শুভ শুভ শুভ দিন তনুজা বৌদির জন্মদিন || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো/আসসালামু আলাইকুম বন্ধুরা

সবাই কেমন আছেন? আশা করছি মহান সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন সবাই। আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি।

IMG_20220116_113555_703.jpg

আজ আমার বাংলা ব্লগ পরিবার এর জন্য বিশেষ একটি দিন। কারণ আজ আমার বাংলা ব্লগ পরিবার এর অভিভাবক আমাদের দাদার সহধর্মিণী আমাদের প্রিয় @tanuja বৌদির জন্মদিন।

শুভ জন্মদিন প্রিয় বৌদি

কিছু কিছু মানুষের প্রতি শ্রদ্ধাবোধ আপনা আপনি চলে আসে। আপনি ঠিক তেমনি একজন মানুষ। আপনার সাথে কখনো কথা হয়নি হয়তো , কিন্তু আপনার সম্বন্ধে যতটুকু জেনেছি তা থেকেই বুঝেছি আপনি অত্যন্ত ভালো একজন মানুষ। আপনি অন্তরালে থেকে আমাদের যেভাবে সাপোর্ট দিয়ে যাচ্ছেন তা অতুলনীয়।

IMG-20220116-WA0000.jpg

দাদা আর আপনি আমাদের অনেকের ই জীবন পাল্টিয়ে দিয়েছেন। আমার বাংলা ব্লগ এ ব্লগ করার মাধ্যমে অনেকেরই প্রতিভা বিকশিত হয়েছে। অনেক প্রতিভাবান ব্যাক্তি যারা নিজেদের প্রতিভার কোনো মূল্য পায়নি আগে তারা এখানে মুল্যায়িত হচ্ছে। আমার বাংলা ব্লগ এর কারনে অনেকেই সাবলম্বী হয়েছে। অনেক গৃহিনী আছে যারা পূর্বে কিছুই করতো না তারাও এখন আমার বাংলা ব্লগ এর সাহায্যে নিজের পায়ে দাড়িয়েছে। এ সব কিছুই সম্ভব হয়েছে আপনার আর দাদার জন্য।

আপনি দাদার পাশে থেকে দাদাকে সাপোর্ট করে যাচ্ছেন বলেই দাদা এভাবে কাজ করার উদ্দ্যমতা পায়। প্রত্যেক মানুষের ই একজন সাপোর্ট এর প্রয়োজন হয় নাহলে মানুষ মানসিক ভাবে ঠিক থাকে না। আপনি হচ্ছেন আমাদের দাদার সেই সাপোর্ট।

IMG_20220116_114442_297.jpg

আপনার জন্য অন্তরের অন্তস্থল থেকে রইলো শুভ কামনা। হাসি খুশি ও প্রফুল্ল থাকুন সবসময়। সকল বাধা পেরিয়ে এগিয়ে যান। সৃষ্টিকর্তা আপনাকে দীর্ঘায়ু দান করুক। সর্বদা আপনার এ আপনার পরিবার এর মঙ্গল কামনা করি।

আপনি ও দাদা আমাদের যে ভালোবাসা দিয়েছেন তার ঋণ শোধ করার মত নয়। তবুও আপনাদের জন্য রইলো অবিরাম ভালোবাসা।

ভালো থাকবেন বৌদি

Sort:  
 3 years ago 

তনুজা বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা। আজ আমার বাংলা ব্লগের নিউজ ফিড জুড়ে শুধুই তনুজা বৌদি। বৌদির জন্য অনেক অনেক শুভকামনা। এবং দিনটা আমার বাংলা ব্লগের জন্য খুবই স্পেশাল।

বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভালো লিখেছেন আপু।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি অনেক দারুন ভাবে বৌদিকে উইশ করছেন,আপনার পোস্টার এবং লেখা খুবই ভালো হইছে।কমেন্ট এর মাধ্যমে আমিও জানিয়ে দিলাম শুভ জন্মদিন বৌদি

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58951.49
ETH 2505.59
USDT 1.00
SBD 2.48