এলোমেলো ফটোগ্রাফি || by @rubayat02|| 10℅ for shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম \ আদাব


Today 02 August 2022

আজ ১৮ই শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ



কেমন আছেন আপনারা, আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি, আজ আমি আপনাদের মাঝে এলোমেলো ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম।


এলোমেলো ফটোগ্রাফি


20220802_220441.jpg

প্রিয় বন্ধুগন, আজ আমি আবারও আপনাদের মাঝে কয়েকটি এলোমেলো ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম, ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে, ফটোগ্রাফির মাঝে যেনো অন্য রকম একটা ভালোবাসা খুঁজে পাই, বিশেষ করে প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি করতে আমার ভিসন ভালো লাগে, তাই আজকে আমি কয়েকটি প্রাকৃতিক ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, এবং এটা আশা করি যে আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে, তাহলে চলুন বন্ধুরা সময় নষ্ট না করে ফটোগ্রাফি গুলো দেখে নেওয়া যাক।

পটল গাছের কুশি


IMG_20220723_083519-02.jpeg

পটল গাছের কুশি
ক্যামেরা মডেল - vivo Y11
ছবির লোকেশন


আমাদের বাড়ির সামনে একটি জমিতে পটল চাষ করেছিলো, প্রতিদিন সকালে দাঁত ব্রাশ করতে করতে আমি পটল জমিতে যাইতাম, একদিন সকালে সুন্দর একটি পটলের কুশি চোখে পড়লো, দেখতে অসাধারণ লাগছিলো আমি তখন মোবাইলটা হাতে নিয়ে একটি ফটোগ্রাফি করে নিলাম, এবং সেই ফটোগ্রাফিটি আপনাদের মাঝে শেয়ার করলাম।

কাঁকরোল গাছের ফুল


IMG_20220802_204521-01.jpeg


IMG_20220802_094149-01.jpeg

কাঁকরোল গাছের ফুল
ক্যামেরা মডেল - vivo Y11
ছবির লোকেশন


কাঁকরোল সবজি আমার খুবই প্রিয়, বিশেষ করে কাঁকরোল এবং করলা একসাথে ভাজি করলে খুবই সুস্বাদু এবং মজাদার হয়, যাইহোক এটি হলো কাঁকরোল গাছের ফুল, আমাদের কাইনছায় কাঁকরোলের গাছ রয়েছে প্রচুর পরিমাণে কাঁকরোল ধরে, আজকে সকালে সেখানে গিয়ে দেখি অনেক ফুল ফুটেছে দেখতে চমৎকার লাগছিলো তাই আমি কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম এবং সেই ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলাম।

গাছের ফটোগ্রাফি


IMG_20220802_200759-01.jpeg


IMG_20220802_200829-01.jpeg

গাছের ফটোগ্রাফি
ক্যামেরা মডেল - vivo Y11
ছবির লোকেশন


গাছ আমাদের সবার প্রিয়, গাছ পালা আছে বলেই আমরা বেচে আছি, এছাড়াও এমন সুন্দর সবুজ শ্যামল পরিবেশ আমার খুবই প্রিয়, ইকোপার্কে ঘুরতে গিয়ে এই পিক দুটি তুলেছিলাম, বেশ চমৎকার একটি প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর, এমন দৃশ্য গুলো দেখলে চোখ জুড়িয়ে যায়, আমি আশা রাখতে পারি ফটোগ্রাফি দু'টি আপনাদের ভালো লাগবে।

গাভী


IMG_20220802_201945-01.jpeg

গাভী
ক্যামেরা মডেল - vivo Y11
ছবির লোকেশন


বিকেলের আগে রাস্তা দিয়ে হাঁটছিলাম সেদিন আকাশটা ছিলো বেশ চমৎকার, যেনো মন কেরে নেওয়া একটি সাজ নিয়েছিলো এমন সময়ে রাস্তার পাশে একটি গাভী ঘাস খাচ্ছিলো, গাভী এবং আকাশটা বেশ চমৎকার মানিয়েছে, তাই সাথে সাথে একটি ফটোগ্রাফি করে নিলাম, এবং সেই ফটোগ্রাফিটি আপনাদের সাথে শেয়ার করলাম।

প্রাকৃতির দৃশ্য


IMG_20220802_201417-01.jpeg


IMG_20220802_201453-02.jpeg

প্রাকৃতিক দৃশ্য
ক্যামেরা মডেল - vivo Y11
ছবির লোকেশন


আমরা বন্ধুরা মিলে প্রায় দিনেই ক্ল্যানের ব্রিজে হাঁটতে আসি এবং এখানে একটি মানুষ প্রতিদিন ঝালমুড়ি বিক্রি করে, মূলত আমরাও ঝালমুড়ি খেতেই এখানে আসি কারণ তেনার ঝালমুড়ি চারিদিকে অনেক ফেমাস, তাই এখানে অনেক দূর থেকে মানুষ জন এসে ঝালমুড়ি খেয়ে যায়, তবে আজকের প্রাকৃতিক দৃশ্যটি অন্য রকম সৌন্দর্যে ভরপুর হয়েছে তাই ভাবলাম ফটোগ্রাফি করে নেই।

বিকেলের দৃশ্য


IMG_20220723_083712-01-01.jpeg

বিকেলের দৃশ্য
ক্যামেরা মডেল - vivo Y11
ছবির লোকেশন


আলু গাছের মাঝ দিয়ে সূর্যাস্তের ফটোগ্রাফি দেখতে অসাধারণ লাগতেছে, যেনো অনেক দূরে ছোট্ট একটি সূর্যাস্ত, বিকেল বেলা আলু ক্ষেতে হাঁটতে গিয়ে ফটোগ্রাফিটি করেছি, মূলত সুন্দর কিছু দেখলেই আমার ফটোগ্রাফি করতে ইচ্ছে করে, তাই এলোমেলো ফটোগ্রাফ গুলো শেয়ার করলাম।

ফটোগ্রাফার@rubayat02
বিষয়এলোমেলো ফটোগ্রাফি
ক্যামেরা মডেলVivo Y11
লোকেশনবাংলাদেশ

এই ছিলো আমার আজকের কিছু এলোমেলো ফটোগ্রাফি, জানিনা আপনাদের কেমন লেগেছে, তবে আশা করি আপনাদের ভালো লেগেছে, দেখা হবে আবার কোনো এক নতুন ব্লগ নিয়ে, সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং অপর কে সুস্থ রাখবেন।


FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png

💞খোদা হাফেজ 💞

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png



UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png

IMG_20220312_000133-01.jpeg

আমি রুবাইয়াত হাসান হৃদয়, আমি বাংলাদেশে বসবাস করি, বাংলা আমার মাতৃভাষা, আমি একজন ছাত্র এবং এর পাশাপাশি আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির নিয়মিত একজন সদস্য, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে সত্যি আমি অনেক গর্বিত, কারণ আমি এখনে আমার জ্ঞান, অভিজ্ঞতা এবং সৃজনশীলতা প্রকাশ করতে পারি, আমার আগ্রহ, আমি ট্রাভেল, ফটোগ্রাফি, অঙ্কণ, রেসিপি এবং DIY পোস্ট করতে অনেক ভালোবাসি, এবং এটা মন দিয়ে মানি মানুষ মানুষের জন্য।

UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqV7bbT3PhNfbHgyNngzcyCFw4TfaYm77TpqjAhtBLDYqvnas1GJLaFNNDWGS9...22RNB6YYmubtV5ucT8CTAdBzgh1XcPwSUYwzsUqZqhthEoc4g9w5HwvGi5etUzsPu7tB5KHo6ZRM6yzvhPX1XkLzAW6FCmTui5rkeXccbTyAe5DycanVRkyZ9g.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXHJ1RRNUNKdUiokw5GRZBvxgBBVEBbKqo6AEzUdFuSjduriYosyxZpyV2NieiY...bPKmPgfXrNfAMtnsiof2m2pTeP6UoYMNZBPC9JqRMarJmAvp5mRMbmGXVjdfuvHdTYWTA39Pnv8yBC8UW7mFNqJ4smiyK8f59Ws31d1VPokdDJahN7obGWMw9o.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png


Best Regards:-
@rubayat02

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে ভাই বিশেষ করে গরুর ফটোগ্রাফি টা বেশি ভালো হয়েছে। আপনি ফটোগ্রাফি সম্পর্কে খুবই সুন্দর গুছিয়ে উপস্থাপনা করেছেন আমাদের মাঝে। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এলোমেলো ছবি হলেও বেশ মুগ্ধকর কিছু ছবি ছিল, প্রথম পটল গাছের সেই ছবিটা ছিল চোখ জুড়ানো একটি ফ্রেম।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, সুন্দর মন্তব্য উপহার দেওয়ার জন্য

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি দারুন ফটোগ্রাফি করেছেন আপনার প্রতিটি ফটোগ্রাফি মনোমুগ্ধকর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এলোমেলো ফটোগ্রাফির মধ্যে আপনি চমৎকার চমৎকার কিছু ফটোগ্রাফি তুলে ধরেছেন ভাইয়া। ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর ভাবে ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়েছেন জেনে খুবই খুশি হলাম, সামনে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করবো ভাইয়া।

 2 years ago 

বাহ ভাই অসাধারণ কিছু ফটোগ্রাফি দেখার সৌভাগ্য হল। তবে বিশেষ করে এক নাম্বার যে ফটোগ্রাফিটি রয়েছে আর গরুর যে ফটোগ্রাফিটি রয়েছে এই দুইটা সবচেয়ে বেস্ট ছিল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম, শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার সবগুলো ফটোগ্রাফি অনেক ভালো ছিলো। তবে এর মধ্যে বেশি ভালো লেগেছে গরুর ছবিটি। আপনি অনেক সুন্দর ভাবে ছবিটি ক্যাপচার করেছেন। ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাইয়া প্রতিনিয়ত আপনাদের ভালোবাসা পেয়ে এতো সুন্দর ফটোগ্রাফি করার শক্তি বৃদ্ধি পেয়েছে, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি এর প্রশংসা করতে হয়। সবগুলোই ভালো ছিল। কাকরোল ফুলের ফটোগ্রাফি সুন্দর হয়েছে। খুব সুন্দর করে ক্যাপচার করেছেন আপনি

 2 years ago 

আপনাদের ভালোবাসা পেয়েই এতো সুন্দর ফটোগ্রাফি করার শক্তি পেয়েছি ভাইয়া।

 2 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি পর্ব শেয়ার করেছেন ভাইয়া সবগুলো ছবি অনেক সুন্দর ছিল তবে সুন্দরের মধ্যেও কাঁকরোল ফুলের সাদা সৌন্দর্য আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

কাঁকরোল ফলটি সত্যি অনেক সুন্দর ছিলো ভাইয়া, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ফটোগ্রাফির মধ্যে অন্যরকম একটা সান্নিধ্য পাওয়া যায়। ফটোগ্রাফি মানেই বাড়তি আকর্ষণ, আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে গ্রামের প্রকৃতি ভেসে উঠেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ফটোগ্রাফি গুলো এলোমেলো হলো ও সবগুলো ফটোগ্রাফি বেশ সুন্দর। ক্যানের বিজ্রটা বেশ সুন্দর। ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপু মনি, সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65628.71
ETH 2669.64
USDT 1.00
SBD 2.86