You are viewing a single comment's thread from:

RE: শ্রমিকরা কেন এত অবহেলিত??

in আমার বাংলা ব্লগlast year

এ বিষয়গুলো খুব কাছ থেকে দেখেছি এবং উপলব্ধি করেছি, আমি নিজেও দেড় মাসের বেতন রেখে চলে এসেছে। আমার খুব একটা সমস্যা না হলেও অনেক মানুষেরই সমস্যা হয় এ বিষয়গুলো। আমাকে হয়তো পরিবারের টাকা দিতে হয় না যে মানুষগুলো বাসা ভাড়া করে থাকছে পরিবার খরচ বহন করছে তাদের কষ্টটা আরো অনেক বেশি। কিছু নামধারী মানুষের জন্য বাংলাদেশ গার্মেন্টস ইন্ডাস্ট্রিতে সংখ্যায় এগিয়ে গেলেও আর্থিক দিক থেকে অনেকটাই পিছিয়ে রেখেছে।

Sort:  
 last year 

কে বুঝে কার কষ্ট? সকলের শুধু পকেট ভর্তি করার ধান্দা। শুধুমাত্র নিজের স্বার্থ হাসিল করতে পারলেই যেন সার্থকতা।

তবে এ বিষয়ে সঙ্গে আমি পুরোপুরি জড়িত এবং আমি এই বিষয় সম্পর্কে উপলব্ধি করতে সক্ষম।

গুরুত্বপূর্ণ মন্তব্য দেওয়ার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90