ব্যাচেলর পয়েন্ট || নাটক রিভিউ ||১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৩ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

২৮শে আগস্ট, রবিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজকে হঠাৎ একটি নাটক রিভিউ করতে ইচ্ছে হলো তাই আপনাদের কাছে উপস্থাপন করলাম আমার সবথেকে প্রিয় নাটকটি। আশা করি আপনাদের কাছে ভালো লাগেবে।


maxresdefault (1).jpg

উৎস


কিছু তথ্য

পরিচালককাজল আরেফিন অমি
লেখককাজল আরেফিন অমি ও তৌহিদ তালুকদার
প্রযোজকমাসুদুল হাসান ও তৌহিদ তালুকদার


অভিনয়ে

মিশু সাব্বিরজিয়াউল হক পলাশ
তৌসিফ মাহবুবশামীম হাসান সরকার
চাষী আলমমারজুক রাসেল
সাবিলা নূরনাদিয়া আফরিন মিম
তানজিন তিশাসঞ্জনা সরকার রিয়া
সিফাত শাহরিনফারিয়া শাহরিন
সুমন পাটোয়ারীমুসাফির সৈয়দ বাচ্চু
মুকিত জাকারিয়াশরাফ আহমেদ জীবন
মোঃ সাইদুর রহমান পাভেলশিমুল শর্মা
সঞ্জনা সরকার রিয়াসহ আরো অনেকে

image.png

সপ্তাহের সকল কাজ দায়িত্ব শেষ করে এই তিনটা দিন খুব ভালো যায় নাটকগুলো যখন দেখি, আমি শেষের দিন সব গুলো একত্রে দেখার চেষ্টা করি এতে করে বেশি ভালো লাগে। আজও তার ব্যতিক্রম নয় ৬৪,৬৫,৬৬ তিনি পর্ব একত্রে দেখতে বসলাম বেশ ভালোই সময় কাটল মনটা ভাল হয়ে গেল। আমি মনে করি এই নাটক পছন্দ করে না এমন মানুষ খুব কম পাওয়া যাবে আমাদের দেশে বিশেষ করে ব্যাচেলার লাইফ যাদের।


Screenshot_1.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া হয়েছে


সত্যি বলতে এই নাটকে যতগুলো ক্যারেক্টার রয়েছেন সবাই দুর্ধর্ষ এবং সাংঘাতিক রকমের অভিনেতা, প্রত্যেকের ক্যারেক্টার প্রত্যেকে এত চমৎকার ভাবে ফুটিয়ে তোলে যেটি তুলনা করা যায় না, প্রত্যেকটি ক্যারেক্টারের অভিনয় আপনাকে হাসাতে বাধ্য করবে।


Screenshot_2.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া হয়েছে


ইনি হচ্ছেন আমাদের হাবুমিয়া, বয়স অনেক হলেও এখনো বিয়ে করেননি, কাতার গিয়েছিল কিন্তু ফেরত এসেছে এখন সে আমেরিকা যাওয়ার চিন্তাভাবনা করছে, সে সবাইকে জিজ্ঞেস করে আমেরিকা যাওয়ার জন্য কি কি করতে হয়, শুভ তাকে একটি মজা করে কথা বলে সেও গোসল টোসল করে একদম রেডি, পরীক্ষা করার জন্য। আমি আর সেটিকে উল্লেখ করলাম না আপনারা নাটক দেখলে বুঝতে পারবেন।


Screenshot_4.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া হয়েছে


হঠাৎ করেই শুভর বাবা গ্রাম থেকে তাদের বাসায় আসে থাকার জন্য, আমাদের পাশা ভাই তার রুম ডেকোরেশন করার জন্য আন্ডারওয়ার রুমের দিকে ঝুলিয়ে রাখে, এ নিয়ে বাসায় অনেক কথাবার্তা হয়, হঠাৎ করে শুভর বাবা তার রুমে এসে অবাক হয়ে যায় তার এই রুম ডেকোরেশন দেখে , পাশা খুবই পছন্দ করে তারা আন্ডারওয়ার, কাউকে সেগুলো ধরতে দেয় না। কিন্তু শুভর বাবা হঠাৎ করেই সেখান থেকে দুটো পছন্দ করে নিয়ে নেয় পাশা বাধা দিতে পারলো না।


Screenshot_5.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া হয়েছে


শুভর বাবা হঠাৎ করে বাসায় আসাতে বাসার সব মেম্বার কে সাবধান করে দেয়া হয়েছিল, কেউ যেন বাসায় মধ্যে কোন উল্টাপাল্টা কাজ না করেন, জোরে কথা না বলে কোন দুষ্টুমি না করে। কিন্তু আমাদের শিমুল ছিল খুবই চতুর সে আস্তে আস্তে শুভর বাবাকে বন্ধু বানিয়ে ফেলে।


Screenshot_6.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া হয়েছে


আঙ্কেল শিমুলের সাথে চলতে চলতে কিছু কিছু বদঅভ্যাস তৈরি হয়ে যায়, হঠাৎ করেই আঙ্কেলের সেই অভ্যাস গুলো যখন শুভর সামনে প্রকাশ পায় তখন শুভ খুবই বিরক্ত হয়, শুভ এ বিষয়গুলো নিয়ে খুবই রাগারাগি করে তার বাবা এবং শিমুলের বন্ধুত্ব নিয়ে।


Screenshot_7.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া হয়েছে


পর্ব গুলো যখন দেখেছিলাম মনের মধ্যে একটা আনন্দ কাজ করছিল এবং চমৎকার একটি সময় কেটেছে। শেষ সময়টুকুতে ও বেশ মজার কিছু কথাবার্তা ছিলাম, সব মিলিয়ে বেশ উপভোগ করেছিলাম পুরোটা সময়।


আপনাদের সুবিধার্থে আমি নাটকের লিংকগুলো নিচে দিয়ে দেবো।



Bachelor Point | Season 4 | EPISODE 64

Bachelor Point | Season 4 | EPISODE 65

Bachelor Point | Season 4 | EPISODE 66


বছরের পর বছর এই নাটক আমাদের মনের আনন্দের খোরাক হিসেবে কাজ করছে, বন্ধুদের সাথে চমৎকার সময় কাটানো এবং বাস্তব কিছু জিনিস তুলে ধরার কারণে সকল ইয়ং জেনারেশনের কাছেই নাটকটি খুবই জনপ্রিয়।


এই নাটকের গল্প এবং অভিনয় দেখে অনায়াসেই ১০/১০ মার্ক দেয়া যায়।





image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

আহা বেশ মজার মনে হচ্ছে ।দেখতেই হবে তো এই নাটকটা। খুব ভালোভাবে উপস্থাপন করেছেন দাদা। আমি খুব শিগগিরই এই নাটক দেখে নেব। ভালো থাকুন।

 2 years ago 

এই নাটকটা যে কত বছর ধরে দেখছি তার হিসেব নেই, এই নিয়ে চারটা সিজন চলছে, আপনাকে দেখতে হলে বেশ কয়েকটা আগের সিজন থেকে শুরু করতে হবে। একটু সময় নিয়ে দেখবেন ভালো লাগবে।

 2 years ago 

এটা আমার মতো হাজারো ব্যাচেলরদের প্রিয় একটি সিরিজ নাটক। আমার তো এই নাটকের কাবিলাকে অনেক ভালো লাগে। আর মিস করি এই সিজনগুলোতে শুভ ও নেহালকে।

 2 years ago 

হ্যাঁ শুভ নেহাল কে আমরা সবাই মিস করি, কাবিলা চরিত্রটা সবাই পছন্দ করেছে সেই সাথে শিমুল হাবু পাশা তাদের চরিত্র কিন্তু বেশ চমৎকার।

 2 years ago 

ব্যাচেলর পয়েন্ট নাটকটি আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার রিভিউ দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমাদের দেশে এই নাটকটা খুবই পরিচিত এবং ফেমাস ইয়ং জেনারেশনের কাছে, সেই সুবাদে আমাদের সকলেরই এটি খুবই পছন্দ ধন্যবাদ আপনাকে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

কাজল আরেফিন অমি ভাইয়া নাটকগুলো আসলে অনেক চমৎকার। বিশেষ করে ব্যাচেলর পয়েন্টের প্রতিটি পর্ব অন্যরকম একটা মজা করে দেখা হয়েছে। ধন্যবাদ আপনাকে রিভিউ করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আরফিন ভাইয়ের প্রত্যেকটা নাটকই বেশ চমৎকার হয়ে থাকে আমরা বেশ ইনজয় করে থাকি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যা বুঝতেছি শিমুল এবার শুভ র বাবারে কু বুদ্ধি দিয়ে নষ্ট করে দেবে হা হা। আমার অনেক পছন্দের সিরিয়াল একটা এপিসোড মিস করি না। তবে গতকালকের টা দেখা হয়নি। ভালো রিভিউ ছিল ভাই।

 2 years ago 

জি শিমুল তার বুদ্ধি দিয়ে অনেক কিছুই করতে পারছে ধন্যবাদ আপনাকে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ব্যাচেলর পয়েন্ট নাটক আমার খুবই ফেভারিট প্রায় প্রত্যেকটা পর্বই আমার দেখা।। এক সময় অনেক আগ্রহে থাকতাম কখন নতুন পর্ব পাবলিস্ট হবে।। আপনি খুব সুন্দর ভাবে রিভিউ করেছেন নাটকের খুবই ভালো লাগলো।।

 2 years ago 

আমিও অনেক আগ্রহ সাথে অপেক্ষা করি এই নাটকের পরবর্তী পর্বের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বর্তমান সময়ের জনপ্রিয় একটি নাটকের কিছু অংশের বিভাগ নিয়ে তুলে ধরেছেন প্রায় প্রতি সপ্তাহেই অপেক্ষা করি এই নাটক দেখার জন্য প্রতিটি পর্বই আমার দেখা একজন শুরু থেকে শেষ পর্যন্ত।

 2 years ago 

আমিও এই নাটকের একজন ভক্ত অপেক্ষা করি প্রতি সপ্তাহে, ধন্যবাদ আপনাকে চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ব্যাচেলার পয়েন্ট আমার খুবই পছন্দের একটি নাটক। আমি আগের সিজন ওয়ান এবং টু দুটোই দেখেছি। খুবই সুন্দর ভাবে আপনি রিভিউ করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি পূর্বের তিনটি সিটিজি দেখেছি, দ্বিতীয় সিরিজ থেকে আমি একদম রেগুলার এই নাটকের ভক্ত, ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

ব্যাচেলার পয়েন্ট নাটকটি আমার অনেক পছন্দের একটি নাটক। আমার অনেক ভালো লাগে এই নাটকটি। আপনার ব্যাচেলার পয়েন্ট নাটকের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

এ নাটকটি মোটামুটি সবারই পছন্দের কারণ ভালো অভিনয় করেছে সকলে, ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90