You are viewing a single comment's thread from:

RE: কলকাতা বইমেলা থেকে দ্বিতীয় দিনে আমার সংগ্রহ করা বইয়ের ডালি

in আমার বাংলা ব্লগ2 years ago

১৯৭১ সালের ৭-ই মার্চ স্বাধীনতার ডাক দেওয়া বঙ্গবন্ধুর সে ঐতিহাসিক ভাষণকে একটি বইয়ের আকার দেওয়া হয়েছে বইমেলায় বাংলাদেশ প্যাভিলিয়নে

দাদা আপনার ব্লগের বইমেলায় বাংলাদেশ প্যাভিলিয়নে দেখে খুবই ভাল লাগল। আমি অনেক গর্ব বোধ করছি যা ৭ ই মার্চের আমার বাংলার বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম যা এই চেতনাকে জাগিয়ে তোলার কারনে আজ আমরা বাংলা ভাষা পেয়েছি। যাতে ছিল আমাদের দুই বাংলার অনেক ত্যাগ- তিতিক্ষা আর রক্তক্ষরন। আপনি অনেক সুন্দর সুন্দর বাংলা ভাষার বই কিনেছেন যা কিছু কিছু বই আছে যে আমার বাংলার কথা বলে। আমার অনেক ভালো লাগে আপনা এই সব ভ্রমন বা পরিদর্শন করা। আপনি ইন্ডিয়ান মিউজিয়াম সম্পর্কেও আমাদের সাথে সব কিছু শেয়ার করেছিলেন এর আগে ,এখন আমাদের কাছে নানান সব গল্প, কাহিনী এবং কি বৈচিত্র ধরনের বই তুলে ধরছেন যা বইমেলাকে ঘিড়ে। আশা করি এই সমস্ত বই থেকে আমরা সবাই আমার বাংলায় সুন্দর সুন্দর বইয়ের রিভিয় পাবো। শুভকামনা আপনার জন্য এবং আপনার পরিবারের জন্য।সব সময় ভালো থাকবেন এই কামনাই করি।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.033
BTC 64550.89
ETH 3156.32
USDT 1.00
SBD 4.30