This post was hidden due to low ratings.

Sort:  
 2 years ago 

বাহ ভাইয়া দারুন একটি পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন এটা সত্যিই অনেক কার্যকারী আশা করি এটা অনেকেরই কাজে দিবে।

তবে আমার বাংলা ব্লগ এ কাজ করার জন্য আপনাকে কিছু নিয়ম-নীতি মেনে কাজ করতে হবে। আপনাকে প্রথমে একটি পরিচিতিমূলক পোস্ট করতে হবে। যেখানে একটি কাগজে আমার বাংলা ব্লগ ,আপনার স্টিমিট ইউজার আইডি এবং আজকের তারিখ লিখতে হবে তারপর সেই কাগজটা হাতে ধরে একটি সেলফি তুলতে হবে এবং আপনার পরিচিতিমূলক পোষ্টের মধ্যে সেটা যুক্ত করে দিতে হবে। প্রথমে আপনি আমার বাংলা ব্লগ এ সকল পিন করা পোস্টগুলো পড়ে দেখুন আশা করি আপনি নিয়ম-নীতিগুলো বুঝে যাবেন। ধন্যবাদ।

 2 years ago (edited)

@mahir4221 ভাইয়া ইউজার দের গাইড করার জন্য মডারেটর বৃন্দ রয়েছেন৷ আপনারা এভাবে কনেন্ট করলে নতুন মেম্বার রা বিভ্রান্ত হয়ে যাবে। আশা করছি বুঝতে পেরেছেন৷ ধন্যবাদ।

আমি দুঃখীত!
আমি এখানে নতুন তাই নিয়মকানুনের বেপারে জানা ছিল না। পরবর্তীতে সব কিছু জেনে তারপর পোস্ট করবো।

আমি দুঃখীত!
আমি এখানে নতুন তাই নিয়মকানুনের বেপারে জানা ছিল না। পরবর্তীতে সব কিছু জেনে তারপর পোস্ট করবো।

 2 years ago 

@sadmanjabirtanim,

আপাতত কোনো নতুন মেম্বার নেয়া হচ্ছে না। কবে থেকে নেয়া হবে তা জানতে এবং যেকোনো সমস্যার দ্রুত সমাধানের জন্য আমাদের ডিসকোর্ড এ যোগ দিন। নিচের লিংকে ক্লিক করুনঃ

👉লিংক

 2 years ago 

আপনি নিজস্ব লেখা ব্যতীত অন্যের সামগ্রী এখানে শেয়ার করতে পারবেন না।

আপনার পোস্টের লেখাগুলো শতভাগই চৌর্যবৃত্তি করা।
এ ধরনের post আমাদের কমিটিতে রাখা হয় না। নতুন ইউজার হওয়ার কারণে শুধুমাত্র আপনার পোস্ট Mute করা হচ্ছে। পরবর্তীতে আবার একই ধরনের কাজ করলে আপনার একাউন্ট কমিউনিটি থেকে ব্যান করা হবে।

কমিউনিটির নিয়মাবলী ভালোভাবে পড়ে নিন
https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

যে কোন বিষয়ে জানার প্রয়োজন হলে আমাদের সাথে Discord এ যোগাযোগ করুন।

Discord server link: https://discord.gg/ettSreN493

Source: https://www.expertbd.xyz/2021/07/how-to-earn-money-from-blogger.html

Loading...

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 58557.01
ETH 2992.97
USDT 1.00
SBD 3.74