||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি || ১১০ স্টিম পাওয়ার আপ- প্রথম ডলফিন অর্জন||

in আমার বাংলা ব্লগ9 months ago

সবাইকে শুভ দুপুর,

প্রিয় @amarbanglablog পরিবারের সকল ব্লগার ভাই ও বোনেরা সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি। আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। তো বন্ধুরা আজকে উপস্থিত হয়েছি পাওয়ার আপ পোস্ট নিয়ে। যদিও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করি না। কিন্তু দুই এক সপ্তাহ পরপর পাওয়ার আপ করার চেষ্টা করি। আসলেই যখন পাওয়ার আপ করি তখন একেবারেই বেশি পরিমাণ পাওয়ার আপ করি আমি। তো আমার টার্গেট ছিল ডিসেম্বরের মধ্যে পাঁচ হাজার এসপি পাওয়ার আপ করার। আজকেই আমি ১১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আমার ৫০০০ এসপি পাওয়ার আপ সফল হলো। আমি প্রথম ডলফিন অর্জন করেছি। অনেক ভালো লাগা কাজ করতেছে আমার কাছে। স্টিমিট প্ল্যাটফর্মে যদি দীর্ঘমেয়াদি কাজ করার পরিকল্পনা থাকে তাহলেই পাওয়ার আপের কোন বিকল্প নেই।

Add a heading.jpg

সবার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগে। নিজেও চেষ্টা করি পাওয়ার আপ করার। তো বন্ধুরা এভাবে এগিয়ে গেলে আশা করি সকলেই সফল হব আমরা। যেহেতু আমার প্রথম ডলফিন অর্জন করা সফল হলো। এখন আমি দ্বিতীয় টার্গেট নিয়ে এগিয়ে যাবো এই প্রত্যাশা করতেছি। তো বন্ধুরা আমি কিভাবে পাওয়ার আপ করেছি সেই ধাপ সমূহ আপনাদেরকে স্ক্রিনশটের মাধ্যমে বিস্তারিত শেয়ার করে নিব।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-১১৫.১৩৬। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৪,৯৫৯.৭৫০।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ১১০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ১১০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৪,৯৫৯.৭৫০ এস পি
পাওয়ার আপ (SP)১১০ স্টিম
বর্তমান এসপি৫,০৬৯.৭৬২ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 9 months ago 

প্রথমে ধন্যবাদ জানাই আপনাকে আপনার প্রথম টার্গেট পাওয়ার আপ করে পূরণ করার জন্য। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। লক্ষ্য স্থির করে যদি আমরা পাওয়ার আপ করি তাহলে আমাদের জন্য ভালো হয়। আপনার টার্গেট ৫০০০ এসপি পাওয়ার আপ করা তা সম্পূর্ণ করেছেন। আশা করি পাওয়ার আপ করে অনেক দূরে এগিয়ে যাবেন।

 9 months ago 

পাওয়ার আপে অনেক বেশি বিশ্বাস করি। পাওয়ার আপে নিজের সক্ষমতা বৃদ্ধি করে সেটার কোনো বিকল্প নেই।

 9 months ago 

১১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আপনি প্রথম ডলফিন ক্লাবের খেতাব আর্জন করায় আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আরো অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 9 months ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাই প্রথম ডলফিন অর্জনের জন্য। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করে আপনি প্রথম ডলফিন অর্জন করেছেন দেখে সত্যি অনেক ভালো লাগলো। আপনি যেন অনেক দূরে যেতে পারেন সে দোয়া রইল।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ অনুপ্রেরণা পেয়েছি।

 9 months ago 

আজকের ১১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে, আপনার ৫০০০ এসপির টার্গেট পূরণ হয়েছে, এটা জেনে সত্যি অনেক ভালো লেগেছে আমার কাছে। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা যদি পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করি, তাহলে ভালোভাবেই এগিয়ে যেতে পারবো। আর এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অনেক বেশি রয়েছে।

 9 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া অনুপ্রাণিত হলাম।

 9 months ago 

প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু ডলফিন অর্জন করার জন্য। আজকে 110 স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পেরেছেন জেনে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ।

 9 months ago 

একটা খুশির সংবাদ শুনলাম আপু। এটা শুনে তো সত্যি অনেক খুশি হয়েছি। আপনি আজকে 110 স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন। যার কারণে আপনার ৫০০০ এসপি পূরণ হয়েছে, অর্থাৎ আপনি প্রথম ডলফিন অর্জন করেছেন। এটা সত্যি একটা আনন্দের সংবাদ। আপনি যদি প্রতিনিয়ত এভাবেই নিজের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে থাকেন, তাহলে ভালোভাবে এগিয়ে যেতে পারবেন সামনের দিকে। নিজের স্থান যেন অনেক বেশি শক্ত করতে পারেন এটাই দোয়া করি সবসময়।

 9 months ago 

হ্যাঁ আপু চেষ্টা করেছি প্রথম ডলফিন অর্জন করার। আশা করি এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 9 months ago 

আপু আপনি প্রতিনিয়ত অনেক বড় বড় অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলেছেন । এবার প্রথম ডলফিন অর্জন করেছেন সত্যিই এই পাওয়াটা এই প্লাটফর্ম থেকে আপনার অনেক বড় পাওয়া। যেটা সবাই প্রত্যাশা করে। ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি দেখে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের নিজেদের জন্য লাভ।

 9 months ago 

প্রথমেই কংগ্রাচুলেশনস আপু আপনাকে! আপনি ডলফিন ক্যাটাগরিতে নাম লেখাতে পারলেন। স্টিমিটে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্বটা অনেক। আপনার জন্য শুভেচ্ছা রইল আপু 🌼

 9 months ago 

আপনাকেও ধন্যবাদ জানাই দোয়া করবেন এভাবে যেন এগিয়ে যেতে পারি।

 9 months ago 

পাওয়ার আপ সিজন -৩ তে আপনি ১১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এটি অনেক ভালো একটি কাজ করেছেন আপনি আশা করছি আপনি অতি দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আশা করছি এই প্লাটফর্মে ভালো কিছু করতে পারবেন।

 9 months ago 

আশা করি ডিসেম্বর সিজন ফোরে ও নতুন টার্গেট নিয়ে এগিয়ে যাব।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 9 months ago 

Thank you very much for giving a very nice support.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59010.30
ETH 2515.57
USDT 1.00
SBD 2.45