান ভাল লাগার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65633.94
ETH 2670.37
USDT 1.00
SBD 2.90