১২৫ স্টিম পাওয়ার আপ। পাওয়ার আপ কন্টেস্ট || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
পাওয়ার আপ কথা টা শুনতেই ভালো লাগে❤️। এ যেন এক আত্মতৃপ্তি। পাওয়ার আপ এর কন্টেস্ট আমাদের জন্য এক বড় পাওয়া। আমার বাংলা ব্লগ আমাদের সব সময় দিয়েই যাচ্ছে। পাওয়ার আপ করলে তো আমাদের লাভ কিন্তু দেখেন তারপরেও আমাদের উৎসাহ দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। কি অদ্ভুত তাই না! এই জন্যই দিন যাচ্ছে ভালোবাসা বেড়েই যাচ্ছে আমার বাংলা ব্লগের প্রতি। আমি অনেক আকা উপার্জন করেছি কিন্তু ফ্যামিলির চাহিদা মিটিয়ে টাকা জমা রাখতে পারি নাই। কিন্তু এখানে কি সুন্দর নিয়মে টাকা জমা হয়ে যাচ্ছে আমার।

IMG-20211208-WA0000.jpg


26528603-68D5-48B5-A0CC-C179FB8EE770.jpeg


আলহামদুলিল্লাহ আমার টার্গেট ছিল ডিসেম্বার এর ভিতর ৫০০ পাওয়ার আপ করবো। কিন্তু এখন দেখছি ৮৫০ হয়ে গিয়েছে। এটা যে আমার ভিতর কতটা শান্তি তৈরি করেছে তা আমি বলে শেষ করতে পারবো না। এবার আমার ইচ্ছে আছে ডিসেম্বার এর ভিতর ১০০০ পাওয়ার আপ করবো। জানি না হবে কিনা তবে ইচ্ছে শক্তি থাকাটা খুব জরুরি। টার্গেট নিয়ে কাজ করলে ভালো কিছু করা সম্ভব।

62C225BC-2A5A-4E8B-95F3-2292F73D2864.jpeg


আমার একাউন্টে মোট ১২৯ স্টিম ছিল। আমি ১২৫ পাওয়ার আপ করেছি। আর @abb-charity ভালোবাসার জায়গাতে দিয়েছি ২ স্টিম।

1C97A7CF-D650-4B08-9084-6B80DC8CBB10.jpeg


আজ হঠাৎ আমার স্কুলের টিচার এর কথা খুব মনে পরছে। স্যার বলতেন যদি এ প্লাস পেতে চাও টার্গেট নাও গোল্ডেন এ প্লাস এর। তাহলে গোল্ডেন না পেলেও এ প্লাস পাবা। সত্যি তাই ছিল। পাচ শত স্টিম পাওয়ার এর টার্গেট নিয়ে আজ আমার আটশত পঞ্চাশ স্টিম পাওয়া হয়ে গেল। সবাই নিজের সক্ষমতা বৃদ্ধি করুন এটাই বলবো।

CE2A1A15-8EAF-4E10-BE3C-B0D2F5F6BA1C.jpeg


চিন্তার দিন শেষ বলো আমার বাংলা ব্লগের হবে বাংলাদেশ।

D4F8200E-DF6A-4082-876E-9F44C642A671.png

IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

Sort:  

💕পাওয়ার অফ পোষ্ট দেখলে নিজের মধ্যে এক্সাইটমেন্ট কাজ করে । কবে যে আমি পাওয়ার অফ পোস্ট করব । আপনার একাগ্রতা এবং কঠোর পরিশ্রম আমাকে সত্যিই অনেক বেশি অনুপ্রাণিত করে ব্যক্তিগত জীবনে । আপনার জন্য ভালোবাসা চিরন্তন ।💕

 3 years ago 

ধন্যবাদ ভাই ❣️❣️❣️❣️

 3 years ago 

আপনার চিন্তা শক্তি দেখে সত্যিই খুব ভালো লাগলো ভাইয়া। দোয়া করি খুব তাড়াতাড়ি আপনার একহাজার স্টিম পাওয়ার হয়ে যায়। আর আমার জন্য দোয়া করবেন ভাইয়া

 3 years ago 

আমিন।

 3 years ago 

একাউন্টঃ @saifulraju
পাওয়ার বৃদ্ধিঃ =17.1233%

 3 years ago 

🙏❤️❤️❤️❤️

 3 years ago 

অনেক বেশি পরিমাণে স্টিম পাওয়ার আপ করেছেন ভাই। এতগুলো স্টিম পাওয়ার আপ করতে দেখে ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করার মাধ্যমে অনেক দূরে এগিয়ে যাওয়া সম্ভব।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য❣️❣️❣️

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করে। নিজের অবস্থানকে একটি শক্ত জায়গায় নিয়ে যাওয়া। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট পড়ে অনেকে পাওয়ার বৃদ্ধি করতে উৎসাহিত হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65355.38
ETH 2656.67
USDT 1.00
SBD 2.87